Sport update

উয়েফা নেশনস লিগের জন্য নেদারল্যান্ডস স্কোয়াড: টিম্বার ফিরে, ডিপে বাদ পড়লে ডি জং চোট নিয়ে বাইরে


জুরিয়েন টিম্বার দীর্ঘমেয়াদী ইনজুরি থেকে সেরে নেদারল্যান্ডস স্কোয়াডে ফিরেছেন এবং শুক্রবার কোচ রোনাল্ড কোম্যানের দ্বারা আগামী সপ্তাহের নেশনস লিগের খেলার জন্য 23 জনের বাছাইয়ে নামকরণ করা হয়েছে।

আর্সেনাল ডিফেন্ডার গত মৌসুমের শুরুতে হাঁটুতে গুরুতর চোট পেয়েছিলেন এবং এপ্রিলে অ্যাকশনে ফিরে আসেন কিন্তু বছরের মাঝামাঝি ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের জন্য দলে অন্তর্ভুক্ত হননি।

10 সেপ্টেম্বর আমস্টারডামের জোহান ক্রুইফ এরেনায় বসনিয়া ও হার্জেগোভিনার বিরুদ্ধে 7 সেপ্টেম্বর, আইন্দহোভেনে এবং জার্মানির বিরুদ্ধে নেশনস লিগের গ্রুপ A3 ম্যাচের জন্য স্কোয়াডে যোগ করা চার খেলোয়াড়ের একজন তিনি।

টিম্বার, যার 15 টি ক্যাপ রয়েছে, শেষবার ডাচদের হয়ে 2023 সালের মার্চে প্যারিসে ফ্রান্সের কাছে 4-0 হেরে খেলেছিলেন।

তার যমজ ভাই কুইন্টেন, যিনি ফেইনুর্ডে খেলেন, গত মার্চে জার্মানির বিপক্ষে অভিষেকের পর দ্বিতীয়বার ডাক পেয়েছেন। উরুর চোটের কারণে ২০০৪ সালের ইউরো থেকেও বাদ পড়েন তিনি।

18 বছর বয়সী অ্যাজাক্স আমস্টারডাম ডিফেন্ডার জোরেল হ্যাটোও ফিরে এসেছেন গত নভেম্বরে তাকে ক্যাপ করার পরে কিন্তু তারপর আর বাছাই করা হয়নি।

জাস্টিন বিজলোর জায়গায় নিক ওলিজ ব্যাক-আপ গোলরক্ষক হিসাবে এসেছেন, যিনি ফেইনোর্ড থেকে সাউদাম্পটনে চলে গিয়েছিলেন এই সপ্তাহে তার ডাক্তারি পরীক্ষায় ব্যর্থ হওয়ার পরে বাতিল করা হয়েছিল।

এছাড়াও ইউরো স্কোয়াড থেকে বাদ পড়েছেন স্টিভেন বার্গউইজন, মেমফিস ডেপে, স্টেফান ডি ভ্রিজ এবং জর্জিনিও উইজনাল্ডাম যখন ফ্রেঙ্কি ডি জং এখনও আহত এবং ডেলি ব্লাইন্ড আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছেন।

নেদারল্যান্ডস স্কোয়াড:

গোলরক্ষক: মার্ক ফ্লেককেন (ব্রেন্টফোর্ড), নিক অলিজ (স্পার্টা রটারডাম), বার্ট ভারব্রুগেন (ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন)

ডিফেন্ডার: নাথান আকে (ম্যানচেস্টার সিটি), লুটশারেল গির্ত্রুইডা (ফেইনোর্ড), ডেনজেল ​​ডামফ্রিজ (ইন্টার মিলান), ম্যাথিজ ডি লিগট (ম্যানচেস্টার ইউনাইটেড), জেরেমি ফ্রিম্পং (বেয়ার লেভারকুসেন), জরেল হাতো (আজাক্স আমস্টারডাম), জুরিন টিম্বার (আরসেন), মিকি ভ্যান ডি ভেন (টটেনহ্যাম হটস্পার), ভার্জিল ভ্যান ডাইক (লিভারপুল)

মিডফিল্ডার: রায়ান গ্রেভেনবার্চ (লিভারপুল), তিজানি রেইজন্ডারস (এসি মিলান), জের্ডি স্কাউটেন (পিএসভি আইন্দোভেন), জাভি সিমন্স (আরবি লাইপজিগ), কুইন্টেন টিম্বার (ফেইনোর্ড), জোই বীরম্যান (পিএসভি আইন্দহোভেন)

ফরোয়ার্ড: ব্রায়ান ব্রবে (আজাক্স আমস্টারডাম), কোডি গ্যাকপো (লিভারপুল), ডনিয়েল ম্যালেন (বরুশিয়া ডর্টমুন্ড), ওয়াউট ওয়েঘর্স্ট (আজাক্স আমস্টারডাম), জোশুয়া জিরকজি (ম্যানচেস্টার ইউনাইটেড)।

  1. উয়েফা নেশনস লিগের জন্য নেদারল্যান্ডস স্কোয়াড: টিম্বার ফিরে, ডিপে বাদ পড়লে ডি জং চোট নিয়ে বাইরে
  2. প্যারিস 2024 প্যারালিম্পিক, দিন 2 লাইভ আপডেট: প্রীতি মহিলাদের 100 মিটার T35 ফাইনালে ব্রোঞ্জ জিতেছে, অবনী সোনা জিতেছে, মোনা ব্রোঞ্জ জিতেছে, সর্বশেষ স্কোর, ফলাফল
  3. ট্রান্সফার ডেডলাইন ডে লাইভ: ম্যান ইউনাইটেড ট্রান্সফার নিউজ, লিভারপুল ট্রান্সফার, আপডেট
  4. প্যারালিম্পিক 2024, শুটিং লাইভ আপডেট: অবনী লেখারা সোনা জিতেছে, মোনা আগরওয়াল 10 মিটার এয়ার রাইফেলে SH1 ফাইনালে ব্রোঞ্জ জিতেছে; মনীশ নারওয়াল 10 মিটার এয়ার পিস্তল SH1 ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করেছেন
  5. প্যারিস 2024 প্যারালিম্পিকের দিন 2, লাইভ মেডেল ট্যালি: অবনী সোনা জিতেছে, মোনা ব্রোঞ্জ জিতেছে ভারত অ্যাকাউন্ট খুলেছে, চীন চারটি সোনা নিয়ে এগিয়ে আছে

আরও গল্প পড়ুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button