Sport update

বুন্দেসলিগা 2024-25: লেভারকুসেন কিয়েলের বিপক্ষে ২-২ গোলে ড্র করে দুই গোলের লিড নষ্ট করেছে


চ্যাম্পিয়নস বায়ার লেভারকুসেন প্রথম আট মিনিটে দুবার গোল করলেও শনিবার বুন্দেসলিগায় দর্শক হোলস্টেইন কিলের বিপক্ষে ২-২ গোলে ড্র করে লিড নষ্ট করে।

গত মরসুমের ঘরোয়া লিগ এবং কাপ বিজয়ীরা স্লিপ-আপের জন্য শুধুমাত্র নিজেদেরই দায়ী করে যা মূলত একতরফা প্রথমার্ধে আধিপত্য বিস্তার করেছিল যেখানে তাদের আরও গোল করা উচিত ছিল এবং খেলাকে বিছানায় ফেলে দেওয়া উচিত ছিল।

পরিবর্তে, মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে এসি মিলানের বিপক্ষে 1-0 গোলে জয়ী লেভারকুসেন, এবং প্রতিপক্ষের আটটির তুলনায় গোলের দিকে মোট 24টি প্রচেষ্টা থাকা সত্ত্বেও, কিয়েল একটি অপ্রত্যাশিত পয়েন্ট ছিনিয়ে নেওয়ার বিরতির পরে আরও দক্ষ প্রমাণিত হয়েছিল। .

ভিক্টর বনিফেস লেভারকুসেনকে নিখুঁত সূচনা এনে দেন, চার মিনিটের মধ্যে স্লট করে স্বাগতিকদের সামনে তার প্রচারের চতুর্থ লিগ গোলের মাধ্যমে।

কিয়েলের সেরে উঠার কোনো সময় পাওয়ার আগে, লেভারকুসেন গোলরক্ষক টিমন ওয়েইনারের ভুলের পর দুই গোলের কুশন তৈরি করতে জোনাস হফম্যানের কম ড্রাইভের সাথে আবারও আঘাত করেন।

লেভারকুসেনকে একটি আরামদায়ক জয়ের দিকে এগিয়ে যেতে দেখাচ্ছিল, নবম মিনিটে নয়টি শট নিয়ে তার প্রতিপক্ষরা স্তব্ধ হওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছিল।

কিয়েল অবশ্য প্রথমার্ধের শেষের দিকে দূরের পোস্টে ম্যাক্স গেশউইলের কাঁধের মাধ্যমে হাফ টাইমের স্ট্রোকে একটি গোল করে পুনরুদ্ধার করেছিলেন।

ফিয়েট আরপের ৬৯তম মিনিটের পেনাল্টির সুবাদে এটি সমতা আনে। লেভারকুসেন 11 পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে নেমে গেছে। বায়ার্ন মিউনিখ, 13-এ শীর্ষে, রবিবার Eintracht ফ্রাঙ্কফুর্টের মুখোমুখি হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button