Latest News

চিকিৎসার জন্য ৭ হাজার টাকা দাবি, না পেয়ে অক্সিজেন না দেয়ার অভিযোগ (গুরুত্বপূর্ণ খবর)

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের চিকিৎসকদের ওপর হামলা-মামলার ঘটনায় গ্রেপ্তার সঞ্জয় পাল (২৪) নিজেকে নির্দোষ দাবি করেছেন। এ ছাড়া নিহত আহসানুল ইসলাম দীপ্তর চিকিৎসার জন্য হাসপাতাল থেকে টাকা দাবি করা হয়েছিল বলে অভিযোগ করেছেন তিনি।

সোমবার (২ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া গাইবান্ধা থানা হেফাজতের একটি ভিডিওতে সঞ্জয় পালকে এসব কথা বলতে শোনা যায়।

ভিডিওতে সঞ্জয় পালকে বলতে শোনা যায়, আমার বন্ধুর চিকিৎসার জন্য হাসপাতালের ওয়ার্ড বয়রা সাত হাজার টাকা দাবি করেছিল। আমার বন্ধুর অক্সিজেনের প্রয়োজন ছিল, কিন্তু তারা দেয়নি। আমরা গিয়ে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে এবং যারা ঢামেকে (ঢাকা মেডিকেল কলেজ) নিয়ে গেছে তাদের থেকে এসব জানতে পেরেছি। এবং বন্ধু মৃত্যুর আগে যাদেরকে এসব কথা বলে গেছে তাদের থেকে শুনেছি। দুইজনের মোবাইল নম্বর আছে আপনারা জানতে পারবেন।

আরও পড়ুন: পরিবর্তন হবে ৫, ১০ ও ২০ টাকার নোট

সঞ্জয় পালকে আরও বলতে শোনা যায়, এসব জানার পর আমার বন্ধুর চিকিৎসার রেকর্ড দেখতে গিয়েছি। কিন্তু গিয়ে দেখি পুরো ফাইল গায়েব। এরপর আমরা একজন ডাক্তারকে নিয়ে ব্রিগেডিয়ারের কাছে গেয়েছি। আমরা কখনো ভাঙচুর করিনি। ওইসময় কারা ভেঙেছে, আসলে কিছু জানি না। আমরা আমার বন্ধুর মৃত্যুর কারণ জানতে মেডিকেলে গিয়েছিলাম বলে ভিডিওতে শোনা যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button