Sport update

রিয়াল মাদ্রিদ বনাম ভিলারিয়াল লাইভ স্ট্রিমিং তথ্য, লা লিগা 2024-25: কখন, কোথায় দেখতে হবে; পূর্বরূপ; পূর্বাভাসিত লাইনআপ


পূর্বরূপ

চ্যাম্পিয়ন্স লিগে লিলের বিপক্ষে শক হারের পর, রবিবার লা লিগা 2024-25-এ রিয়াল মাদ্রিদ ভিলারিয়ালকে হোস্ট করবে।

লস ব্ল্যাঙ্কোস কোচ কার্লো আনচেলত্তি সহজে বিরক্ত হন না।

এক ভ্রু তুলে। কথা বলার সময় তিনি বিতর্ক এড়িয়ে যান। রিয়াল মাদ্রিদ খুব কমই অপ্রস্তুত ইতালীয়কে কোনো অসন্তোষ দেখানোর কারণ দেয় কারণ তারা শিরোপা মন্থন করে।

যতক্ষণ না, ডিফেন্ডিং ইউরোপীয় চ্যাম্পিয়ন ফ্লপ করে 1-0 হারে বিনয়ী লিলে।

“দুঃখটি দলের ধারণা থেকে আসে যে এটি একটি ভাল খেলা ছিল না,” চ্যাম্পিয়ন্স লিগের সবচেয়ে সফল কোচ ফ্রান্সে বুধবারের শক হারের পরে বলেছিলেন।

“এটি খেলাধুলা এবং আপনি হারতে পারেন, কিন্তু আমরা নিজেদের সম্পর্কে ভাল হিসাব দিতে পারিনি,” আনচেলত্তি যোগ করেছেন। “এটাই আমাকে সবচেয়ে বেশি চিন্তিত করে, কিন্তু আমাদের কাছে এই পরাজয় থেকে শেখার এবং আরও ভাল করার সমস্ত সংস্থান রয়েছে। আমাদের জিনিসগুলি দ্রুত ঠিক করতে হবে কারণ শনিবার আমাদের আরেকটি খেলা আছে। রিয়াল মাদ্রিদের ঘরের খেলায় ভিলারিয়ালের বিপক্ষে। লা লিগায় মাদ্রিদ দ্বিতীয়, বার্সেলোনা থেকে তিন পয়েন্ট পিছিয়ে, কিন্তু ভিলারিয়াল তৃতীয় থেকে এক পয়েন্ট পিছিয়ে এবং স্পেনের অন্যতম সেরা গোলদাতা।

এমনকি কিলিয়ান এমবাপ্পে একটি বিকল্প হিসাবে ত্রাণকর্তা খেলার চেষ্টা করার পরেও, মাদ্রিদ প্রথমার্ধের স্টপেজ টাইমে লিলের স্ট্রাইকার জোনাথন ডেভিডের পেনাল্টির উত্তর খুঁজে পায়নি। ২০২৩ সালের সেমিফাইনালে ম্যানচেস্টার সিটির কাছে ৪-০ গোলে পতনের পর প্রতিযোগিতায় মাদ্রিদের প্রথম পরাজয়।

গত সপ্তাহান্তে লা লিগায় অ্যাটলেটিকো মাদ্রিদের সাথে ১-১ গোলে ড্র করার পর এই মৌসুমে মোট ১১টি খেলায় মাদ্রিদের প্রথম পরাজয় ঘটেছে।

আনচেলত্তি খারাপ প্রদর্শনের জন্য তার পুরো স্কোয়াডকে দায়ী করেন এবং তার আক্রমণকারী খেলোয়াড়দের কাছ থেকে আরও কিছু চেয়েছিলেন।

“(লিলে) খেলার মূল্যায়ন করা কঠিন। আমরা সব ভুল করেছি; বল দিয়ে, ট্রানজিশনে, তীব্রতায়, আমরা দ্বৈরথ হারিয়েছি। আমাদের শান্ত মনের সাথে জিনিসগুলি দেখতে হবে, “আনসেলোটি বলেছিলেন। “দখল ধীর ছিল এবং আমাদের ধারণার অভাব ছিল। আমাদের ফরোয়ার্ড আছে যাদের স্বাভাবিকের চেয়ে বেশি সরাসরি খেলতে হবে এবং আপনি যদি ধীরে খেলেন তাহলে সমস্যা হয়।

