Sport update

লা লিগা 2024-25: এস্পানিওলের বিরুদ্ধে প্রত্যাবর্তনের জয়ে রিয়ালের ভঙ্গিতে সন্তুষ্ট আনচেলত্তি


রিয়াল মাদ্রিদ ম্যানেজার কার্লো আনচেলত্তি বলেছেন যে তিনি শনিবার এস্পানিওলের বিরুদ্ধে লা লিগা সংঘর্ষে তার দলের খেলা এবং স্থিতিস্থাপকতা নিয়ে আনন্দিত, গোলরক্ষক থিবাউট কোর্তোয়ার একটি বিরল ভুলের কারণে পিছিয়ে পড়ার পরে 4-1 তে জয়ের জন্য লড়াই করেছিলেন।

দানি কারভাজাল, রড্রিগো, ভিনিসিয়াস জুনিয়র এবং কিলিয়ান এমবাপ্পের গোলের সুবাদে অ্যানচেলত্তি তার খেলোয়াড়দের চাপের মধ্যে শান্ত থাকার প্রশংসা করেন কারণ তারা দ্বিতীয়ার্ধের শুরুতে কোর্তোয়ার নিজের-গোল বাতিল করে দেয়।

“আমরা ভাল করেছি, ভিতরে সমন্বয় সহ, এমনকি যদি এটি সব কাজ করে না, আমরা সবসময় চেষ্টা চালিয়ে যাচ্ছি,” আনচেলত্তি একটি সংবাদ সম্মেলনে বলেছেন।

পড়ুন | সেরি এ 2024-25: নাপোলির সাথে জুভেন্টাস ড্র করার পরে মোটা, কন্টে ওজন করে

“দ্বিতীয়ার্ধে, খেলা খোলার সাথে… এটি একটি প্রেক্ষাপট যা আমাদের জন্য উপযুক্ত। এটা পরিষ্কার, আজ রাত ছিল রক অ্যান্ড রোল। আমরা ভালো শুরু করেছি এবং 0-1 এর পর ভালো প্রতিক্রিয়া দেখিয়েছি। এটা সম্পূর্ণ ছিল.

“আমরা অন্যান্য ম্যাচের চেয়ে ভালো খেলেছি; আরও ছন্দের সাথে এবং আরও সম্ভাবনা তৈরি করে। এটি একটি ভাল খেলা ছিল. পিছনে, পুনরুদ্ধার ভাল ছিল, যেমন হারের পরে চাপ ছিল। আমরা একটি ভাল গতিশীল নিয়ে এসেছি, ধীরে ধীরে আমরা আমাদের সেরাতে ফিরে যাচ্ছি। আমি খুশি।”

প্রায় এক বছর ধরে লা লিগায় অপরাজিত, আনচেলত্তি বলেছেন যে তিনি তার দলের পারফরম্যান্সে সন্তুষ্ট, বেশ কয়েকজন খেলোয়াড় আহত হওয়া সত্ত্বেও এবং অন্যরা শীর্ষ ফর্মে পৌঁছানোর জন্য লড়াই করেও জয়ের উপায় খুঁজে পেয়েছেন।

“আমরা এখন 38টি ম্যাচে অপরাজিত হয়েছি এবং এর মানে হল যে আমরা জিনিসগুলি খুব ভাল করছি,” আনচেলত্তি বলেছিলেন।

“তবে, এই মরসুমে একটি সত্য যা হাইলাইট করা উচিত: আমরা প্রথমার্ধে মাত্র একটি গোল করেছি। এটা সচেতন হতে কিছু.

“আমি খেলার আগে খেলোয়াড়দের সাথে এটি নিয়ে কথা বলেছি, আমি এই গতিশীল পরিবর্তন করতে পারি কিনা তা দেখতে। আমরা পারিনি, তবে আমরা আরও তীব্রতা নিয়ে খেলেছি।”

আগামী সপ্তাহান্তে স্প্যানিশ রাজধানী ডার্বিতে স্থানীয় প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হওয়ার আগে মঙ্গলবার আলাভেসকে আয়োজক করেছে রিয়াল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button