Sport update

লা লিগা: মরসুমের ধীরগতি সত্ত্বেও জিরোনার ম্যানেজার মিশেল ইতিবাচক রয়েছেন


গিরোনার ম্যানেজার মিশেল তার দলের খারাপ শুরুতে উদ্বিগ্ন নয় কারণ তারা গত বছর লা লিগা আলোকিত করে তাদের প্রথম দুটি ম্যাচের একটিতেও জিততে ব্যর্থ হয়েছে।

কাতালান দল গত মৌসুমের বেশির ভাগ সময় ধরে শিরোপা লড়াইয়ে রিয়াল মাদ্রিদের সাথে পায়ের আঙুলে যাওয়ার জন্য কোথাও থেকে বেরিয়ে আসে, তৃতীয় হওয়ার আগে বার্সেলোনাকে দুইবার পরাজিত করে এবং প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জন করে।

যাইহোক, মিশেল তাদের ওপেনারে রিয়াল বেটিসের সাথে হতাশাজনক ড্র এবং রবিবার অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে 3-0 ব্যবধানে পরাজিত হয়ে এই মৌসুমে পৃথিবীতে ফিরে আসার পরে ভক্তদের ধৈর্য ধরতে বলেছিলেন।

ওসাসুনার বিরুদ্ধে বৃহস্পতিবার লা লিগা ম্যাচের আগে বুধবার এক সংবাদ সম্মেলনে মিশেল বলেন, “আমি প্রক্রিয়া, পারফরম্যান্সের দিকে তাকাই, ফলাফল নয়।

এছাড়াও পড়ুন | AFCON 2025: আফ্রিকা কাপ অফ নেশনস বাছাইপর্বের জন্য নাইজেরিয়ার নাম স্কোয়াডে ওসিমেন, লুকম্যান অন্তর্ভুক্ত

“আমি মনে করি আমরা আমাদের সেরা থেকে অনেক দূরে, কিন্তু আমি নিশ্চিত যে আমরা একটি দুর্দান্ত খেলা খেলব (বৃহস্পতিবার)। দল প্রস্তুত। অ্যাটলেটিকো লা লিগায় (জেতার) অন্যতম বড় প্রার্থী। আমরা এতটা খারাপ নই যেটা দেখে মনে হতে পারে…”

মিশেল বলেছিলেন যে তার দলটি নতুন অভিযানের জন্য তাদের প্রস্তুতিতে পিছিয়ে ছিল, গত মৌসুম থেকে তার বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে হারিয়েছে।

গত মৌসুমে গিরোনায় লোনে থাকা উইঙ্গার সাভিনহো ম্যানচেস্টার সিটিতে চলে যান, স্ট্রাইকার আর্টেম ডোববিক সেরি এ দল এএস রোমায় চলে যান এবং বহুমুখী মিডফিল্ডার অ্যালেইক্স গার্সিয়া বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার লেভারকুসেন দ্বারা চুক্তিবদ্ধ হন।

তাদের আবুধাবির মালিকদের সম্পদ দ্বারা সমর্থিত হওয়া সত্ত্বেও, জিরোনা প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির তুলনায় একটি ভিন্ন আর্থিক জগতে কাজ করে, যারা তাদের সিটি ফুটবল গ্রুপ স্থিতিশীলতার শিরোনাম করে।

মিশেল ক্লাবের ভক্তদের তাদের খাঁজ খুঁজে না পাওয়া পর্যন্ত তাদের পিছনে যাওয়ার আহ্বান জানান।

“আমাদের ভক্তদের এবং নিজেদের সেরা সংস্করণের প্রয়োজন,” মিশেল বলেছিলেন।

“গত বছর আমাদের একটি দুর্দান্ত যোগাযোগ ছিল, ভক্তরা আমাদের বাড়িতে পয়েন্ট জিততে সাহায্য করেছিল। তাই আমি আমাদের ভক্তদের আমাদের সাথে থাকতে বলি, একসাথে আমরা আরও শক্তিশালী।

“আমরা বন্ধ মৌসুমে এই নতুন দলের সাথে একসাথে কাজ করতে পারিনি। দল বুঝতে পারে আমরা কী চাই, কিন্তু এটা সত্য যে আমাদের আরও সংযোগ করতে হবে। আমি নিশ্চিত যে আমরা এটি দ্রুত করব…”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button