Sport update

আইএসএল 2024-25: হায়দ্রাবাদ ঘরের মাঠে চেন্নাইয়িন এফসির মুখোমুখি হওয়ায় মৌসুমের প্রথম জয়ের অপেক্ষায়


প্রাক্তন চ্যাম্পিয়ন, হায়দ্রাবাদ এফসি, মঙ্গলবার এখানে জিএমসি বালাযোগী স্টেডিয়ামে ইন্ডিয়ান সুপার লিগ 2024-25-এ চেন্নাইয়িন এফসি-র সাথে এই মরসুমের প্রথম দুটি অ্যাওয়ে গেমে টানা দুটি হারের পরে স্ক্রিপ্ট পরিবর্তন করার দিকে তাকিয়ে থাকা উচিত।

হায়দ্রাবাদ এফসি দুই ম্যাচে কোনো পয়েন্ট না নিয়ে পয়েন্ট টেবিলের নীচে রয়েছে এবং দুই ম্যাচে এক জয়ে তিন পয়েন্ট রয়েছে।

হায়দরাবাদ এফসি প্রধান কোচ থাংবোই সিংটো, যিনি 2022 সালে দলটি আইএসএল শিরোপা জিতেছিল তখন সহকারী ব্যবস্থাপক ছিলেন, যদি তিনি ঘরের পরিস্থিতিতে প্রথম জয়ের ব্যাপারে আশাবাদী হন তবে তাকে দোষ দেওয়া উচিত নয় যার সাথে তিনি গত কয়েক মৌসুমে বেশ পরিচিত।

রেকর্ডের জন্য, এইচএফসি প্রথম দুটি খেলায় বেঙ্গালুরু এফসি এবং পাঞ্জাব এফসির কাছে হেরেছিল এবং সিএফসি ওডিশা এফসির বিরুদ্ধে জিতেছিল কিন্তু মোহামেডান স্পোর্টিংয়ের কাছে হেরেছিল।

তুলনামূলকভাবে তরুণ দল, স্থানীয় দলটি প্রথম দুই ম্যাচে লড়াই করেছিল এবং ফরোয়ার্ড লাইন তার পথে আসা কয়েকটি গোলের সুযোগকে কাজে লাগাতে ব্যর্থ হয়েছিল।

সিএফসি প্রধান কোচ ওয়েন কোয়েল বলেছেন যে একটি গোল হারানোর পরেও তারা যেভাবে খেলে তা বজায় রাখা দলের জন্য গুরুত্বপূর্ণ।

“আপনি জানেন, আমরা আতঙ্কিত হতে শুরু করি না। খেলায় ফিরে আসার অনেক সময় আছে,” তিনি বলেছিলেন।

এছাড়াও পড়ুন | জিন্দাল ইন্ডিয়া আইএসএল 2024-25 মৌসুমের জন্য হায়দ্রাবাদ এফসি-এর অফিসিয়াল স্পনসর হয়ে উঠেছে

সিংটো বলেছিলেন যে এইচএফসি-র জন্য সামনের পথ পরিষ্কার ছিল এবং আশা করি, কিছু সংযোজন (বিদেশী খেলোয়াড়) আসার সাথে সাথে দলটি আরও ভাল অবস্থানে থাকা উচিত।

“ভাল ব্যাপার হল স্টেফান সাকিচ আমাদের সাথে যোগ দিয়েছে, যা আমাদের রক্ষণে কিছুটা দৃঢ়তা এবং কিছুটা শক্তি দেবে। অন্যান্য খেলোয়াড়রা খেলায় নিজেদের মধ্যে বুঝতে শুরু করেছে যে আমরা কীভাবে খেলতে চাই এবং এই পরিবেশের সাথে, সরকারের কাছ থেকে একটি নতুন চেহারার স্টেডিয়াম এবং অবশ্যই ভক্তদের সাথে,” প্রধান কোচ বলেছিলেন।

“প্রস্তুতির পরিপ্রেক্ষিতে, আমি মনে করি যে গেমগুলিতে আমরা যে ধারণা এবং কৌশল প্রয়োগ করতে চেয়েছিলাম ছেলেরা খুব ভাল সাড়া দিয়েছে। এমনকি শেষ দুটি ম্যাচেও, আমি মনে করি আমরা পর্যায়ক্রমে বেশ ভাল ছিলাম, তবে আমরা শুরু থেকে ম্যাচের শেষ পর্যন্ত ভাল থাকতে চাই এবং আমরা চেন্নাইয়িনকে নিতে প্রস্তুত,” তিনি বলেছিলেন।

এইচএফসি অধিনায়ক এবং ডিফেন্ডার অ্যালেক্স সাজি বলেছেন যে দলটি লড়াই করতে পারে এবং দলের উপর এবং ব্যক্তিগতভাবে তার উপর দায়িত্ব ছিল সত্যিই কঠোর পরিশ্রম করা এবং অন্য কোনও দলের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আরও শক্তিশালী পোশাক তৈরি করার চেষ্টা করা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button