Sport update

প্রিমিয়ার লিগ: ম্যানচেস্টার সিটি ব্রেন্টফোর্ডকে হারাতে পেছন থেকে আসায় এরলিং হ্যাল্যান্ডের দুবার আঘাত


ম্যানচেস্টার সিটি ব্রেন্টফোর্ডকে ২-১ গোলে হারিয়ে মৌসুমে তার নিখুঁত সূচনা বজায় রেখেছে।

হ্যাল্যান্ডের ডাবল তার সংখ্যা চারটি ম্যাচে নয়টি গোলে নিয়ে গেছে – এই মৌসুমে এখন পর্যন্ত যে কোনো ইংলিশ টপ-ফ্লাইট দল পরিচালনা করেছে তার চেয়ে বেশি – যেখানে সিটির জয় নটিংহ্যাম ফরেস্টের কাছে লিভারপুলের 1-0 ব্যবধানে হারের পরে শীর্ষে তিন পয়েন্টের লিড এনে দিয়েছে। .

হ্যাল্যান্ড তৃতীয় গোলের সন্ধান করেছিলেন যা তাকে প্রিমিয়ার লিগের প্রিমিয়ার লিগের তিনটি খেলায় হ্যাটট্রিক করা প্রথম খেলোয়াড় হিসেবে গড়ে তুলতে পারে, কিন্তু ব্রেন্টফোর্ড কিপার মার্ক ফ্লেককেন নরওয়ে স্ট্রাইকারকে অস্বীকার করার জন্য বেশ কয়েকটি সেভ করেছিলেন।

ব্রেন্টফোর্ড নিখুঁত শুরু করেছিল যখন এটি কিক অফের 22 সেকেন্ডে গোল করেছিল যখন ডিফেন্ডার জন স্টোনস এবং গোলরক্ষক এডারসন ছয় গজ বক্সে কিন লুইস-পটারের হেডারটি গোলযোগ করেছিলেন, যা ইয়োয়েন উইসাকে একটি খালি জালে বল জাল দিতে দেয়।

মৌমাছিরা আক্রমণে হুমকি দিতে থাকে কারণ তারা বারবার সিটির ডিফেন্সের পিছনের অংশে জায়গা পেয়েছিল, কিন্তু হালান্ড 20 তম মিনিটে সমতা পুনরুদ্ধার করে যখন তিনি খেলার দ্বিতীয় স্পর্শে একটি শক্ত কোণ থেকে গোল করেন।

এছাড়াও পড়ুন | প্রিমিয়ার লীগ: টেন হ্যাগ গোল স্কোরার রাশফোর্ডের প্রশংসা করতে ক্রিশ্চিয়ানো রোনালদোকে উদ্ধৃত করেছেন

যদিও প্রথমার্ধে সিটির দখল কম ছিল, তবে এটি গণনা করে এবং এগিয়ে যায় যখন এডারসন বল আপফিল্ডে বুট করেন যেখানে হ্যাল্যান্ড ডিফেন্ডার ইথান পিনককে পরাস্ত করেন এবং ফ্লেককেনের কাছে বলটি 2-1 করে তোলে।

“দ্বিতীয়টি দেখিয়েছে সে কী। তিনি তার শরীরের ভাল ব্যবহার এবং একটি উজ্জ্বল ফিনিস. তার সাথে খেলতে পেরে আনন্দিত এবং আশা করি সে চালিয়ে যেতে পারবে,” সিটির জ্যাক গ্রিলিশ বলেছেন।

মিডফিল্ডার রদ্রি দ্বিতীয়ার্ধে বিকল্প হিসাবে মৌসুমে প্রথম উপস্থিত হওয়ার পরে সিটি যখন আধিপত্য বিস্তার করতে শুরু করে, তখন ফ্লেককেনই ব্রেন্টফোর্ডের স্কোরলাইনকে সম্মানজনক রাখতে এসেছিলেন।

তিনি প্রথমে গ্রেলিশকে অস্বীকার করেছিলেন, যিনি 20 মিটার থেকে ট্রিগারটি টেনেছিলেন, ডাচম্যান বারের উপর দিয়ে একটি শক্তিশালী হ্যাল্যান্ডের শট দেওয়ার আগে। সাভিনহোর কাছ থেকে একটি শট বাঁচানোর সময় সিটি পাল্টা আক্রমণে ফ্লেককেনকে আবার অ্যাকশনে ডাকা হয়।

ব্রেন্টফোর্ডের প্রথমার্ধের মতো আক্রমণাত্মক অভিপ্রায় এবং গতি ছিল না এবং সিটি চারটি খেলার পর ছয়টিতে বিস-এর সাথে 12-এ যাওয়ার তিনটি পয়েন্ট সুরক্ষিত করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button