Sport update

মোহনবাগান ভারতের বন্ধুত্বপূর্ণ বনাম ভিয়েতনামের জন্য সাহল আবদুল সামাদকে ছেড়ে দেবে না, এমবিএসজি কোচ জোসে মোলিনা নিশ্চিত করেছেন


মোহনবাগান সুপার জায়ান্ট কোচ জোসে মোলিনা, শনিবার নিশ্চিত করেছেন যে সাহল আবদুল সামাদকে 12 অক্টোবর ভিয়েতনামের বিরুদ্ধে ভারতের এক-একটি প্রীতি ম্যাচের জন্য ক্লাব থেকে মুক্তি দেওয়া হবে না।

মোহামেডান স্পোর্টিংয়ের বিপক্ষে তার দলের ৩-০ ব্যবধানে জয়ের পর কথা বলতে গিয়ে মোলিনা বলেছিলেন যে সাহাল এখনও ইনজুরি থেকে সেরে উঠছেন যা তাকে ডার্বি থেকে বাদ দিয়েছে।

27 বছর বয়সী 2019 সালে অভিষেকের পর থেকে ভারতের হয়ে 38 বার খেলেছেন, সেই সময়কালে তিনটি গোল করেছেন এবং দুটি সহায়তা করেছেন।

ভারত ম্যাচটি ন্যাম Định-এর থিয়েন ট্রুং স্টেডিয়ামে খেলবে এবং এটি ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট গণনা সহ একটি অফিসিয়াল ফ্রেন্ডলি হিসেবে মনোনীত হবে।

মূল সময়সূচী অনুসারে, ভারত 9 অক্টোবর ভিয়েতনাম এবং 12 অক্টোবর লেবাননের সাথে খেলার কথা ছিল, লেবানন শুক্রবার ঘোষণা করার আগে যে তারা ত্রিদেশীয় বন্ধুত্বপূর্ণ টুর্নামেন্ট থেকে সরে যাচ্ছে।

ভারত 5 অক্টোবর কলকাতায় একত্রিত হবে এবং 6 অক্টোবর একটি প্রশিক্ষণ সেশন করবে। মানোলো মার্কেজ এবং তার দল 7 অক্টোবর ভিয়েতনামে যাবে, যেখানে এটি তাদের প্রশিক্ষণ অব্যাহত রাখবে।

ভারতের স্কোয়াড:

গোলরক্ষক: গুরপ্রীত সিং সান্ধু, অমরিন্দর সিং, বিশাল কাইথ।

ডিফেন্ডারদের: নিখিল পূজারি, রাহুল ভেকে, চিংলেনসানা সিং কনশাম, আনোয়ার আলি, আকাশ সাংওয়ান, শুভাশীষ বোস, আশিস রাই, মেহতাব সিং, রোশন সিং নওরেম।

মিডফিল্ডার: সুরেশ সিং ওয়াংজাম, লালরিনলিয়ানা হানামতে, জেকসন সিং থাউনাওজাম, ব্র্যান্ডন ফার্নান্দেস, লিস্টন কোলাকো, লালেংমাওইয়া, লালিয়ানজুয়ালা ছাংতে।

ফরোয়ার্ড: এডমন্ড লালরিন্দিকা, ফারুক চৌধুরী, মনভীর সিং, বিক্রম প্রতাপ সিং।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button