Sport update

মোহনবাগান এসজি ইরান ভ্রমণে অস্বীকৃতি জানানোর পরে ACL 2 থেকে প্রত্যাহার করা হয়েছে বলে মনে করা হয়েছে: AFC


মোহনবাগান সুপার জায়ান্ট এএফসি চ্যাম্পিয়ন্স লিগ 2 থেকে প্রত্যাহার করে নিয়েছে বলে মনে করা হচ্ছে ক্লাব ট্র্যাক্টর এফসির মুখোমুখি হওয়ার জন্য ইরানে ভ্রমণের বিরুদ্ধে সিদ্ধান্ত নেওয়ার পরে, মহাদেশীয় সংস্থা এএফসি সোমবার বলেছে, এই বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত মুলতুবি রয়েছে।

খেলোয়াড়দের “নিরাপত্তা ও নিরাপত্তা” মাথায় রেখে, মোহনবাগান এসজি গত মাসে সেই সময়ে পশ্চিম এশীয় দেশটিতে বিরাজমান অস্থির পরিস্থিতির কারণে 2 অক্টোবরের ম্যাচটি বাতিল করার সিদ্ধান্ত নিয়েছিল।

“AFC চ্যাম্পিয়ন্স লিগ 2 2024/25 প্রতিযোগিতার বিধিমালার 5.2 অনুচ্ছেদ অনুসারে, এশিয়ান ফুটবল কনফেডারেশন (AFC) নিশ্চিত করে যে ভারতের মোহনবাগান সুপার জায়ান্ট এসিএল 2 প্রতিযোগিতা থেকে প্রত্যাহার করে নিয়েছে বলে মনে করা হচ্ছে ক্লাবটি তাব্রিজকে রিপোর্ট করতে ব্যর্থ হওয়ার পরে। .. 2 অক্টোবর, 2024-এ ট্র্যাক্টর এফসির বিরুদ্ধে,” AFC বলেছে।

“ফলে, মোহনবাগান এসজির দ্বারা খেলা সমস্ত ম্যাচ বাতিল করা হয় এবং প্রতিযোগিতার বিধিমালার 5.6 অনুচ্ছেদ অনুসারে বাতিল এবং অকার্যকর বলে বিবেচিত হয়। সন্দেহ এড়ানোর জন্য, প্রতিযোগিতা প্রবিধানের ধারা 8.3 অনুসারে গ্রুপ A-তে চূড়ান্ত র‌্যাঙ্কিং নির্ধারণ করার সময় ক্লাবের ম্যাচে কোনো পয়েন্ট এবং গোল বিবেচনা করা হবে না।”

মোহনবাগান SG-এর 2শে অক্টোবর ট্র্যাক্টর এফসি-এর সাথে ACL 2-এর একটি গ্রুপ-এ ম্যাচে খেলার কথা ছিল- যা মহাদেশের দ্বিতীয়-স্তরের ক্লাব প্রতিযোগিতা। যাইহোক, খেলোয়াড়রা ইরানে ভ্রমণে তাদের অনীহা প্রকাশ করেছিল, যেটি ইসরায়েলি বিমান হামলায় বিপ্লবী গার্ডের একজন বিশিষ্ট জেনারেলের মৃত্যুর পরে শোক ঘোষণা করেছিল।

এএফসি বিবৃতিতে বলেছে, “বিষয়টি এখন প্রাসঙ্গিক এএফসি কমিটি(দের) কাছে তাদের সিদ্ধান্তের (গুলি) জন্য উপযুক্ত হিসাবে উল্লেখ করা হবে।

গ্রুপ এ এর ​​প্রথম ম্যাচে মোহনবাগান তাজিকিস্তানের এফসি রাভশানের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button