Sport update

চেলসির রিস জেমস দীর্ঘ ছাঁটাইয়ের পরে লিভারপুল সফরের জন্য বিতর্কে ফিরেছেন


চেলসির অধিনায়ক রিস জেমস ইনজুরি থেকে সেরে উঠেছেন এবং রবিবার প্রিমিয়ার লিগে লিভারপুলে তার মৌসুমে অভিষেক করতে উপলব্ধ, ম্যানেজার এনজো মারেস্কা জানিয়েছেন।

ডিফেন্ডার জেমস বছরের পর বছর ধরে হ্যামস্ট্রিং ইনজুরির সাথে লড়াই করেছেন এবং গত মৌসুমে মাত্র পাঁচটি লীগ খেলা শুরু করেছেন। যুক্তরাষ্ট্রে চেলসির প্রাক-মৌসুম সফরে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার পর থেকে তিনি আর খেলেননি।

“(জেমস) পাওয়া যায়। অবশেষে তিনি ফিরে এসেছেন, “মারেস্কা শুক্রবার সাংবাদিকদের বলেছেন। “সে আমাদের সাথে সব আন্তর্জাতিক বিরতিতে কাজ করেছে এবং এটা ভালো খবর, বিশেষ করে তার জন্য কারণ চোট ভালো অনুভূতি নয়।

“অবশেষে আমাদের সাসপেন্ড করা ছাড়া বাকি সব স্কোয়াড আছে।”

ইটালিয়ান যোগ করেছেন যে চেলসিকে 24 বছর বয়সী যুবকের কাজের চাপ সামলাতে হবে এবং তাকে সপ্তাহে একটি খেলায় সীমাবদ্ধ রাখলে তার পুনরাবৃত্ত ইনজুরি সমস্যা সমাধানে সহায়তা করতে পারে।

পড়ুন: এমবাপ্পে ধর্ষণের অভিযোগের তদন্তে প্রভাবিত হননি: রিয়াল মাদ্রিদ ম্যানেজার আনচেলত্তি

“এই মুহুর্তে, আমি মনে করি এটি এখন সমাধান হতে পারে। ভবিষ্যতে, আমি জানি না,” Maresca বলেন.

“যদি আমরা শারীরিকতা এবং শারীরিক অবস্থার পরিপ্রেক্ষিতে তার সাথে কিছু তৈরি করতে চাই, সম্ভবত সমাধান হল তাকে ধীরে ধীরে যেতে দেওয়া এবং সপ্তাহে একবার তাকে ব্যবহার করার অনুমতি দেওয়া এবং তারপরে আশা করি ভবিষ্যতে, আমরা তাকে সপ্তাহে আরও বেশি ব্যবহার করতে পারি। “

মারেস্কা একইভাবে রোমিও লাভিয়া এবং ওয়েসলি ফোফানার কাজের চাপ পরিচালনা করার পরিকল্পনা করেছে।

জেমসের সম্ভাব্য প্রত্যাবর্তন চেলসির বিপর্যস্ত ব্যাক লাইনের জন্য একটি সময়োপযোগী উত্সাহ, যেখানে মার্ক কুকুরেলা এবং ফোফানা মৌসুমের তাদের পঞ্চম হলুদ কার্ড বাছাই করার পরে সাসপেন্ড হয়েছিলেন।

ম্যানচেস্টার সিটির লিগ-নেতৃস্থানীয় 17-এর মধ্যে মাত্র একটি লাজুক, কিন্তু তাদের শেষ পাঁচটি প্রিমিয়ার লিগের মিটিংয়ে লিভারপুলকে হারাতে ব্যর্থ হয়েছে, জানুয়ারিতে অ্যানফিল্ডে 4-1 গোলে হেরেছে।

তিনি বলেন, “আমরা কোথায় আছি তা না ভেবে খেলাটির কাছে যাচ্ছি, কিন্তু পয়েন্ট পাওয়ার জন্য সেরা উপায়ে গেমটি প্রস্তুত করছি,” তিনি বলেছিলেন।

“এই গেমটি নির্ধারণ করবে না আমরা কোথায় আছি এবং ঘটনাটি আমরা হেরেছি? এটা একটা প্রক্রিয়া মাত্র, এটা একটা খেলা মাত্র। আমরা আমাদের সেরাটা দেব।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button