Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: উলভসের ইয়ারসন মস্কেরা হাঁটুর গুরুতর চোটের কারণে বাকি মৌসুম মিস করবেন


উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের সেন্টার-ব্যাক ইয়েরসন মস্কেরা সম্ভবত হাঁটুতে গুরুতর চোটের কারণে প্রিমিয়ার লিগের বাকি মৌসুম মিস করবেন, মঙ্গলবার ক্লাব জানিয়েছে।

শনিবার প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার কাছে ৩-১ ব্যবধানে হারের দ্বিতীয়ার্ধে হাঁটু মোচড়ানোর পর ২৩ বছর বয়সী মস্কেরাকে স্ট্রেচারে তুলে নিয়ে যাওয়া হয়।

কলম্বিয়ার ইন্টারন্যাশনাল স্ক্যান করেছে যা মিডিয়াল কোলেটরাল লিগামেন্ট (MCL) এবং অ্যান্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্ট (ACL) এর আঘাতগুলি প্রকাশ করেছে যার জন্য শীঘ্রই অস্ত্রোপচারের প্রয়োজন হবে, প্রত্যাবর্তনের জন্য নির্দিষ্ট সময়সীমা ছাড়াই।

“আমরা অস্ত্রোপচারের পরিকল্পনা চূড়ান্ত করতে আগামী দিনে বিশেষজ্ঞদের সাথে দেখা করব; এটা আগামী দুই সপ্তাহের মধ্যে ঘটবে,” উলভসের হাই-পারফরম্যান্সের প্রধান ফিল হেওয়ার্ড এক বিবৃতিতে বলেছেন।

এছাড়াও পড়ুন | ‘আমি সবসময় কথার চেয়ে তথ্য পছন্দ করি’: আর্টেটা ম্যান সিটির ‘ডার্ক আর্টস’ কটূক্তির জবাব দেয়

“স্পষ্টতই ইয়েরসনের জন্য একটি দীর্ঘ পুনরুদ্ধারের সময়কাল রয়েছে, এবং একটি সফল পুনর্বাসন এবং যথাসময়ে প্রতিযোগিতায় ফিরে আসার জন্য ক্লাব তাকে প্রয়োজনীয় সমস্ত সহায়তা প্রদান করবে। অস্ত্রোপচারের আগে টাইম স্কেলগুলি বলা কঠিন তবে এই মরসুমে তিনি আবার দেখাতে পারবেন এমন সম্ভাবনা খুব কম,” বিবৃতিতে যোগ করা হয়েছে।

লা লিগায় ভিলারিয়ালে লোনে শেষ অভিযানটি কাটিয়ে এই মৌসুমে উলভস প্রিমিয়ার লিগের পাঁচটি খেলাই শুরু করেছেন মোসকেরা।

সাউদাম্পটন এবং এভারটনের সাথে রিলিগেশন জোনে বসতে পাঁচ ম্যাচ থেকে এক পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের তলানিতে আছে নেকড়েরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button