Sport update

ম্যানচেস্টার সিটির বস পেপ গার্দিওলা বলেছেন, ইংল্যান্ড ম্যানেজারের জাতীয়তা কোন ব্যাপার নয়


ইংল্যান্ডের ম্যানেজার হিসেবে থমাস টুচেলের নিয়োগ মিডিয়া এবং ভক্তদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে কিন্তু ম্যানচেস্টার সিটির ম্যানেজার পেপ গার্দিওলা দেশটির সমর্থকদেরকে তার জাতীয়তা নির্বিশেষে নিঃশর্তভাবে জার্মানকে সমর্থন করার আহ্বান জানিয়েছেন।

প্রাক্তন চেলসি এবং বায়ার্ন মিউনিখ বস টুচেল হলেন প্রথম জার্মান যিনি ইংল্যান্ড পরিচালনা করেন এবং সুইডেনের প্রয়াত সোভেন-গোরান এরিকসন এবং ইতালীয় ফ্যাবিও ক্যাপেলোর পরে দায়িত্ব নেওয়া তৃতীয় বিদেশী।

“আমরা কোথায় জন্মগ্রহণ করেছি তা আমরা ঠিক করি না। মা এবং বাবা সিদ্ধান্ত নেয় এবং নয় মাস পরে আমরা এখানে এসেছি। আমি কাতালান হওয়ার সিদ্ধান্ত নিইনি, আপনি ইংরেজ হওয়ার সিদ্ধান্ত নিবেন না,” গার্দিওলা রবিবার উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সে সিটির সংঘর্ষের আগে সাংবাদিকদের বলেছিলেন।

“ফেডারেশন একটি দুর্দান্ত রেকর্ডের সাথে বিদেশী ম্যানেজারের জন্য যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আমার দৃষ্টিভঙ্গি আমি তাকে নিঃশর্ত সমর্থন করব। সে জিতলে প্রশংসিত হবে আর হারলে সমালোচিত হবে। কিন্তু এটা তার জাতীয়তা কোন ব্যাপার না. আমি জানি আমরা যেখান থেকে এসেছি তার জন্য আমরা গর্বিত, কিন্তু পৃথিবীটা অনেক বড়। আপনাকে খোলা মনে হতে হবে। আমি আপনার কাছ থেকে শিখতে এখানে এসেছি,” শুক্রবারের সংবাদ সম্মেলনে 53 বছর বয়সী এই কথা বলেন।

এছাড়াও পড়ুন | পেশীর চোটের কারণে কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে ম্যানচেস্টার ইউনাইটেডের মাইনু

নিউক্যাসল ইউনাইটেডের এডি হাওয়ে এবং চেলসির প্রাক্তন বস গ্রাহাম পটারের সাথে ইংল্যান্ডের চাকরির সাথে যুক্ত ছিলেন গার্দিওলা।

স্প্যানিয়ার্ড বলেছিলেন যে তিনি একদিন জাতীয় দলের কোচ হওয়ার আশা করেছিলেন কিন্তু যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তাকে এফএ দ্বারা যোগাযোগ করা হয়েছে কিনা তিনি উত্তর দিয়েছিলেন, “থমাস টুচেল ম্যানেজার, এটি ভুলে যান। আমি ম্যান সিটির ম্যানেজার, ভুলে যাও। বাকিটা গুরুত্বপূর্ণ নয়।”

সিটি সাত খেলার পর 17 পয়েন্ট নিয়ে দ্বিতীয়, তৃতীয় স্থানে থাকা আর্সেনালের সমান এবং লিভারপুলের এক পয়েন্ট পিছিয়ে।

উলভস, যার এক পয়েন্ট আছে, গত মৌসুমে সিটিকে ২-১ গোলে হারিয়েছিল, গার্দিওলা বলেছিলেন যে এটি একটি কঠিন ট্রিপ হবে।

“তারা প্রাপ্যের চেয়ে কম পয়েন্ট পেয়েছে। আমি শুধু দেখতে পাচ্ছি। এটা সবসময় নেকড়েদের সাথে কঠিন,” তিনি যোগ করেছেন।

গার্দিওলা বলেছেন, মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন, যিনি কয়েক সপ্তাহ ধরে হ্যামস্ট্রিং সমস্যায় বাদ পড়েছেন, তিনি ম্যাচের জন্য উপলব্ধ হবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button