Sport update

আল নাসর বনাম আল হাজম লাইভ স্ট্রিমিং তথ্য, কিং কাপ অফ চ্যাম্পিয়নস 2024-25: কখন, কোথায় দেখতে হবে, পূর্বাভাসিত লাইনআপগুলি


কিং আবদুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে সোমবার রাত 9:05 মিনিটে কিং কাপ অফ চ্যাম্পিয়নস রাউন্ড অফ 32 ম্যাচে আল হাজমের মুখোমুখি হতে আল নাসর বুরাইদাহ যাবে।

আল হাজম শীর্ষ বিভাগ, সৌদ প্রো লিগের গত মৌসুমে রক বটম শেষ করার পর থেকে রিলেগড ছিল কিন্তু তার প্রথম তিনটি ম্যাচ জিতে এবং শেষ খেলা ড্র করার কারণে এটি তার লিগে একটি শালীন ফর্মে রয়েছে।

ক্রিশ্চিয়ানো রোনালদোকে প্রশিক্ষণের সময় দেখা গিয়েছিল এবং আল ইত্তেফাকের বিপক্ষে তার শেষ খেলায় গোল করার পরে, হাজমের বিপক্ষে আবার দেখা যাবে।

দুটি জয় এবং দুটি ড্র নিয়ে, আল নাসর লিগে পঞ্চম স্থানে রয়েছে এবং তার নতুন অভিযানে একটি শালীন সূচনা করেছে। নতুন কোচ স্টেফান পিওলির ব্যবস্থাপনায় এটি তার দ্বিতীয় খেলাও হবে।

পূর্বাভাসিত লাইনআপ

আল নাসর একাদশ ভবিষ্যদ্বাণী করেছেন: বেন্টো (জিকে); ঘন্নাম, সিমাকান, লাপোর্তে, সালেম; আবদুল্লাহ, ওটাভিও; অ্যাঞ্জেলো, তালিস্কা, মানে; রোনালদো

আল হাজম একাদশ ভবিষ্যদ্বাণী করেছেন: জায়েদ (জিকে); রশিদ, গরী, দাখিল, আজমী; ইয়ামি, খাইবারি, সায়ালি; ইয়োদা, গানো, হাবাশি

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

আল নাসর এবং আল হাজমের মধ্যে কিং কাপ অফ চ্যাম্পিয়নস ম্যাচ কখন শুরু হবে?

কিং আবদুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে 23 সেপ্টেম্বর, সোমবার IST রাত 9:05 মিনিটে আল নাসর এবং আল হাজমের মধ্যে কিং কাপ অফ চ্যাম্পিয়নস ম্যাচ শুরু হবে।

আল নাসর এবং আল হাজমের মধ্যে কিং কাপ অফ চ্যাম্পিয়নস ম্যাচটি কোথায় দেখতে হবে?

আল নাসর এবং আল হাজমের মধ্যে কিং কাপ অফ চ্যাম্পিয়নস ম্যাচটি SonyLiv অ্যাপ এবং ওয়েবসাইটে লাইভ-স্ট্রিম করা হবে।

ম্যাচটি ভারতের সনি স্পোর্টস নেটওয়ার্কে সম্প্রচার করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button