Sport update

লা লিগা 2024-25: টের স্টেগেনের ‘গুরুতর চোট’ এর পরিমাণ সম্পর্কে সতর্ক ফ্লিক


বার্সেলোনার কোচ হ্যান্সি ফ্লিক গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগেন সাইডলাইনে কতটা সময় কাটাতে পারেন সে সম্পর্কে অনুমান করতে চাননি তবে রবিবার ভিলারিয়ালে 5-1 গোলে জয়ে তিনি যে চোট পেয়েছিলেন তা গুরুতর বলে স্বীকার করেছেন।

বার্সেলোনা টানা ষষ্ঠ জয়ের সাথে লা লিগায় তার নিখুঁত সূচনা বজায় রেখেছিল কিন্তু তাদের জার্মান কিপারের সম্ভবত মৌসুম শেষ হওয়া ইনজুরির কারণে জয়টি বিঘ্নিত হয়েছিল।

ফ্লিক একটি সংবাদ সম্মেলনে বলেন, “এটি একটি গুরুতর আঘাতের মতো মনে হচ্ছে, তিনি এটি অনুভব করেছেন, আপনি এটি পিচে দেখতে পাচ্ছেন।”

টের স্টেগেন হাফটাইমের ঠিক আগে একটি বলের জন্য ঝাঁপ দেওয়ার পরে খারাপভাবে পড়ে গিয়েছিলেন এবং স্ট্রেচারে পিচের বাইরে নিয়ে যাওয়ায় দৃশ্যত ব্যথা ছিল।

স্প্যানিশ মিডিয়া জানিয়েছে, গোলরক্ষকের সমস্ত ওজন তার ডান পায়ে পড়েছিল কারণ তিনি একই হাঁটুতে আঘাত পেয়েছিলেন যেটিতে তিনি ইতিমধ্যেই সাম্প্রতিক বছরগুলিতে দুটি অস্ত্রোপচার করেছেন, এবং আরেকটি অস্ত্রোপচার মৌসুম শেষ হওয়ার প্রমাণ দিতে পারে।

এছাড়াও পড়ুন | বার্সেলোনা 6 তম জয়ের সাথে নিখুঁত শুরু বাড়িয়েছে কিন্তু টের স্টেগেনকে হারিয়েছে

তিনি ইতিমধ্যে প্রতিস্থাপনের কথা ভেবেছিলেন কিনা জানতে চাইলে ফ্লিক বলেছেন: “আমি খেলার ঠিক পরে এই প্রশ্নটি পছন্দ করি না। প্রথমে আমাদের দেখতে হবে মার্কের সাথে কি হয়, সে আমাদের অধিনায়ক।

“যা হয়েছে তাতে আমি খুবই দুঃখিত। অনুগ্রহ করে বুঝুন যে আমি এই প্রশ্নের উত্তর দিতে চাই না। আমি টের স্টেগেনের সাথে কথা বলতে পারিনি।”

জার্মান কিপারের একটি অত্যন্ত বিনোদনমূলক সংঘর্ষে তার হাত পূর্ণ ছিল যেখানে মোট 30টি গোলের প্রচেষ্টা দেখা গেছে, যার মধ্যে 14টি লক্ষ্যে ছিল।

“এই জয় টের স্টেগেনের জন্য। তিনি বর্তমানে হাসপাতালে আছেন,” বলেছেন স্ট্রাইকার রবার্ট লেভানডভস্কি, যিনি ৩৫ মিনিটের মধ্যে দুবার জাল পেয়ে বার্সেলোনাকে এগিয়ে দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button