Sport update

বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৯-২ গোলে হারের পর কোচ সার্জেজ জাকিরোভিচকে বরখাস্ত করেছেন দিনামো জাগ্রেব।


দিনামো জাগ্রেব ম্যানেজার সার্জেজ জাকিরোভিচ বৃহস্পতিবার পারস্পরিক চুক্তির মাধ্যমে ক্লাব ছেড়ে চলে যান, বায়ার্ন মিউনিখের কাছে 9-2 ব্যবধানে পরাজয়ের দুই দিন পরে, যা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে একটি দলের দ্বারা সর্বাধিক গোলের রেকর্ড গড়েছিল।

বায়ার্নের হ্যারি কেন চারবার নেট করেছেন, ইউরোপীয় কাপের ইতিহাসে সর্বোচ্চ স্কোরিং ইংলিশ খেলোয়াড় হয়েছেন, ব্রুনো পেটকোভিচ এবং টাকুয়া ওগিওয়ারার গোলে মঙ্গলবার অ্যালিয়াঞ্জ অ্যারেনায় ক্রোয়েটদের জন্য একটি ছোট সান্ত্বনা।

47 বছর বয়সী বসনিয়ান জাকিরোভিচ, যিনি আগে এইচএনকে রিজেকাকে কোচ করেছিলেন, 2023 সালের ফেব্রুয়ারিতে দিনামোর প্রধান কোচ নিযুক্ত হন।

তিনি ডিনামোকে গত মৌসুমে 25তম লিগ শিরোপা এবং ক্রোয়েশিয়ান কাপে নেতৃত্ব দিয়েছিলেন। জাকিরোভিচের কোচিং স্টাফের সদস্য স্যান্ড্রো পারকোভিচকে তত্ত্বাবধায়ক ব্যবস্থাপক নিযুক্ত করা হয়েছে।

এছাড়াও পড়ুন | ইউসিএল 2024-25: আমরা কিছু পরিস্থিতিতে তাদের আরও ক্ষতি করতে পারতাম, ম্যান সিটির সাথে ড্র করার পরে ইনজাঘি বলেছেন

ক্লাবের প্রেসিডেন্ট ভেলিমির জাজেক এক বিবৃতিতে বলেছেন, “এই ধরনের পরিস্থিতিতে, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল শালীন থাকা, এবং দিনামোর স্বার্থকে প্রথমে রাখা।”

“দিনামোর জন্য এই কঠিন মুহুর্তে নতুন কোচ সম্পর্কে একটি মানসম্পন্ন সিদ্ধান্ত নেওয়া এবং জয়ের পথে ফিরে আসা এখন আমাদের উপর নির্ভর করে। আমাদের একটি আনন্দদায়ক সহযোগিতা ছিল, এবং জাকিরোভিচ একজন গুণমান ব্যক্তি হিসাবে আমার উপর একটি ছাপ রেখে গেছেন। আমি তাকে তার ভবিষ্যত ক্যারিয়ারে অনেক সৌভাগ্য কামনা করি,” তিনি বলেছিলেন।

দিনামো 13 পয়েন্ট নিয়ে ঘরোয়া লিগের অবস্থানে তৃতীয় এবং শনিবার স্লাভেন বেলুপোতে যান। এটি 2 অক্টোবরে তার পরবর্তী চ্যাম্পিয়ন্স লিগের খেলায় AS মোনাকোকে স্বাগত জানায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button