World wide News

ভালুকায় বহিষ্কৃত নেতা বাচ্চুর বিরুদ্ধে বিএনপির মামলা (Latest Update)


জুমবাংলা ডেস্ক : দলের ময়মনসিংহ দক্ষিণ জেলা কমিটির বহিষ্কৃত যুগ্ম আহ্বায়ক ও ভালুকা উপজেলা কমিটির আহ্বায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চুসহ অজ্ঞাতপরিচয় ১৫-২০ জনের বিরুদ্ধে মামলা করেছে বিএনপি।

দলের নাম ব্যবহার করে বিভিন্ন প্রতিষ্ঠানে অনৈতিক সুবিধা আদায়ের অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সোমবার রাতে ভালুকা থানায় এ মামলা করেন দলটির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স। এজাহারে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে অনুরোধ করা হয়েছে।

এ বিষয়ে এমরান সালেহ প্রিন্স বলেন, পরিবর্তিত পরিস্থিতিতে কিছু ব্যক্তি বিএনপির নাম ব্যবহার করে অনৈতিক কাজে লিপ্ত রয়েছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ দলীয় নেতৃত্ব এ বিষয়ে সবাইকে বারবার সতর্ক করে অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এসব অপকর্মের সঙ্গে জড়িত, দলের ভাবমূর্তি বিনষ্টকারীদের বিরুদ্ধে এখন শুধু সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নয়, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

প্রিন্স বলেন, নেতাকর্মীকে গত ১৫ বছরের আত্মত্যাগ ও অঙ্গীকার কিছু ব্যক্তির অপকর্মের জন্য প্রশ্নবিদ্ধ হতে পারে না। তারেক রহমানসহ দলের হাইকমান্ড এ বিষয়ে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে।

দুদকে সম্পদের বিবরণী জমা দিলেন বেনজীর ও মতিউর

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button