Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: নটিংহাম ফরেস্ট ম্যানেজার নুনো এসপিরিটো সান্টোকে তিন ম্যাচের টাচলাইন নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে


নটিংহ্যাম ফরেস্ট ম্যানেজার নুনো এস্পিরিটো সান্টো এবং মিডফিল্ডার মরগান গিবস-হোয়াইটকে বরখাস্ত করা হয়েছে এবং ব্রাইটন এবং হোভ অ্যালবিয়নের বস ফ্যাবিয়ান হুয়েরজেলারকে গত মাসে দু’পক্ষের মধ্যে 2-2 ড্রতে অসদাচরণের জন্য জরিমানা করা হয়েছে, এফএ শুক্রবার জানিয়েছে।

উভয় ম্যানেজারকে প্রিমিয়ার লিগের একটি উত্তেজনাপূর্ণ সংঘর্ষে লাল কার্ড দেখানো হয়েছিল, এই সময় ফরেস্টের গিবস-হোয়াইটকে একটি শক্তিশালী ট্যাকলের জন্য বিদায় করা হয়েছিল যা তাকে দ্বিতীয় বুকিং অর্জন করেছিল।

মিডফিল্ডার এই সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়েছিলেন যেমন নুনোকে ঘটনার পর “অগ্রহণযোগ্য প্রযুক্তিগত এলাকার আচরণের” জন্য হুয়েরজেলারের সাথে বিদায় করা হয়েছিল।

এছাড়াও পড়ুন | পেশীর চোটের কারণে কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে ম্যানচেস্টার ইউনাইটেডের মাইনু

এফএ এক বিবৃতিতে বলেছে, “নুনো এস্পিরিটো সান্টো, মরগান গিবস-হোয়াইট এবং ফ্যাবিয়ান হারজেলার তাদের নিজ নিজ অভিযোগ স্বীকার করেছেন।”

“স্বাধীন নিয়ন্ত্রক কমিশন নটিংহাম ফরেস্টের প্রধান কোচকে দুই ম্যাচের টাচলাইন সাসপেনশন এবং £55,000 ($71,753) জরিমানা আরোপ করেছে, যা স্থগিত করা আরও এক ম্যাচের টাচলাইন নিষেধাজ্ঞা সক্রিয় করেছে,” এটি যোগ করেছে৷

এফএ যোগ করেছে যে গিবস-হোয়াইটকে এক ম্যাচের নিষেধাজ্ঞা এবং 20,000 পাউন্ড জরিমানাও দেওয়া হয়েছে, আর হুয়েরজেলারকে 8,000 পাউন্ড জরিমানা করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button