Latest News

আফসোস লীগ হয়ে ফিরে আসছে ফ্যাসিস্ট : সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ (গুরুত্বপূর্ণ খবর)

ফ্যাসিস্ট সরকার বিভিন্ন রূপে আবার ব্যাক করতে চেয়েছে ,“এতো সুন্দর সাজানো গোছানো দেশটা ধ্বংসের জন্য তোমরা দায়ী থাকবে” ইত্যাদি এসব কমেন্ট যারা করেন তাদেরকে আফসোস লীগ বলে আখ্যা দেন সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ। তিনি বলেন ফ্যাসিস্ট সরকার বিভিন্ন সময় বিভিন্ন রুপে ফিরে আসতে চেয়েছে, কিন্তু বারবার ছাত্রদের কাছে পরাস্ত হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম এক ফেসবুক লাইভে এসব মন্তব্য করেন।

ছাত্র জনতার অভ্যুত্থানে দেশ ত্যাগে বাধ্য হন স্বৈরশাসক সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ জানান ৫ আগস্ট সর্বপ্রথম উত্তরা ডিওএইচএস থেকে আর্মি ব্যারিকেড ভেঙ্গে একটি মিছিল গণভবনের দিকে ছুটে যায়, সেদিন পুরো জাতি এক হয়ে এই সরকারের পতন ঘটায়। এই ৫ আগস্ট এর জন্য অনেক জীবনের বিনিময় মূল্য বিসর্জন দিতে হয়েছে বলে জানান তিনি। 

অভ্যুত্থানের ৩০ দিন পূর্ণ হলো আজ, এই ৩০ দিনে ৩০০ বা তারও বেশী আন্দোলন হয়েছে। মানুষ রাস্তায় নেমে আসতে পারছে তারা তাদের অধিকার নিয়ে কথা বলতে পারছে। আন্দোলন পরবর্তী এই ১ মাসে কিছু জাতীয় সংকট  পরিলক্ষিত হয় যেমন, সামাজিক অরাজকতা, ডাকাতের আক্রমণ, ধর্মীয় উপাসনালয়ের হামলা ও বন্যা সহ বিভিন্ন ইস্যু, এসকল সমস‌্যা দেশের পুরো জাতিকে জাতীয় ঐক্যে পরিণত করেছে বলে তিনি মন্তব্য করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button