Sport update

ভেনেজুয়েলা, বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের জন্য আর্জেন্টিনা দলে ফিরেছেন লিওনেল মেসি।


ভেনেজুয়েলা এবং বলিভিয়ার বিরুদ্ধে কনমেবল বিশ্বকাপ বাছাইপর্বের জন্য অধিনায়ক লিওনেল মেসির প্রত্যাবর্তনের মাধ্যমে আর্জেন্টিনাকে উত্সাহিত করা হয়েছে, বুধবার দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন বলেছে যে 37 বছর বয়সী গোড়ালির চোট থেকে সেরে ওঠার পরে।

এছাড়াও পড়ুন: লিওনেল মেসি ইন্টার মিয়ামির সাথে দ্বিতীয় শিরোপা জিতেছেন কারণ এটি কলম্বাস ক্রুকে পরাজিত করে এমএলএস সমর্থকদের শিল্ড তুলেছে

মেজর লিগ সকার ক্লাব ইন্টার মিয়ামির হয়ে খেলা মেসি, কোপা আমেরিকার ফাইনালে চোটের কারণে আগস্টে চিলি এবং কলম্বিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের জন্য আর্জেন্টিনার স্কোয়াড থেকে বাদ পড়েছিলেন।

কলম্বিয়াকে ১-০ গোলে হারিয়ে রেকর্ড ১৬তম কোপা আমেরিকা শিরোপা জিতেছে আর্জেন্টিনা।

আর্জেন্টিনা স্কোয়াড

গোলরক্ষক – জেরোনিমো রুলি, ওয়াল্টার বেনিতেজ, হুয়ান মুসো।

ডিফেন্ডার- গঞ্জালো মন্টিয়েল, নাহুয়েল মোলিনা, ক্রিস্টিয়ান রোমেরো, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস ওটামেন্ডি, জার্মান পেজেলা, লিওনার্দো বালের্দি, মার্কোস আকুনা, নিকোলাস ট্যাগলিয়াফিকো।

মিডফিল্ডার- রদ্রিগো ডি পল, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, লিয়ান্দ্রো পেরেদেস, এনজো ফার্নান্দেজ, জিওভানি লো সেলসো, থিয়াগো আলমাদা, গুইডো রদ্রিগেজ, নিকো পাজ।

ফরোয়ার্ড- নিকোলাস গঞ্জালেজ, লাউতারো মার্টিনেজ, আলেজান্দ্রো গার্নাচো, জুলিয়ান আলভারেজ, ভ্যালেন্টিন কার্বোনি, ভ্যালেন্টিন কার্বোনি, পাওলো দিবালা এবং লিওনেল মেসি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button