Sport update

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ: লিলের কোচ জেনেসিও বলেছেন রিয়াল মাদ্রিদের বিপক্ষে জয়ের পর এটি একটি নিখুঁত রাত ছিল


লিলের কোচ ব্রুনো জেনেসিও তার দলের নিখুঁত রাতটিকে স্বাগত জানিয়েছেন কারণ বুধবার চ্যাম্পিয়ন্স লিগে লিগ 1 দল দর্শক রিয়াল মাদ্রিদকে 1-0 গোলে পরাজিত করে 15 বারের ইউরোপীয় কাপ বিজয়ীদের 14-গেমের অপরাজিত ধারার শেষ করেছে।

লিল ভয় ছাড়াই খেলেন, নিরলসভাবে চাপ দেন এবং প্রথমার্ধের স্টপেজ টাইমে জোনাথন ডেভিডের পেনাল্টির সৌজন্যে একটি স্মরণীয় জয় তুলে নেন এবং কার্লো আনচেলত্তির দলকে জানুয়ারির পর থেকে সব প্রতিযোগিতায় প্রথম পরাজয় দেন।

“এই দলটি যা করেছে তা অবিশ্বাস্য। আমরা জিনিসগুলি জায়গায় রাখার চেষ্টা করি তবে এই ধরণের বিপর্যয় ঘটার জন্য আপনাকে খেলোয়াড়দের পরিকল্পনায় বিশ্বাস করতে হবে, “জেনেসিও বলেছিলেন।

“আপনাকে সবকিছু নিখুঁতভাবে করতে হবে, আপনার এমন একজন রক্ষক প্রয়োজন যে নির্ধারক সেভ করে, একজন স্ট্রাইকার যে গোল করে এবং কিছুটা ভাগ্য।”

রক্ষক লুকাস শেভালিয়ার অবশ্যই তার কাজটি করেছিলেন, কিছু দুর্দান্ত সেভ করেছিলেন যখন রিয়াল শেষ পর্যন্ত কিছুটা সঠিক চাপ প্রয়োগ করেছিল।

এছাড়াও পড়ুন: ইউরোপা লিগ: টেন হ্যাগ ‘পাগল’ ম্যান ইউনাইটেডকে পোর্তোতে হতাশা দূর করার আহ্বান জানিয়েছে

লিল একটি দুর্দান্ত প্রথমার্ধের পরে এটিকে একসাথে রাখতে সক্ষম হয়েছিল, যার সময় এটি একটি ভীতু রিয়াল পক্ষের বিরুদ্ধে শীর্ষে ছিল।

“আমরা প্রথমার্ধে খুব ভাল খেলেছি, আমরা একসাথে খেলেছি, এটি সবার জন্য একটি দুর্দান্ত রাত,” জেনেসিও যোগ করেছেন, ব্যাখ্যা করেছেন যে তিনি এবং তার কর্মীরা গত সপ্তাহান্তে লা লিগায় অ্যাটলেটিকো মাদ্রিদের সাথে রিয়ালের 1-1 ড্র নিয়ে পড়াশোনা করেছিলেন।

“আমরা প্রস্তুতির জন্য এই গেমটি ব্যবহার করেছি। আমরা দেখেছি যে রিয়াল ভিতরে কাটাতে পছন্দ করে তাই আমরা সেই সেক্টরে তীব্রতা রাখি যদিও আমাদের মাঝে মাঝে দখল ত্যাগ করতে হয়,” তিনি বলেছিলেন।

“তারপর যখন এটি গুরুত্বপূর্ণ ছিল তখন এটি চাপের বিষয় ছিল, সবকিছু নিখুঁতভাবে কাজ করেছিল, এটি একটি আদর্শ দৃশ্য ছিল যদিও আমরা শেষ 25-30 মিনিটে অনেক কষ্ট পেয়েছি কিন্তু লুকাস আমাদের প্রয়োজনীয় সেভগুলি করেছিলেন।”

তার রিয়াল প্রতিপক্ষ কার্লো আনচেলত্তি আশা করেছিলেন যে দলটি সমস্ত প্রতিযোগিতায় 36 ম্যাচে অপরাজিত থাকার পরে পরাজয় থেকে শিক্ষা নেবে।

“মনে হচ্ছিল আমরা উন্নতি করছি এবং আজ আমরা একধাপ পিছিয়ে গেলাম,” ইতালীয় বলেছেন।

“জানুয়ারিতে অ্যাটলেটিকোর বিপক্ষে হার আমাদের পরিবর্তন করতে সাহায্য করেছিল। আশা করি এবারও তাই হবে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button