Sport update

সেরি এ 2024-25: মিলানের ফনসেকা জয়ের দৌড় বজায় রাখার জন্য ধারাবাহিকতা বেছে নেয়


পাওলো ফনসেকা গত দুটি সেরি এ গেমের জন্য একই এসি মিলান দলকে বেছে নিয়েছে এবং তার দল ফিওরেন্টিনার সাথে লড়াই করার সময় একটি বিজয়ী দল পরিবর্তন করবে না, ম্যানেজার শনিবার বলেছেন।

মিলান তার প্রথম তিনটি ম্যাচে জয় ছাড়াই লিগ অভিযান শুরু করেছিল কিন্তু তারপর থেকে তিনটি পরপর জয়ের মাধ্যমে সবকিছু ঘুরে দাঁড়িয়েছে, যদিও এটি চ্যাম্পিয়ন্স লিগের দুটি ম্যাচেই হেরেছে।

ফনসেকা সেই পক্ষের সাথে লেগে থাকতে প্রস্তুত যা ইন্টার মিলানের সাথে ডার্বি জিতেছিল এবং শেষবার লেচেকেও পরাজিত করেছিল, যার অর্থ স্প্যানিশ স্ট্রাইকার আলভারো মোরাতার জন্য শুরুর লাইনআপে ফিরে আসা, যিনি বেঞ্চে বায়ার লেভারকুসেনের কাছে মধ্য সপ্তাহে হার শুরু করেছিলেন।

রবিবার ফিওরেন্টিনায় তাদের খেলার আগে ফনসেকা সাংবাদিকদের বলেন, “এখনই ধারাবাহিকতা গুরুত্বপূর্ণ।

“যদি স্কোয়াড ভালো ফর্মে থাকে, তাহলে 11 স্টার্টারে যতটা সম্ভব খেলোয়াড় রাখা গুরুত্বপূর্ণ। এটি এই কারণে নয় যে আমার অন্যদের উপর বিশ্বাস নেই, কিন্তু এই মুহূর্তে আমি বিশ্বাস করি একটি ভিত্তি থাকা গুরুত্বপূর্ণ।

“মোরাটা ভালো আছে, সে আগামীকাল খেলবে।”

এছাড়াও পড়ুন | ব্রেমার ইনজুরির পরে জুভের খেলোয়াড়রা ‘আরও বেশি দেবে’, মোটা বলেছেন

ফনসেকার অবস্থান মানে স্ট্রাহিঞ্জা পাভলোভিচ বেঞ্চে থাকবেন, যদিও সার্বিয়ান ডিফেন্ডার ইন্টার গেমের আগে তিনটি লিগের খেলায় পুরো 90 মিনিট খেলেছিলেন।

“প্রধানত প্রতিরক্ষায় স্থিতিশীলতা থাকা জরুরি। (মাত্তেও) গাবিয়া এবং (ফিকায়ো) টোমোরি কিছু দুর্দান্ত গেম খেলেছে এবং আমি মনে করি পাভলোভিচকে অবশ্যই কাজ চালিয়ে যেতে হবে, কারণ তার সুযোগ থাকবে,” ফনসেকা বলেছেন।

“দুই কেন্দ্রীয় খেলোয়াড় গাবিয়া এবং তোমোরি ভাল করছে এবং আমি মনে করি এভাবে চালিয়ে যাওয়া গুরুত্বপূর্ণ।”

মঙ্গলবারের চ্যাম্পিয়ন্স লিগের ১-০ গোলে হারে লেভারকুসেনের বিপক্ষে প্রথমার্ধে মিলান আউটপ্লে হয়েছিল কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতে হারের পর উন্নতি করেছিল। ইতিবাচক লিগ রান সত্ত্বেও, ম্যানেজার এখনও একটি বড় উন্নতি চান.

“লেভারকুসেন ইউরোপের অন্যতম শক্তিশালী দল। আমরা একটি প্রবৃদ্ধির সময়ের মধ্যে আছি,” ফনসেকা বলেন।

“ইন্টার এবং লেকের বিপক্ষে জয়ের অর্থ এই নয় যে আমরা এসেছি, আমাদের অনেক বড় হতে হবে। আমরা উন্নতি করছি, কিন্তু আমাদের আরও অনেক উন্নতি করতে হবে। আসল মিলান এখনও কাছে আসেনি, আমাদের আরও কিছু করতে হবে।

“আমরা জার্মানির দ্বিতীয়ার্ধের মতো একই মনোভাব রাখতে পারি, তবে হয়তো খেলার ধরণ ভিন্ন হবে কারণ ফিওরেন্টিনা মানুষ থেকে মানুষ হিসেবে চিহ্নিত করেছে, তাই আমাদের স্টাইল ভিন্ন হবে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button