Sport update

আল নাসর এবং আল শোর্তা এএফসি চ্যাম্পিয়ন্স লিগের এলিট উদ্বোধনী লড়াইয়ে ড্রয়ের জন্য মীমাংসা করেছে


ক্রিশ্চিয়ানো রোনালদো এবং আইমেরিক ল্যাপোর্তে অনুপস্থিত, আল নাসর আল-মদিনা আন্তর্জাতিক স্টেডিয়ামে কঠিন কাজটি খুঁজে পেয়েছিল এবং শেষ পর্যন্ত, একটি পয়েন্টের জন্য স্থির থাকতে হয়েছিল।

গোলরক্ষক বেন্টোর ভুল পাস সরাসরি বাসাম শাকিরের কাছে যাওয়ায় সৌদি দলের জন্য এটি একটি স্নায়বিক সূচনা ছিল কিন্তু সৌভাগ্যবশত আল নাসরের জন্য, মোহাম্মদ সিমাকান আল শোর্তা মিডফিল্ডারের শট আটকাতে সক্ষম হন।

14তম মিনিটে সুলতান আল ঘানাম ওটাভিওর আনন্দদায়ক পাসে লুইস কাস্ত্রোর সদস্যরা প্রথম ধাক্কাটি পুনরুদ্ধার করে, আল নাসরের অধিনায়ক শান্তভাবে নীচের কোণে তার জায়গা বেছে নেন।

24 তম মিনিটে হোম সাইড খেলায় ফিরে আসার পথ খুঁজে পেয়েছিল যখন মোহাম্মদ দাউদ সিমাকান এবং সালেম আল নাদজির মধ্যে একটি মিক্স আপ থেকে উপকৃত হন উপরের কর্নারে একটি সুনির্দিষ্ট শট লাগানোর জন্য।

সিমাকান দাউদের রান আটকানোর পর 40 তম মিনিটে আল শোর্তাকে পেনাল্টি দেওয়া হয়, তবে, VAR চেক বক্সের বাইরে লঙ্ঘন ঘটেছে বলে মনে করার পরে এটি একটি ফ্রি-কিকে পরিবর্তিত হয়।

দ্বিতীয়ার্ধে আল নাসর দুই পক্ষেরই ভালো শুরু করেন, ৫০তম মিনিটে সাদিও মানের কাছ থেকে প্রথম পাস পাওয়া অ্যান্ডারসন তাসলিকা মহাকাশে খুঁজে পান এবং ব্রাজিলিয়ানদের শটটি আঙুলের সাহায্যে আহমেদ বাসিলের কাছ থেকে বাঁচাতে হয়।

এছাড়াও পড়ুন | কারাবাও কাপের জন্য ম্যান ইউনাইটেড দলের খবর: বার্নসলে সংঘর্ষের বাইরে শ, ডি লিগ, লিসান্দ্রো, মাজরাউই উপলব্ধ

তালিসকা আবার আল শোর্তার রক্ষণের জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়ায় যখন তার শক্তিশালী দূরপাল্লার শটটি আবদুরজ্জাক কাসিমের কাছ থেকে বিচ্যুত হয়ে ব্যাসিলকে আটকে রেখেছিল, শুধুমাত্র বলটি সংকীর্ণভাবে প্রশস্ত হওয়ার জন্য।

পিছনের পায়ে থাকা সত্ত্বেও এবং সংখ্যায় রক্ষা করতে বাধ্য হওয়া সত্ত্বেও, আল শোর্তা একটি শক্ত পয়েন্ট নিয়ে আল নাসরের জন্য তাদের প্রচার শুরু করার আরও সুযোগ অস্বীকার করার জন্য ভাল করেছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button