Sport update

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ: কনসিকাওর দেরী হেডার লিপজিগে দশ জনের জুভেন্টাসকে জয় এনে দিয়েছে


ফ্রান্সিসকো কনসেইকাওর ৮২তম মিনিটের জয়ের সুবাদে বুধবার স্বাগতিক আরবি লাইপজিগকে ৩-২ ব্যবধানে স্তব্ধ করার জন্য দশ সদস্যের জুভেন্টাস দুবার এক গোলে নেমে আসে, যা চ্যাম্পিয়ন্স লিগের দুটি ম্যাচ থেকে দুটি জয় এনে দেয়।

ফরোয়ার্ড বেঞ্জামিন সেসকোও স্বাগতিকদের হয়ে দুটি গোল করার পর জুভের দুসান ভ্লাওভিচকে দুবার লিপজিগের লিড বাতিল করতে হয়েছিল।

ষষ্ঠ মিনিটে লোইস ওপেনদার সাথে একটি চ্যালেঞ্জের পরে অধিনায়ক গ্লেইসন ব্রেমারকে সরিয়ে নেওয়া হলে ইতালীয়রা ডাবল ইনজুরির আঘাতের সাথে একটি বিপর্যয়কর সূচনা করে এবং নিকোলাস গঞ্জালেজও বাধ্য হন।

আরও পড়ুন: বেনফিকা অ্যাটলেটিকো মাদ্রিদকে দ্বিতীয় চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্য পরাজিত করেছে

লিপজিগ, যেটি অ্যাটলেটিকো মাদ্রিদে তার লিগ পর্বের ওপেনারকে হারিয়েছে, নিকোলো ফাগিওলির শট লাইপজিগ কিপার পিটার গুলাসি দ্বারা ব্লক করার পরপরই পাল্টা আঘাত করে।

দ্রুত বিরতিতে, ওপেন্ডা সেসকোকে বক্সের মধ্যে খুঁজে পান এবং স্লোভেনিয়ার ফরোয়ার্ড, যিনি অ্যাটলেটিকোর বিরুদ্ধেও গোল করেছিলেন, আধঘণ্টার চিহ্নে ক্রসবারের বাইরে একটি শট ঘরে তোলেন।

জুভেন্টাস, প্রথম ম্যাচের দিনে পিএসভি আইন্দহোভেনের বিরুদ্ধে 3-1 জয়ী, আন্দ্রেয়া ক্যাম্বিয়াসোর লো ক্রসে ভ্লাওভিচের ফ্লিকিং দিয়ে পুনঃসূচনা করার পাঁচ মিনিট পরে বাউন্স ব্যাক করে, তেউন কোপমেইনারস দর্শকদের জন্য পোস্টে আঘাত করার কয়েক সেকেন্ড পরে।

লিপজিগ, যেটি ওপেনদার মাধ্যমে দ্বিতীয়ার্ধে দুবার উডওয়ার্কে আঘাত করেছিল, 65তম মিনিটে সেস্কোর ভালভাবে নেওয়া পেনাল্টির সৌজন্যে ফিরে যায়।

জুভ, যখন রক্ষক মিশেল ডি গ্রেগোরিওকে বক্সের বাইরে একটি হ্যান্ডবলের জন্য ঘন্টায় বিদায় করা হয় তখন 10-এ নেমে যায়, উপরের কর্নারে ভ্লাহোভিচের অত্যাশ্চর্য বাঁ-পায়ের কার্লিং শটে আরও একবার সমতা আনে।

Conceicao বক্সে একটি চমত্কার রান এবং চমৎকার ফিনিশ সঙ্গে তার প্রত্যাবর্তন সম্পন্ন.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button