Sport update

স্কটল্যান্ড বনাম পর্তুগাল লাইভ স্ট্রিমিং তথ্য, উয়েফা নেশনস লিগ: কখন, কোথায় রোনালদোর খেলা দেখতে হবে? পূর্বরূপ; পূর্বাভাসিত লাইনআপ


পর্তুগাল কোচ রবার্তো মার্টিনেজ ইউরো 2024 কোয়ার্টার ফাইনাল থেকে বেরিয়ে যাওয়ার পর তার স্কোয়াডের উন্নত গভীরতা, প্রতিযোগিতামূলকতা এবং প্রস্তুতির প্রশংসা করেছেন।

পর্তুগাল শনিবার তার নিখুঁত নেশনস লিগের শুরু বজায় রাখতে পোল্যান্ডকে অতিক্রম করেছে এবং স্কটল্যান্ডের বিরুদ্ধে একটি ইতিবাচক ফলাফলের সাথে এই আন্তর্জাতিক বিরতিটি বন্ধ করার আশা করবে।

বিরতিতে বার্নার্দো সিলভা এবং ক্রিশ্চিয়ানো রোনালদো দর্শককে ২-০ ব্যবধানে এগিয়ে নিয়ে যাওয়ায় পর্তুগাল পোল্যান্ডের আধিপত্য বিস্তার করে। পোল্যান্ডের মিডফিল্ডার পিওত্র জিলিনস্কি একটি গোল ফিরিয়ে আনেন, কিন্তু জান বেদনারেকের নিজের গোলে দর্শকদের 3-1 গোলে এগিয়ে দেন।

এছাড়াও পড়ুন | পর্তুগাল কোচ মার্টিনেজ ইউরো 2024 থেকে বেরিয়ে আসার পর স্কোয়াডের অগ্রগতির প্রশংসা করেছেন

পর্তুগাল কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের কাছে পেনাল্টি শুটআউটে হেরে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ থেকে বেরিয়ে গিয়েছিল, কিন্তু মার্টিনেজ বলেছিলেন যে তার ফোকাস এখন 2026 সালের বিশ্বকাপের দিকে দৃঢ়ভাবে গড়ে তোলার দিকে।

পর্তুগাল লিগ এ গ্রুপ ওয়ানে নয় পয়েন্ট নিয়ে গতি বজায় রেখেছে, ক্রোয়েশিয়ার থেকে তিন পয়েন্ট এগিয়ে এবং স্কটল্যান্ড তিনটিতে তিনটি পরাজয় নিয়ে তলানিতে রয়েছে।

-রয়টার্স

পূর্বাভাসিত লাইনআপ

স্কটল্যান্ড: গর্ডন (জিকে), রালস্টন, সাউটার, হ্যানলি, রবার্টসন, ম্যাকলিন, গিলমোর, ডোয়াক, ম্যাকটোমিনে, ক্রিস্টি, অ্যাডামস

পর্তুগাল: কোস্টা(জিকে) ডালট, ডায়াস, ভেইগা, মেন্ডেস, সিলভা, আর. নেভেস, জোটা, ফার্নান্দেস, লিও, রোনালদো

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

স্কটল্যান্ড বনাম পর্তুগাল UEFA নেশনস লিগ 2024-25 ম্যাচ কখন শুরু হবে?

স্কটল্যান্ড বনাম পর্তুগাল UEFA নেশনস লিগ 2024-25 ম্যাচটি শুরু হবে 12:15 AM IST, বুধবার, 16 অক্টোবর স্কটল্যান্ডের গ্লাসগোর হ্যাম্পডেন পার্ক স্টেডিয়ামে।

স্কটল্যান্ড বনাম পর্তুগাল উয়েফা নেশনস লিগ 2024-25 ম্যাচ কোথায় দেখবেন?

স্কটল্যান্ড বনাম পর্তুগাল উয়েফা নেশন্স লিগ 2024-25 ম্যাচটি সম্প্রচার করা হবে সনি স্পোর্টস নেটওয়ার্ক। ম্যাচও হবে সনিলিভ অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button