Sport update

সমালোচকরা ম্যান সিটিকে ‘পৃথিবীর মুখ থেকে’ মুছে দিতে চান, গার্দিওলা বলেছেন


ম্যানচেস্টার সিটির ম্যানেজার পেপ গার্দিওলা বলেছেন যে তিনি মনে করেন প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নের সমালোচকরা চান যে ক্লাবটি তার আর্থিক নিয়ম লঙ্ঘনের অভিযোগে “পৃথিবীর মুখ থেকে” মুছে ফেলুক।

সিটি, যারা 2016 সালে গার্দিওলার আগমনের পর থেকে ইংলিশ ফুটবলে আধিপত্য বিস্তার করেছে, আর্থিক বিধি সংক্রান্ত 115টি অভিযোগের মধ্যে কিছু বা সমস্ত অভিযোগে দোষী সাব্যস্ত হলে একটি মোটা পয়েন্ট কাটা বা এমনকি লিগ থেকে বহিষ্কারের সম্মুখীন হতে হবে।

2023 সালের ফেব্রুয়ারিতে প্রিমিয়ার লিগের আনা অভিযোগের একটি দীর্ঘ প্রতীক্ষিত শুনানি অবশেষে সপ্তাহের শুরুতে শুরু হয়েছিল।

গার্দিওলা এর আগে দাবি করেছেন যে ক্লাবের কিছু প্রতিদ্বন্দ্বী তাদের দোষী সাব্যস্ত হবে বলে আশা করে এবং সন্দেহ নেই যে তারা কঠোর শাস্তি আশা করবে।

ইতিহাদ স্টেডিয়ামে আর্সেনালের সাথে রবিবারের সংঘর্ষের আগে বিচ্ছিন্ন খারাপ পারফরম্যান্সের অত্যধিক সমালোচনা করার প্রবণতা নিয়ে কথা বলার সময় তিনি বিষয়টিকে অপ্রস্তুত করেছিলেন।

আরও পড়ুন | ম্যানক সিটি বনাম আর্সেনাল লাইভ স্ট্রিমিং তথ্য, প্রিমিয়ার লীগ 2024-25: কখন, কোথায় এমসিআই বনাম এআরএস দেখতে হবে, পূর্বরূপ, পূর্বাভাসিত একাদশ

“একটি মৌসুমে, আপনি বলতে পারেন, ‘ওহ, এটি একটি খারাপ মৌসুম ছিল’,” গার্দিওলা বলেছেন।

“কিন্তু পারফরম্যান্সের জন্য কিছু লোক বলে, ‘ওহ, এটি একটি অপমানজনক, এটি একটি বিপর্যয়, এটি অগ্রহণযোগ্য’। না, 90 মিনিটের মধ্যে এটি একটি খারাপ বিকেল যখন তারা ভাল ছিল।

“তবে আমি বলব – আমি দুঃখিত, আমি আমার ক্লাবকে রক্ষা করতে চাই, বিশেষ করে এই আধুনিক দিনগুলিতে যখন সবাই আশা করছে যে আমাদেরকে নির্বাসিত করা হবে না, পৃথিবীর মুখ থেকে অদৃশ্য হয়ে যাবে, পৃথিবীর মুখ থেকে – যে আমাদের আরও ভাল আছে। বিরোধীদের তুলনায় বিকেল। এই কারণেই আমরা অনেক কিছু জিতেছি,” যোগ করেছেন স্প্যানিয়ার্ড।

সিটি 2009 থেকে 2018 সালের মধ্যে 80টি আর্থিক নিয়ম লঙ্ঘনের সম্মুখীন হয়েছে, এবং আরও 35টি প্রিমিয়ার লিগের তদন্তে সহযোগিতা করতে ব্যর্থ হয়েছে৷

ক্লাবটির বিরুদ্ধে স্পনসরদের থেকে রাজস্ব এবং ম্যানেজার ও খেলোয়াড়দের বেতনের বিবরণ সহ সঠিক আর্থিক তথ্য প্রদানে ব্যর্থতার অভিযোগ রয়েছে।

তবে সিটি দৃঢ়ভাবে কোনো অন্যায়ের কথা অস্বীকার করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button