Sport update

টমাস টুচেল ইংল্যান্ডের ম্যানেজার হতে চলেছেন: রিপোর্ট


যুক্তরাজ্যের একাধিক প্রতিবেদন অনুসারে, টমাস টুচেল ইংল্যান্ডের পুরুষদের নতুন ম্যানেজার হতে চলেছেন।

তুচেল, যার শেষ ব্যবস্থাপনার দায়িত্ব ছিল বায়ার্ন মিউনিখের সাথে থ্রি লায়নসের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে এবং এই সপ্তাহে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।

ক্লাবের মাঝামাঝি মৌসুমে দায়িত্ব নেওয়ার পর জার্মান চেলসিকে 2021 সালে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতেছে এবং তার ইংল্যান্ডের চাকরিটি প্রিমিয়ার লিগ ক্লাবে তার দায়িত্ব পালনের পর দেশে ফিরে আসবে।

জুলাই মাসে ইউরো 2024 ফাইনালে ইংল্যান্ড স্পেনের কাছে হেরে যাওয়ার পর গ্যারেথ সাউথগেট পদত্যাগ করার পর থেকে 51 বছর বয়সী এই ইংল্যান্ডের কাজের জন্য বুকমেকারদের পছন্দের মধ্যে ছিলেন।

ফুটবল অ্যাসোসিয়েশন প্রতিবেদনের বিষয়ে মন্তব্য করতে অস্বীকার করেছে।

লি কার্সলিকে অস্থায়ী ভিত্তিতে সাউথগেটের উত্তরসূরি হিসেবে নিযুক্ত করা হয়েছিল, প্রাথমিকভাবে তিনটি আন্তর্জাতিক উইন্ডোতে নেশনস লিগের প্রচারণার জন্য।

যাইহোক, 50 বছর বয়সী, যিনি অনূর্ধ্ব-21-এর ম্যানেজার হিসাবে তার ভূমিকা থেকে পদত্যাগ করেছেন, তখন থেকে তিনি স্থায়ী ভিত্তিতে চাকরি চান কিনা সে সম্পর্কে মিশ্র বার্তা দিয়েছেন।

কারসলি, যিনি তিনটি জয় এবং একটি পরাজয়ের তত্ত্বাবধান করেছেন, বিশ্বাস করেন যে জাতীয়তা নির্বিশেষে চাকরিটি সেরা প্রার্থীর কাছে যাওয়া উচিত।

ইংল্যান্ড এর আগে দুবার বিদেশী কোচ দ্বারা পরিচালিত হয়েছে, সোভেন-গোরান এরিকসন এবং ফ্যাবিও ক্যাপেলো দায়িত্ব নিয়েছেন।

একটি পরীক্ষামূলক লাইন-আপ নামকরণের পর গত সপ্তাহে গ্রিসের কাছে ঘরের মাঠে ২-১ ব্যবধানে পরাজিত হওয়ার কারণে কারসলির পুরো সময়ের চাকরিতে অবতরণ করার সম্ভাবনা মারাত্মকভাবে ভেঙে পড়ে। “আমরা অতীতে দেখেছি যে আমাদের বিভিন্ন জাতীয় দলের কোচ ছিল। সেরা প্রার্থীর চাকরি পাওয়া উচিত, “তিনি বলেছিলেন।

(এজেন্সি থেকে ইনপুট সহ)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button