Sport update

লা লিগা: মাদ্রিদের ‘অনেক শৈলী’তে 38-গেমের অপরাজিত স্ট্রিককে দায়ী করেছেন আনচেলত্তি


শেষবার রিয়াল মাদ্রিদ লা লিগা ম্যাচে হেরেছিল 24 সেপ্টেম্বর, 2023-এ। গ্যালাকটিকোস শহর-প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে 1-3 হারে। তারপর থেকে, রিয়াল লিগে 38 ম্যাচের অপরাজিত ধারায় রয়েছে।

স্প্যানিশ মিডিয়ায় কিছু ক্লাবের পদ্ধতির সমালোচনা করা সত্ত্বেও কার্লো আনচেলত্তির পুরুষরা কার্যকরভাবে একটি পূর্ণ লিগ প্রচারণার জন্য অপরাজিত থেকেছে, গত মৌসুম এবং চলতি মৌসুমের শুরুর মধ্যে বিভক্ত।

সোমবার, কোচ আনচেলত্তি তার দলের দাগহীন রানের জন্য লিগে তার দলের খেলার “অনেক স্টাইল”কে দায়ী করেছেন।

“আমার জন্য, আমি মনে করি না যে আমরা খারাপভাবে খেলি,” আনচেলত্তি একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন। “সবচেয়ে বেশি যেটা দাঁড়িয়েছে তা হল এই বছরগুলিতে রিয়াল মাদ্রিদের একটি একক পরিচয় নেই, (আমরা) জিনিসগুলি ভাল করেছি, কম ব্লকে ভালভাবে ডিফেন্ড করেছি, খুব দ্রুত ট্রানজিশন করেছি, কিছু গেমে ভাল দখল নিয়েছি। “

“একটি স্পষ্ট পরিচয় না থাকা কিছু মনে করে যে আমাদের একটি শৈলী নেই। এবং এটি সত্য, আমাদের একটি শৈলী নেই, আমাদের অনেক শৈলী আছে, “ইতালীয় যোগ করেছেন।

আরও পড়ুন | ফেরল্যান্ড মেন্ডি রিয়াল মাদ্রিদের সাথে চুক্তি সম্প্রসারণে স্বাক্ষর করেছেন, আনচেলত্তি নিশ্চিত করেছেন

লুইস এনরিক এবং প্রধানত আর্নেস্টো ভালভার্দের অধীনে এপ্রিল 2017 থেকে মে 2018 এর মধ্যে 43টি খেলা ছাড়াই স্প্যানিশ শীর্ষ ফ্লাইটে দীর্ঘতম অপরাজিত থাকার রেকর্ডটি বার্সেলোনার রয়েছে।

মাদ্রিদ মঙ্গলবার আলাভেসকে হোস্ট করবে নেতা বার্সার চার পয়েন্টের ব্যবধান কমানোর লক্ষ্যে, যা হবে আনচেলত্তির 300তম খেলাটি সমস্ত প্রতিযোগিতায় দুটি স্পেল জুড়ে।

কোচ, যিনি মাদ্রিদকে তিনটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেছিলেন, তিনি বলেছিলেন যে “কিছু ঘূর্ণন” হবে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তার শীর্ষ স্কোরার কাইলিয়ান এমবাপ্পে আলাভেসের বিপক্ষে শুরু করবেন কিনা, ভিনিসিয়াস জুনিয়র শনিবার এস্পানিওলের বিপক্ষে 4-1 গোলে জয়ে বেঞ্চে শুরু করার পরে।

বিরতির আগে জাল খুঁজে পেতে ব্যর্থ হওয়ার পর দ্বিতীয়ার্ধে মাদ্রিদ কাতালানদের পরাজিত করে, যা এই মৌসুমে লিগে মাত্র একবারই করতে পেরেছে।

“আমাদের আরও তীব্রতা রাখা উচিত, তবে বুঝতে হবে যে দলগুলি দ্বিতীয় অর্ধে তাদের তীব্রতা কম করে এবং সেখানে আরও জায়গা রয়েছে,” উল্লেখ করেছেন আনচেলত্তি।

মিডফিল্ডার জুড বেলিংহাম এস্পানিওলের বিপক্ষে তার কাঁধে আঘাত পেয়েছেন বলে মনে হচ্ছে, গত মৌসুমেও তার সমস্যা ছিল, কিন্তু আনচেলত্তি বলেছিলেন যে তিনি আলাভেসের মুখোমুখি হতে প্রস্তুত থাকবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button