“এই পরাজয় একটি বিশাল জেগে ওঠার কল হতে পারে।” আনচেলত্তির একটি সমস্যা রয়েছে যা অন্য যেকোন কোচ থাকতে পছন্দ করবে: ভিনিসিয়াস জুনিয়র এবং এমবাপ্পেকে কীভাবে ফিট করবেন, যারা উভয়ই বাম দিকে খেলতে পছন্দ করেন, এমন একটি লাইনআপে যেটিতে গত মৌসুমে দলের সর্বোচ্চ স্কোরার রড্রিগো এবং জুড বেলিংহামও রয়েছে।

মরসুম শুরু করার জন্য তিন-জনের আক্রমণে বিভিন্ন খেলোয়াড়কে মিশ্রিত ও ম্যাচ করার পরে, অ্যানচেলত্তি অ্যাটলেটিকো এবং লিলের বিপক্ষে দুই-জনের ফ্রন্ট নিয়ে যান। এর মধ্যে লিলের বিপক্ষে এন্ড্রিক অন্তর্ভুক্ত, 18 বছর বয়সী এই ক্লাবের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে সর্বকনিষ্ঠ স্টার্টার।

“আমি এটা নিয়ে খুব খুশি, কিন্তু পরাজয়ের বিষয়ে নয়,” এন্ড্রিক বলেছেন। “এটি একটি কঠিন ম্যাচ ছিল। লিল ভালো খেলেছে এবং আমরা এটা কঠিন মনে করেছি। মার্সেলিনো গার্সিয়া তোরাল ভিলারিয়ালকে আট রাউন্ডে মাত্র একটি পরাজয়ের সাথে টপ-ফোর দলের মতো খেলছেন। সম্ভাব্য 12 থেকে 10 পয়েন্ট নেওয়ার পরে এটি সিজনের দ্বিতীয় সেরা রাস্তার রেকর্ড রয়েছে।

ভিলারিয়ালের হয়ে নবাগত আয়োজে পেরেজের ছয়টি গোল রয়েছে এবং প্রতিযোগিতায় তার সাত গোলে কেবল বার্সেলোনার রবার্ট লেভান্ডোস্কির পেছনে রয়েছে।

2023 সালের এপ্রিলে মাদ্রিদকে 3-2 গোলে পরাজিত করার সময় সান্তিয়াগো বার্নাব্যুতে সব প্রতিযোগিতার শেষ দল ভিলারিয়াল।

“এখন যেহেতু তারা একটি খেলা হেরেছে দেখে মনে হচ্ছে তারা খারাপ রানে আছে, কিন্তু এটি শুধুমাত্র একটি খেলা,” ভিলারিয়াল লেফট ব্যাক সের্গি কার্ডোনা বলেছেন। “মাদ্রিদ মাদ্রিদ এবং সবসময় একটি জটিল প্রতিদ্বন্দ্বী। আমাদের নিজেদের প্রতি মনোযোগ দিতে হবে এবং আমাদের ভালো খেলা চালিয়ে যেতে হবে। আমরা সেখানে ভালো খেলা খেলতে পেরেছি এবং বার্নাব্যুতে ভালো ফলাফল করতে পেরেছি।”

পূর্বাভাসিত লাইনআপ

রিয়াল মাদ্রিদ: লুনিন; কারভাজাল, চৌমেনি, রুডিগার, মেন্ডি; ভালভার্দে, ক্যামাভিঙ্গা, বেলিংহাম; রদ্রিগো, এমবাপ্পে, ভিনিসিয়াস

ভিলারিয়াল: কনডে; ফেমেনিয়া, বেলি, কোস্টা, এস কার্ডোনা; আখোমাছ, পারেজো, গুয়ে, বায়না; ব্যারি, পেপে

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

অ্যাটলেটিকো রিয়াল মাদ্রিদ বনাম ভিলারিয়াল লা লিগা 2024-25 ম্যাচ কখন শুরু হবে?

রিয়াল মাদ্রিদ বনাম ভিলারিয়াল লা লিগা 2024-25 ম্যাচটি মাদ্রিদের সান্তিয়াগো বার্নাব্যুতে 6 অক্টোবর, রবিবার IST সকাল 12:30 টায় শুরু হবে।

রিয়াল মাদ্রিদ বনাম ভিলারিয়াল লা লিগা 2024-25 ম্যাচ কোথায় দেখবেন?

রিয়াল মাদ্রিদ বনাম ভিলারিয়াল লা লিগা 2024-25 ম্যাচ ভারতের কোনো টিভি চ্যানেলে সম্প্রচার করা হবে না। খেলাটি সরাসরি সম্প্রচার করা হবে জিএক্সআর ওয়ার্ল্ড ভারতে অ্যাপ এবং ওয়েবসাইট

– রয়টার্স এবং এপি থেকে ইনপুট

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button