Sport update

ভারতীয় ক্রীড়া মোড়ক, 11 সেপ্টেম্বর: টেবিল টেনিস কোচ পুশিলাল মারা গেছেন


ভারতীয় ফুটবল

মণিপুরের টিজি ইংলিশ স্কুল 63তম সুব্রতো কাপ অনূর্ধ্ব-17 বয়েজ টুর্নামেন্ট জিতেছে

টিজি ইংলিশ স্কুল, বিষ্ণুপুর, মণিপুর, 63 তম ফাইনালে দলগুলি 1-1 তে লক করার পরে সাডেন ডেথ টাই-ব্রেকের মাধ্যমে ময়ংকেন খ্রিস্টান উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, ভোইরিম্বং, মেঘালয়কে 4-3 হারিয়েছে। বুধবার আম্বেদকর স্টেডিয়ামে সুব্রতো কাপ অনূর্ধ্ব-১৭ ছেলেদের ফুটবল টুর্নামেন্ট।

৩২তম মিনিটে মণিপুর দলকে এগিয়ে দেয় নামদিগং। হুটারের ছয় মিনিট আগে মেঘালয়ের হয়ে 64তম মিনিটে পেনাল্টি থেকে বাম্পলিবোক খংজো গোল করে সমতা আনে।

টাই-ব্রেকে, অ্যালেক্স, নামদিগং এবং গৌতম মানিপুট দলের হয়ে রূপান্তরিত হন। বনপ্লেবক, মাশারিং এবং বিপিউশ মেঘালয়ের পক্ষে সফল।

আকস্মিক মৃত্যুর পর্যায়, ফোনিস মণিপুর দলের জন্য লক্ষ্য খুঁজে পান, যখন ওয়ানপলি মেঘালয়ের জন্য মিস করেন।

এয়ার চিফ মার্শাল ভিআর চৌধুরী, চিনের হাংঝুতে গত এশিয়ান গেমসের ৮০০ এবং ১৫০০ মিটারে রৌপ্য পদক বিজয়ী হারমিলান বেন্সের সাথে ট্রফি উপহার দেন।

চ্যাম্পিয়ন দলকে 5,00,000 রুপি এবং রানার্স আপকে 3,00,000 রুপি প্রদান করা হয়। সেমিফাইনালিস্ট এবং কোয়ার্টার ফাইনালিস্টদের যথাক্রমে 75,000 এবং 40,000 রুপি দেওয়া হয়েছিল।

পুরস্কার:

সেরা খেলোয়াড়: বাম্পলিবোক খংজোহ (৪০,০০০ টাকা)

সেরা গোলরক্ষক: রানীদাস (২৫,০০০ টাকা)

সেরা কোচ: কিটবোরলান্স খারলুখি (২৫,০০০ টাকা)

ফেয়ারপ্লে পুরস্কার: গুরু গোবিন্দ সিং স্পোর্টস কলেজ, লখনউ (50,000 টাকা)।

সেরা স্কুল: টিজি ইংলিশ স্কুল, মনিপুর (৪০,০০০ টাকা)।

টেবিল টেনিস

দ্রোণাচার্য পুরস্কার বিজয়ী টেবিল টেনিস কোচ জয়ন্ত পুশিলাল মঙ্গলবার রাতে এখানে মারা গেছেন। তিনি 63 বছর বয়সী এবং কিডনি সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন।

পুশিলাল মৌমা দাস, অরূপ বসাক, অম্বিকা রাধিকা সুরেশ এবং প্রপ্তি সেনের মতো শীর্ষ প্যাডলারদের প্রশিক্ষন দিয়েছেন। এছাড়াও তিনি মালদ্বীপ, কাজাখস্তান এবং মার্কিন যুক্তরাষ্ট্রে প্রশিক্ষক হিসেবে কাজ করেছেন।

-ওয়াইবি সারঙ্গী

টেনিস

AITA মহিলা টুর্নামেন্টে সেমিফাইনালে প্রবেশ করেছে রিয়া

বুধবার ফরিদাবাদ একাডেমিতে চামুন্ডা 100,000 রুপি AITA মহিলা টেনিস টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে দ্বিতীয় বাছাই রিয়া সচদেবা জেসমিন রাওয়াতকে 7-5, 6-3-এ হারিয়েছেন৷

সেমিফাইনালে রিয়া খেলবেন শেফালি অরোরার সঙ্গে। অন্য সেমিফাইনাল হবে অদিতি রাওয়াত ও অদিতি ত্যাগীর মধ্যে।

ফলাফল (কোয়ার্টার ফাইনাল):

