Sport update

আইএসএল 2024-25: উইলমার জর্ডানের ব্রেস চেন্নাইয়িন এফসিকে নর্থইস্ট ইউনাইটেডকে 3-2 গোলে পরাজিত করতে সাহায্য করেছে


বৃহস্পতিবার ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) 2024-25-এ গুয়াহাটির ইন্দিরা গান্ধী অ্যাথলেটিক স্টেডিয়ামে পাঁচ গোলের ব্লকবাস্টারে চেন্নাইয়িন এফসি উত্তরপূর্ব ইউনাইটেড এফসি-র বিরুদ্ধে 3-2 ব্যবধানে জয়লাভ করেছে।

অক্টোবর আন্তর্জাতিকের পরে আইএসএল মরসুম আবার শুরু হয় এবং উইলমার জর্ডান গিলের একটি ব্রেস এবং লুকাস ব্রাম্বিলার একটি স্পট-কিক ওয়েন কোয়েলের লোকদের জয়ের পথে ফিরে আসতে সাহায্য করেছিল।

ম্যাচের শুরুর মিনিটে, হাইল্যান্ডাররা একটি উত্তেজনাপূর্ণ পাল্টা আক্রমণ শুরু করে, যার শেষ হয়েছিল পার্থিব গগৈ পেনাল্টি বক্সে নেস্টর আলবিয়াচকে খুঁজে পেয়ে। পঞ্চম মিনিটে স্বাগতিককে এগিয়ে দেওয়ার সুযোগ নেন স্প্যানিশ মিডফিল্ডার।

এটি দুই দলের মধ্যে একটি ক্রমাগত দেখা যুদ্ধ ছিল, কারণ কেউই কর্তৃত্বের সাথে মধ্যমাঠকে নিয়ন্ত্রণ করতে পারেনি। প্রথমার্ধে দুই দলই গোলের সুযোগ পায়। ব্রাম্বিলা এবং কনর শিল্ডস ফারুখ চৌধুরী এবং ইরফান ইয়াদওয়াদের সাথে চেন্নাইয়িন এফসি-র জন্য ভাল ওপেনিং তৈরি করতে পারে। শেষ পর্যন্ত এটি পুরস্কৃত হয়েছিল যখন শিল্ডস, তার ব্যতিক্রমী কর্নার ডেলিভারি দিয়ে, জর্ডানকে বক্সে পেয়েছিলেন এবং 25 মিনিটে দর্শকদের জন্য সমতা ফিরিয়ে আনতে কলম্বিয়ান বক্সের মধ্যে সর্বোচ্চ উঠেছিল।

ইকুইলাইজারটি চেন্নাইয়িন এফসি-র পক্ষে জিনিসগুলিকে প্রভাবিত করেছিল কারণ এটি তার গেমপ্লের গতি বাড়াতে শুরু করেছিল। 34তম মিনিটে, রায়ান এডওয়ার্ডসের মিশেল জাবাকোর একটি শার্ট টাগ চেন্নাইয়িন এফসিকে পেনাল্টি দিয়ে পুরস্কৃত করতে দেখে। ব্রাম্বিলা এগিয়ে যান এবং শান্তভাবে গুরমিত সিংকে পেছনে ফেলে, মেরিনা মাচান্সকে একটি গুরুত্বপূর্ণ নেতৃত্ব দেন।

এছাড়াও পড়ুন | ISL: বেঙ্গালুরু FC টেবিলের শীর্ষস্থানীয় সংঘর্ষে পাঞ্জাব এফসিকে আয়োজক করে

দ্বিতীয়ার্ধ দুই দলের জন্যই সমান ছিল। যাইহোক, চেন্নাইয়িন এফসি তার সুযোগের সবচেয়ে বেশি সদ্ব্যবহার করে যখন 51তম মিনিটে জর্ডান লিড দ্বিগুণ করে পুরো নর্থইস্ট ইউনাইটেড এফসি ডিফেন্স বন্ধ হয়ে যাওয়ার পর, এটিকে অফসাইডে ফ্ল্যাগ করার আশায়।

দ্বিতীয় পর্বে আয়োজকদের দখলে সিংহভাগ ছিল কিন্তু খেলায় ফিরে আসার জন্য খুব কমই কোনো সুযোগ তৈরি করে। এদিকে, ওয়েন কোয়েল তার মিডফিল্ড এবং রক্ষণে স্থিতিশীলতা যোগ করতে এলসিনহোর দিকে ফিরে যান।

দ্বিতীয় হলুদ কার্ড পাওয়ার পর 83তম মিনিটে লালদিনলিয়ানা রেন্থলেইকে মার্চিং অর্ডার দেওয়া হয়েছিল। খেলায় নাটক বাকি ছিল কারণ ইয়াদওয়াদ পেনাল্টি বক্সে আলাইদিন আজারাইকে টেনে নামিয়েছিলেন, নর্থইস্ট এফসি ইউনাইটেডকে একটি গোল ফিরিয়ে নেওয়ার সুযোগ দিয়েছিলেন।

আজারেই ধাপে ধাপে উঠে 89তম মিনিটে শান্ত স্পট-কিক দিয়ে সামিককে প্রতারিত করেন, যা এই মৌসুমে তার পঞ্চম গোলটি চিহ্নিত করে। যাইহোক, শেষ পর্যন্ত, হাইল্যান্ডারদের জন্য খেলা থেকে কিছু রক্ষা করা যথেষ্ট ছিল না কারণ চেন্নাইয়িন এফসি তিনটি পয়েন্ট দখল করেছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button