Sport update

ইউসিএল 2024-25: ইয়াং বয়েজের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের জন্য বার্সেলোনার প্রথম পছন্দের খেলোয়াড়দের মাঠে নামানোর জন্য হ্যান্সি ফ্লিক


বার্সেলোনা সুইস সাইড ইয়াং বয়েজের সাথে মঙ্গলবারের হোম খেলায় তার সেরা খেলোয়াড়দের ফিল্ডিং করে এএস মোনাকোতে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম পরাজয়কে পিছনে ফেলতে চাইবে, ম্যানেজার হ্যান্সি ফ্লিক সোমবার বলেছেন।

ফ্লিক আশাবাদী মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি জং ফিরে আসতে পারেন কারণ বার্সা 10 দিনের মধ্যে দুটি হারের পর, মোনাকোর বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে এবং লা লিগায় ওসাসুনার বিপক্ষে ফিরে আসতে পারে।

জার্মান ম্যানেজার ইনজুরি সঙ্কটে নেভিগেট করছেন, দানি ওলমো, রোনাল্ড আরাউজো, গাভি এবং গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগেন খেলোয়াড়দের মধ্যে বাদ পড়েছেন।

চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ের কথা মাথায় রেখে শনিবার ওসাসুনায় ৪-২ ব্যবধানে পরাজয়ে নিয়মিত লামিন ইয়ামাল এবং রাফিনহাকে বেঞ্চে তুলেছেন তিনি।

গোড়ালির ইনজুরির কারণে ডাচম্যান ডি জং এপ্রিল থেকে খেলেননি এবং সুস্থ হয়ে ওঠার কারণে 27 বছর বয়সী ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ মিস করেছেন।

“ইয়ং বয়েজকে হারানোর জন্য আমরা যে দলটিকে সেরা বলে বিশ্বাস করি তার সাথে খেলব। প্রথম খেলা (মোনাকোতে) আমরা হেরেছি, হ্যাঁ। তবে আমাদের হতাশ হওয়া উচিত নয়,” ফ্লিক সাংবাদিকদের বলেছেন।

“ওসাসুনায় পরাজয়ের পর আমাদের ভারসাম্য পুনরুদ্ধার করতে হবে। কম ভুল নিয়েই আমাদের খেলাটা গড়তে হবে। দায়িত্ব পালন করতে হবে। আমাদের তাজা পা দরকার এবং ফ্রেঙ্কির প্রত্যাবর্তন একটি দুর্দান্ত খবর। এমনকি যদি এটি মাত্র পাঁচ বা 10 মিনিটের জন্য হয়। যদি সে সুযোগ পায়, সে খেলবে,” তিনি বলেছিলেন।

এছাড়াও পড়ুন | ইউসিএল 2024-25: উরুর চোটের পরে লিলের মুখোমুখি হতে রিয়াল মাদ্রিদের দলে কিলিয়ান এমবাপ্পে নাম রাখা হয়েছে

ফ্লিক পূর্বে বলেছিলেন যে মূল স্টার্টারদের বিশ্রাম দেওয়ার জন্য তার পছন্দটি ওসাসুনায় মৌসুমের প্রথম ঘরোয়া হারে দলকে প্রভাবিত করেছিল, সাত গেমের জয়ের ধারাকে শেষ করে দেয়।

ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে অ্যাস্টন ভিলার কাছে ৩-০ গোলে হারের পর ইয়ং বয়েজ স্পেনে পৌঁছাবে।

মোনাকোতে হারের পর পাঁচবারের ইউরোপিয়ান কাপ বিজয়ী সম্মান হারিয়েছেন কিনা জানতে চাইলে ফ্লিক বলেন, “আমি ইতিবাচক যে আমরা জিততে পারব… আমরা ভালো ফুটবল খেলি – বিনোদনমূলক ফুটবল। এবং যদি আমাদের প্রতিপক্ষের সম্মান ফিরে পেতে হয় তবে আমরা কঠোর পরিশ্রম করতে যাচ্ছি।”

ফ্লিক যোগ করেছেন যে তিনি পোলিশ গোলরক্ষক ওজসিচ সেজেসনির সাথে যোগাযোগ করছেন, যিনি প্রথম পছন্দের মার্ক-আন্দ্রে টের স্টেগেনের সিজন-এন্ডিং ইনজুরির পরে বার্সাকে সাহায্য করার জন্য অবসর থেকে বেরিয়ে আসতে সম্মত হয়েছেন বলে জানা গেছে।

“হ্যাঁ, আমি তার সাথে কথা বলেছি, তবে আমি এর বেশি কিছু বলতে যাচ্ছি না। তিনি যদি আগামী কয়েকদিনের মধ্যে বার্সার জন্য সাইন করেন পরবর্তী সংবাদ সম্মেলনে আমরা বিষয়টি নিয়ে কথা বলতে পারি, তবে এখন নয়,” তিনি বলেছিলেন।

মোনাকোর বিপক্ষে ম্যাচ চলাকালীন বর্ণবাদী আচরণের জন্য বার্সেলোনাকে তার সমর্থকরা দোষী সাব্যস্ত করার পরে, রেড স্টার বেলগ্রেডে 6 নভেম্বর, তার পরবর্তী চ্যাম্পিয়ন্স লিগের অ্যাওয়ে খেলার জন্য তার ভক্তদের টিকিট বিক্রি থেকে নিষিদ্ধ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button