অদিতি রাওয়াত বিটি দিব্যা শর্মা ৬-৪, ৬-১

অদিতি ত্যাগী বিটি স্নিগ্ধা পাতিবন্দলা ৬-১, ৬-১

শেফালি অরোরা বিটি প্রিশা প্রসাদ ৬-২, ৬-২

রিয়া সচদেবা জেসমিন রাওয়াত ৭-৫, ৬-৩

মান্নান আগরওয়াল ITF জুনিয়র টেনিস টুর্নামেন্ট জিতেছেন

বুধবার আহমেদাবাদ সিটি ফাউন্ডেশন কোর্টে আইটিএফ জুনিয়র টেনিস টুর্নামেন্টের ছেলেদের প্রি-কোয়ার্টার ফাইনালে মান্নান আগরওয়াল চতুর্থ বাছাই ওজস মেহলাওয়াতকে 5-7, 6-3, 6-2 সেটে হারিয়েছেন।

মেয়েদের বিভাগে, ঋদ্ধি শিন্ডে তৃতীয় বাছাই জানভি আসাওয়াকে ৬-১, ৪-৬, ৬-৩ সেটে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে।

ফলাফল (প্রি-কোয়ার্টার ফাইনাল):

ছেলে:

ওম প্যাটেল বিটি আরভ চাওলা 4-6, 6-3, 6-2; শ্রীবন্ত মুম্মাদি বিটি নমিত ভাটিয়া 6-0, 6-2; মান্নান আগরওয়াল বিটি ওজস মেহলাওয়াত 5-7, 6-3, 6-2; পার্থ দেওরুখাকর বিটি অঞ্জন সাই বুরেলা ৬-৩, ৬-১; গুরবাজ নারাং বিটি রোহিত গোবিনাথ ৬-১, ৬-২; বৎসল মণিকান্তন বিটি শিবতেজ শিরফুলে ৬-০, ৬-০; প্রবীর চাভদা বিটি পুষ্কল শ্রীবাস্তব 6-4, 6-4; অধিরাজ ঠাকুর বিটি অমিত মুন্ড ৬-০, ৬-১।

মেয়েরা:

ঐশ্বরিয়া যাদব বিটি আহান 1-6, 6-1, 6-0; পাল উপাধ্যায় বিটি অ্যাঞ্জেল প্যাটেল 6-3, 5-7, 7-5; সায়েতে ভারাদকার বিটি অবনী চিতালে ৩-৬, ৬-৩, ৬-২; শৈবী দালাল বিটি দিশা কুমার 6-2, 3-6, 6-4; আকৃতি সোনকুসারে বিটি দিয়া আগরওয়াল 6-2, 5-7, 7-5; রিদ্ধি শিন্ডে জানভি আসাওয়া ৬-১, ৪-৬, ৬-৩; আলেনা ফরিদ বিটি অপরা খন্দরে 3-6, 7-5, 6-4; প্রাচি মালিক বিটি রিয়া পুদিয়োক্কাদা 2-6, 6-4, 6-2।

-কামেশ শ্রীনিবাসন

গলফ

হ্যাটট্রিকের সন্ধানে, বিধাত্রী হিরো WPGT-এর লেগ 11-এ 3-শট লিড নেন

বুধবার দিল্লি গলফ ক্লাবে হিরো উইমেনস প্রো গল্ফ ট্যুরের 11 তম লেগে বিধাত্রী উরস 5-অন্ডার 67 শট করে নিজেকে টানা তৃতীয় খেতাবের জন্য লাইনে দাঁড় করান। গত জুলাইয়ে ঘরোয়া সার্কিটে শেষ দুই লেগে জিতেছিলেন তিনি।

বিধাত্রী 6-আন্ডারে ছিলেন, কিন্তু 18 তারিখে 67 রানে একটি বগি ফেলেন। তিনি হিতাশী বক্সিকে (70) তিনটি শটে নেতৃত্ব দেন। ত্বেসা মালিক সান্ধুর কাছে 1-আন্ডার 71 কার্ড ছিল।

18 তারিখে শ্বেতা মানসিংহ ডাবল বোগিতে আঘাত পেয়েছিলেন কিন্তু সমান স্কোর করেছিলেন। স্নেহা সিং, সেহের অটওয়াল এবং অপেশাদার কেয়া বাদাগু 1-ওভার 73 শট করে এবং পঞ্চম স্থানে টাই ছিল। অপেশাদার আনভি দাহিয়া এবং আমনদীপ ড্রাল প্রত্যেকে ৭৪টি শট করেন।

-কামেশ শ্রীনিবাসন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button