Sport update

উয়েফা নেশন্স লিগ: ক্রোয়েশিয়ার সাথে রোমাঞ্চকর 3-3 ড্রয়ে দলের স্থিতিস্থাপকতার প্রশংসা করেছেন পোল্যান্ড কোচ প্রোবিয়েরজ


মঙ্গলবার নেশনস লিগে ক্রোয়েশিয়ান ব্লিটজের পর 3-3 হোমে ড্র করার জন্য লড়াই করার পরে পোল্যান্ডের কোচ মিশাল প্রোবিয়েরজ তার দলের স্থিতিস্থাপকতা এবং আক্রমণাত্মক প্রতিক্রিয়ার প্রশংসা করেছেন।

অধিনায়ক পিওর জিলিনস্কির মাধ্যমে স্বাগতিক দল 1-0 তে এগিয়ে ছিল, কিন্তু ক্রোয়েশিয়া প্রথমার্ধের সাত মিনিটের মধ্যে তিনটি গোল করে ম্যাচটি তার মাথায় ঘুরিয়ে দেয়।

পোল্যান্ড অবশ্য একটি প্রত্যাবর্তন করেছে, শেষ পর্যন্ত নিকোলা জালেভস্কি এবং সেবাস্তিয়ান জাইমানস্কির গোলে একটি পয়েন্ট অর্জন করেছে।

“এই সাত মিনিট আমাদের নাড়া দিয়েছিল, তাই দলকে ফিরে আসার জন্য আরও বেশি কৃতিত্ব,” প্রোবিয়েরজ বলেছিলেন।

“আমরা খুব সহজে গোল মেনে নিয়েছি। আমাদের রক্ষণাত্মক খেলায় ভুল ছিল। তবে আমরা খুশি কারণ আমরা আক্রমণকারী এলাকায় আমাদের খেলার মাধ্যমে তা প্রতিহত করতে পেরেছি।

“সবাই জিততে চায়, এটাই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। দুর্ভাগ্যবশত, যে আজ অনুপস্থিত ছিল. আমাদের প্রতিরক্ষা দুর্বল হয়ে পড়ে এবং আমরা স্থির পরিস্থিতিতে সেই লক্ষ্যগুলি মেনে নিয়েছিলাম।”

তবে, 52 বছর বয়সী তার পক্ষে আশাবাদী ছিলেন।

আরও পড়ুন: ডেনমার্কের এরিকসেন আবার স্ট্রাইক 2-2 প্রত্যাবর্তনে সুইজারল্যান্ডের কাছে ড্র করে

“আমরা এখনও উচ্চ স্তরে ফুটবল শিখছি, এবং আমরা আজ দেখিয়েছি যে আমরা একের পর এক খেলতে পারি,” তিনি বলেছিলেন।

“এছাড়াও অনেক ইতিবাচক দিক রয়েছে। তরুণরা দেখায় যে তারা খেলতে চায় এবং খেলতে পারে।”

ম্যাচের পর ক্রোয়েশিয়ার কোচ জ্লাতকো দালিকেরও মিশ্র অনুভূতি ছিল।

“আমাদের কাছে ৩-১ ব্যবধানে লিড ছিল, এবং আমরা খুব ভালো খেলছিলাম, কিন্তু তারপর আমরা একটি গোল হার মেনে পোল্যান্ডকে খেলায় ফিরিয়ে আনলাম। তা সত্ত্বেও, 1-0 নিচে থাকার পরে এটি একটি দুর্দান্ত প্রতিক্রিয়া ছিল,” তিনি সাংবাদিকদের বলেছিলেন।

পোল্যান্ডের গোলরক্ষক মার্সিন বুল্কা অল্প সময়ের মধ্যে গোলের ঝড় বয়ে আনেন কিন্তু বেশ কিছু সেভও করেন।

“এটি একটি একেবারে পাগল খেলা ছিল. আমরা শুরুটা ভালো করেছিলাম, কিন্তু তারপর কয়েক মিনিটের মধ্যে তিনটি হার মেনেছিলাম,” তিনি বলেছিলেন।

“এটা হতাশ মনে হয়েছিল, কিন্তু আমরা ফিরে আসতে পেরেছি। আমি আনন্দিত যে আমরা একটি পয়েন্ট নিয়ে চলে গিয়েছিলাম, কিন্তু আমি দুঃখিত যে আমরা চতুর্থ গোল করতে পারিনি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button