Sport update

কোম্পানী আত্মবিশ্বাসী বায়ার্নের ফর্ম সাম্প্রতিক লড়াই সত্ত্বেও ঘুরে দাঁড়াবে


বায়ার্ন মিউনিখ তার শেষ তিনটি ম্যাচে জয়ের রেকর্ড করতে ব্যর্থ হয়েছে তবে কোচ ভিনসেন্ট কোম্পানি শুক্রবার বলেছিলেন যে কোনও বড় পরিবর্তনের প্রয়োজন নেই এবং জয়গুলি একেবারে কোণে।

বাভারিয়ানরা বুন্দেসলিগায় 14 পয়েন্টে শীর্ষে, গোল পার্থক্যে RB লাইপজিগের চেয়ে এগিয়ে, এবং শনিবার যখন তারা ইন-ফর্ম VfB স্টুটগার্টে হোস্ট করবে তখন তাদের স্লিম লিড রক্ষা করবে।

কোম্পানীর দল অবশ্য সাম্প্রতিক সপ্তাহগুলিতে বিশ্বাসযোগ্য নয়, চ্যাম্পিয়ন্স লিগে অ্যাস্টন ভিলার কাছে হেরেছে এবং বুন্দেসলিগায় বেয়ার লেভারকুসেন এবং ইন্ট্রাচ্ট ফ্রাঙ্কফুর্টের সাথে ড্র করেছে।

বায়ার্নকে সামনের সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনা সফর সহ একটি ব্যস্ত ম্যাচের সময়সূচী নিয়ে স্টুটগার্টের বিরুদ্ধে দ্রুত পরিস্থিতি ঘুরিয়ে দিতে হবে।

“আমরা জানি আমাদের আরও ভালো কিছু করতে হবে কিন্তু আমাদের 100% বিশ্বাস আছে যে আমাদের পথ সফল হবে। আশা করি, আমরা পরবর্তী খেলায় পরবর্তী পদক্ষেপ নেব, “কোম্পানি একটি সংবাদ সম্মেলনে বলেছেন।

বাভারিয়ানরা মূলত ভিলা এবং ইন্ট্রাখটের বিপক্ষে প্রভাবশালী ছিল কিন্তু ইংল্যান্ডে 1-0 হারে এবং ফ্রাঙ্কফুর্টে 3-3 ড্র করে স্টপেজ-টাইম সমতা হারানোর পর।

পড়ুন | মোহামেডান এসসি ইন্দো-ফরাসি ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী প্রথম ভারতীয় ক্লাব হয়ে উঠেছে

“আমি বেলজিয়াম থেকে এসেছি তাই আমরা খুব বাস্তববাদী, অনেকটা জার্মানদের মতো,” মিউনিখে তার প্রথম মৌসুমে থাকা কোম্পানি বলেছিলেন। “এটি কেবল বিশ্বাসই নয়, বিশ্লেষণগুলি যা দেখিয়েছে তাও।

“আমরা সেই গেমগুলিতে প্রভাবশালী ছিলাম (ভিলা এবং ইন্ট্রাক্টের বিপক্ষে)। আমাদের প্রতিপক্ষের চেয়ে অনেক বেশি সুযোগ ছিল।

“অবশ্যই আমাদের আরও ভাল হতে হবে, অপ্টিমাইজ করতে হবে, কিন্তু আমি বিশ্বাস করি যদি আমরা উদ্দেশ্যমূলক হই তবে ফলাফলগুলি সঠিক না হওয়ার কারণে সবকিছু পরিবর্তন করা বোকামি হবে।

“আমরা গেম জিততে লড়াই চালিয়ে যাব তবে আমরা নিশ্চিত যে আমরা ভবিষ্যতে অনেক গেম জিতব।”

বায়ার্ন শনিবার ইনজুরি থেকে সেরে উঠছেন জামাল মুসিয়ালাকে ছাড়াই থাকবেন, যখন ডিফেন্ডার দিওত উপমেকানো সন্দেহজনক, কোম্পানি জানিয়েছে।

স্টুটগার্ট এই মাসের আন্তর্জাতিক ম্যাচের জন্য জার্মান জাতীয় দলে ছয়জন খেলোয়াড় সরবরাহ করেছে, যা বায়ার্নের দ্বিগুণ। গত মৌসুমের অবাক করা রানার্সআপরা বর্তমান অভিযানে নয় পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে।

“স্টুটগার্ট দেখিয়েছে তারা কি করতে চায়,” কোম্পানি বলেছেন।

“তারা তাদের খেলা খেলতে চায় এবং এটাই তাদের সফল করেছে। যে কারণে গত মৌসুমে তারা ছিল দ্বিতীয়।

“এটি দেখায় যে তারা সত্যিই ভাল কাজ করেছে।”

  1. IND বনাম NZ লাইভ স্কোর, ৩য় দিন, ১ম টেস্ট: ভারত ১২১/২, ২৩৫ রানে পিছিয়ে; ফিফটি করার পর রোহিত আউট
  2. কোম্পানী আত্মবিশ্বাসী বায়ার্নের ফর্ম সাম্প্রতিক লড়াই সত্ত্বেও ঘুরে দাঁড়াবে
  3. রঞ্জি ট্রফি লাইভ স্কোর দিন 1, রাউন্ড 2 আপডেট: কর্ণাটক টস জিতে, কেরালা বনাম প্রথম ফিল্ডিং বেছে নেয়; মহারাষ্ট্র বনাম প্রথম ইনিংসের লিড নিয়ে শেষ পর্যন্ত মুম্বাই
  4. ভারতীয় ক্রীড়া মোড়ক, 18 অক্টোবর: তামিলনাড়ু উত্তর প্রদেশকে চার উইকেটে হারিয়ে মহিলাদের অনূর্ধ্ব-19 টি-টোয়েন্টি ট্রফি 2024 জিতেছে
  5. জোহর কাপের সুলতান 2024: পূর্বরূপ, ভারতীয় দল, সময়সূচী, কখন এবং কোথায় দেখতে হবে, লাইভ স্ট্রিমিং তথ্য

আরও গল্প পড়ুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button