Sport update

সেরি এ 2024-25: গাব্বিয়ার দেরী হেডার মিলানকে ইন্টারের বিরুদ্ধে 2-1 জিতিয়েছে


রবিবার সেরি এ-তে ইন্টার মিলানের বিপক্ষে এসি মিলান কঠিন লড়াইয়ে ২-১ গোলে জয়লাভ করায় মাত্তেও গাবিয়া শেষ মিনিটে বিজয়ী হয়ে হোমের দিকে এগিয়ে যান।

ডিফেন্ডার গাবিয়া তার মার্কারকে এড়িয়ে যান এবং 89তম মিনিটে বক্সে ফ্রি কিক থেকে পুরোপুরি সময়মতো হেডার দিয়ে শীর্ষ কর্নার খুঁজে পান।

এই জয়টি ক্যাম্পেইনের হতাশাজনক শুরুর পর মিলানের কোচ পাওলো ফনসেকার উপর কিছুটা চাপ তুলে দেয়, কারণ ইন্টারের কাছে টানা ছয়টি পরাজয়ের পর মিলান ডার্বি ডেলা ম্যাডোনিনায় প্রথম জয় লাভ করে।

মিলান সব প্রতিযোগিতায় পাঁচটি খেলায় মাত্র একবার জিতেছিল একটি সংকট নিয়ে আলোচনার জন্ম দিতে, কিন্তু রবিবারের জয় তাদের সেরি এ-তে পাঁচটি খেলা থেকে আট পয়েন্টে নিয়ে গেছে, ইন্টারের সাথে সমান।

“আমি আমাদের জন্য, ভক্তদের জন্য খুব খুশি। এটি একটি বেশ কঠিন মুহূর্ত ছিল যেখানে জিনিসগুলি ঠিকঠাক চলছিল না, তবে আমি নিশ্চিত যে এই গেমটি আমাদের একটি সত্যিকারের শক্তি বৃদ্ধি করবে, “গাবিয়া বলেছিলেন DAZN.

এছাড়াও পড়ুন | ব্রাইটন এবং ফরেস্ট স্লগ আউট 2-2 ড্র কারণ উভয় ম্যানেজার বরখাস্ত করা হয়

“আমাদের সবটুকু দেওয়া আমাদের কর্তব্য। জীবনে এবং ক্যারিয়ারে নেতিবাচক মুহূর্ত রয়েছে, আমাদের নিশ্চিত করতে হবে যে চূড়ান্ত বাঁশিতে আমাদের অনুশোচনা নেই এবং আজ তাই হয়েছে।

“বাইরে যা বলা সত্ত্বেও আমরা সবসময় কোচের পাশে আছি।”

দশম মিনিটে একক প্রচেষ্টায় মিলানের হয়ে গোলের সূচনা করেন ক্রিশ্চিয়ান পুলিসিক। আমেরিকান ফরোয়ার্ড দক্ষতার সাথে ইন্টারের রক্ষণভাগের মধ্য দিয়ে নেভিগেট করেন, বক্সে প্রবেশ করেন এবং গোলরক্ষক ইয়ান সোমারকে পাশ কাটিয়ে একটি সুনির্দিষ্ট শট ছুড়ে দেন।

২৭তম মিনিটে ইন্টার সমতা আনে যখন অধিনায়ক লাউতারো মার্টিনেজ ফেদেরিকো দিমারকোকে সেট আপ করেন, যিনি বক্সের প্রান্তে জায়গা খুঁজে পান এবং জালের পিছনে একটি শক্তিশালী স্ট্রাইক আনেন।

ইন্টারের সোমার এবং মিলানের মাইক ম্যাগনান উভয়ই ম্যাচ জুড়ে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সেভ করেছিলেন যতক্ষণ না গাবিয়া বিজয়ী ছিনিয়ে নেয়।

মিলান আক্রমণাত্মকভাবে ম্যাচটি শুরু করে, পুলিসিকের ওপেনারের আগে বেশ কয়েকটি অনুষ্ঠানে সোমারকে পরীক্ষা করে।

ডিমারকোর সমতা দেওয়ার পর, ইন্টারের মার্কাস থুরাম এমন একটি সুযোগ তৈরি করেছিলেন যা দক্ষতার সাথে তার সহকর্মী ফ্রেঞ্চম্যান ম্যাগনান প্রত্যাখ্যান করেছিলেন, যিনি শটটি ওয়াইড পাম করার জন্য পুরো প্রসারিত ছিলেন।

এছাড়াও পড়ুন | রোমার কোচ হিসেবে ডি রসিকে বরখাস্ত করা হয়েছে: বরখাস্ত করা নিয়ে ভক্তদের ক্ষোভের পরে সেরি এ ক্লাবের সিইও পদত্যাগ করেছেন

দ্বিতীয়ার্ধের শুরুতে মিলান এগিয়ে যান, রাফায়েল লিও সোমারের দিকে হেডার দিয়েছিলেন, যিনি বলটি বাইরে রাখতে এটির উপর হাত পেতে সক্ষম হন।

রেফারি যখন মার্টিনেজের একটি হ্যান্ডবলের জন্য পেনাল্টি স্পটের দিকে ইঙ্গিত করেছিলেন তখন ইন্টার সমর্থকদের মুখে তাদের হৃদয় ছিল। যাইহোক, একটি ভিএআর চেক থেকে জানা যায় যে বলটি আর্জেন্টিনার কাঁধে লেগেছিল, রেফারি তার সিদ্ধান্ত পরিবর্তন করেছিলেন।

মার্টিনেজের একটি ভলি বাঁচিয়ে ম্যাগনানকে আবার অ্যাকশনে ডাকা হয় এবং মিলানের তিজানি রেইন্ডার্সের শট ঠেকাতে সোমার ডাইভ দেন।

তবুও যখন মনে হচ্ছিল যে উভয় গোলরক্ষকের অসামান্য প্রদর্শন ম্যাচটি ড্রতে শেষ হওয়া নিশ্চিত করবে, তখন রেইজন্ডারস একটি ফ্রি কিক নিয়েছিলেন যা গাবিয়াকে খুঁজে পেয়েছিল, যিনি মিলানের জন্য একটি গুরুত্বপূর্ণ বিজয় অর্জন করেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button