Sport update

ইউসিএল 2024-25: এন্ড্রিকের কাছে ‘উপহার রয়েছে যা স্ট্রাইকাররা স্বপ্নে দেখে’, আনচেলটি বলেছেন


রিয়াল মাদ্রিদের কিশোর স্ট্রাইকার এন্ড্রিকের অনন্য উপহার রয়েছে যা তাকে আলাদা করেছে, ম্যানেজার কার্লো আনচেলত্তি মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে স্টুটগার্টের বিপক্ষে তাদের 3-1 গোলে জয়ে ব্রাজিলিয়ান ফাইনাল গোল করার পরে বলেছিলেন।

“তিনি এমন কিছু করতে সক্ষম যা কেউ ভাবতে পারে না,” আনচেলত্তি বলেছিলেন যে 18 বছর বয়সী এন্ড্রিক যে কোনও অফিসিয়াল আন্তর্জাতিক প্রতিযোগিতায় গোল করা রিয়াল মাদ্রিদের সর্বকনিষ্ঠ খেলোয়াড় হওয়ার পরে।

অতিরিক্ত সময়ের গভীরে, এন্ড্রিক দ্রুত পাল্টা আক্রমণে সান্তিয়াগো বার্নাবেউ পিচকে বিস্ফোরিত করেন এবং স্টুটগার্টের নেটের পিছনে, বাম পোস্টের ঠিক ভিতরে একটি 30-মিটার ডেইজি-কাটার আনেন।

“তার কাছে এমন উপহার রয়েছে যা স্ট্রাইকাররা স্বপ্ন দেখে, অত্যন্ত কার্যকরী, সিদ্ধান্তমূলক হওয়ার উপহার,” আনচেলত্তি বলেছেন। “আপনি দেখতে পাচ্ছেন যে তার বিশেষ কিছু আছে, যা আমি কখনও দেখিনি। এবং তিনি যেমন একটি শক্তিশালী এবং খুব দ্রুত শুটিং আছে.

এছাড়াও পড়ুন | কিলিয়ান এমবাপ্পের আঘাতে রিয়াল মাদ্রিদ ভিএফবি স্টুটগার্টের বিপক্ষে ৩-১ গোলে জয়ের মাধ্যমে শিরোপা রক্ষা শুরু করেছে

“এন্ড্রিকের সাহস ছিল কারণ এটা খেলার শেষ বল ছিল। ভিনিসিয়াস এবং রড্রিগোর ডানা খোলার সাথে একটির বিরুদ্ধে তিনটির সুবিধা নেওয়াই সেরা সমাধান ছিল, তবে তিনি এটি খুব ভাল করেছিলেন, যদিও এটি সম্ভবত সবচেয়ে জটিল সমাধান ছিল।”

অ্যানচেলত্তি বলেছেন যে স্টুটগার্ট প্রথম দিকে খেলায় আধিপত্য বিস্তার করে এবং রিয়াল গোলরক্ষক থিবাউট কোর্তোয়াকে বিশ্বমানের সেভ করতে বাধ্য করা সত্ত্বেও তিনি তার দলের চ্যাম্পিয়ন্স লিগের রক্ষণভাগে সন্তুষ্ট ছিলেন।

“কেউ যদি মনে করে যে গেম জেতা সহজ, তারা ভুল। আমি চ্যাম্পিয়ন্স লিগে 200 টিরও বেশি খেলার কোচিং করেছি এবং আমি কষ্ট ছাড়া একটি খেলা মনে রাখতে পারি না, “আনচেলত্তি বলেছিলেন।

“দুঃখ সহ্য করে চ্যাম্পিয়ন্স লিগ জেতা কেমন লাগে রিয়াল মাদ্রিদের চেয়ে ভালো কেউ জানে না। আমরা এখনও আমাদের সেরা সংস্করণ খুঁজে বের করার চেষ্টা করছি. এটার কাজ চলছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button