Sport update

আর্টেটা ম্যান সিটির ‘ডার্ক আর্টস’ টনটনের জবাব দেয়: ‘আমি সবসময় কথার চেয়ে তথ্য পছন্দ করি’


আর্সেনালের ম্যানেজার মাইকেল আর্টেটা ম্যানচেস্টার সিটিতে ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচে তার দল “ডার্ক আর্টস” ব্যবহার করার পরামর্শে ঝাঁপিয়ে পড়েছেন, বলেছেন যে তিনি মতামতের চেয়ে “তথ্য” দেখতে পছন্দ করেন।

আর্টেটা বলেছেন যে “কয়েকজন খেলোয়াড়” আছেন যারা বুধবার বোল্টনের বিপক্ষে লিগ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচের জন্য অনুপলব্ধ থাকবেন, যাদের মধ্যে একজন গুরুতর চোট পেতে পারে। তিনি কোনো নাম প্রকাশ করেননি।

রবিবার ইতিহাদ স্টেডিয়ামে 2-2 গোলে ড্র চলাকালীন আর্সেনাল খেলোয়াড়দের ম্যান সিটির কিছু প্রতিপক্ষের দ্বারা প্লে-অ্যাক্টিং এবং ইনজুরির অভিযোগ আনার পরে এই বিকাশ ঘটে।

সিটির অধিনায়ক কাইল ওয়াকার এমনকি আর্সেনালের অনুভূত কৌশলকে “ডার্ক আর্টস” হিসাবে বর্ণনা করেছেন, বোল্টনের বিপক্ষে খেলার আগে মঙ্গলবার একটি সংবাদ সম্মেলনে আর্টেটা ব্যাঙ্গাত্মকভাবে ব্যবহৃত একটি বাক্যাংশ।

পড়ুন | লিভারপুল প্রধান কোচ স্লট বলেছেন আলেকজান্ডার-আর্নল্ড সমর্থন ক্লপ উত্তরাধিকার অনেক মানে

আর্টেটা বলেন, “আমি সবসময় কথা বা অনুমান করা জিনিসের চেয়ে সত্যকে পছন্দ করি।” “দেখা যাক কাল কে পাওয়া যায়। তারপরে আমরা ‘ডার্ক আর্টস’ বা এই জিনিসগুলি সম্পর্কে কথা বলতে পারি। এটাই বাস্তবতা।

“দুর্ভাগ্যবশত কিছু খেলোয়াড় অনুপলব্ধ থাকবে। কালই জানতে পারবে।”

তার “ডার্ক আর্টস” রেফারেন্স সম্পর্কে আরও চাপা দিয়ে, আর্টেটা যোগ করেছেন: “যদি একজন খেলোয়াড় ভণ্ডামি করে থাকেন, তাহলে তার মানে তিনি চালিয়ে যাবেন এবং তিনি (বোল্টনের বিপক্ষে) স্কোয়াডে যুক্ত হবেন।”

রবিবারের ড্রয়ের জ্বালাময়ী প্রকৃতি দেখায় যে গত দুই বছরে প্রিমিয়ার লিগের সেরা দুটি দলের মধ্যে একটি তিক্ত প্রতিদ্বন্দ্বিতা তৈরি হতে পারে।

আর্সেনাল 2004 সাল থেকে প্রথম লিগ শিরোপা জয়ের আগের চেয়ে আরও কাছাকাছি দেখা যাচ্ছে, আর্টেটা – তার ম্যানেজার হিসাবে তার পঞ্চম পূর্ণ মৌসুমে – দলকে হারানো এবং রাস্তার দিক থেকে আরও কঠিন করে তুলেছে।

“সমস্ত ম্যানেজাররা এমন একটি দল চায় যেটি খুশি এবং যেকোন প্রেক্ষাপটে (তাদের দিকে) প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম,” তিনি বলেছিলেন। “এটি আমরা একটি দল হিসাবে অর্জন করতে চাই।”

আর্টেটা বলেছেন যে নরওয়ের হয়ে খেলার সময় সাম্প্রতিক আন্তর্জাতিক বিরতিতে গোড়ালির লিগামেন্টের ক্ষতি থেকে ফিরে অধিনায়ক মার্টিন ওডেগার্ডের ফিরে আসার আগে এটি “সপ্তাহের ব্যাপার” হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button