Sport update

আটলান্টা বনাম আর্সেনাল লাইভ আপডেট, চ্যাম্পিয়ন্স লিগ 2024-25: লাইনআপ আউট; কখন, কোথায় দেখতে হবে; কিক-অফ 12:30 AM IST


বার্গামোর গেউইস স্টেডিয়াম থেকে আটলান্টা এবং আর্সেনালের মধ্যে UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচের Sportstar-এর লাইভ আপডেটে স্বাগতম।

আর্সেনালের সূচনা লাইন আপ!

পূর্বরূপ

টুর্নামেন্টের নতুন যুগে আর্সেনাল তার 2024/25 চ্যাম্পিয়ন্স লিগের উদ্বোধনী ম্যাচে আটলান্টা সফর করে।

গত রবিবার উত্তর লন্ডন ডার্বিতে টটেনহ্যামে ১-০ গোলে জয় দিয়ে শুরু হওয়া সাত দিনের দাবির মধ্যে রয়েছে মাইকেল আর্টেতার দল।

প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন সিটিতে রবিবারের গুরুত্বপূর্ণ ভ্রমণের আগে গানাররা এখন আটলান্টায় তার ইউরোপীয় অভিযান শুরু করতে যাচ্ছে।

সাসপেনশন এবং ইনজুরির কারণে যথাক্রমে প্রধান মিডফিল্ডার ডেক্লান রাইস এবং মার্টিন ওডেগার্ডের টটেনহ্যামের বিপক্ষে অনুপস্থিতির কারণে আর্সেনালের ভয়ঙ্কর সময়সূচী আরও জটিল হয়ে ওঠে।

কিন্তু, জর্গিনহো রাইসের জন্য প্রশংসনীয়ভাবে পূরণ করার সাথে, গ্যাব্রিয়েল ম্যাগালহেসের দ্বিতীয়ার্ধের হেডারের জন্য আর্সেনাল এই মেয়াদে চারটি লিগের খেলায় তৃতীয় জয় পেয়েছে।

রাইসকে আটলান্টার বিপক্ষে শুরুর লাইন-আপে ফিরে আসা উচিত, কিন্তু আর্টেটা এখনও অপেক্ষা করছে যে কখন অধিনায়ক ওডেগার্ড নরওয়ের দায়িত্বে ভুগছিলেন গোড়ালির সমস্যা থেকে ফিরে আসতে পারবেন।

এখানে সম্পূর্ণ পূর্বরূপ পড়ুন

লাইভ টেলিকাস্ট এবং স্ট্রিমিং তথ্য

কখন এবং কোথায় আটলান্টা বনাম আর্সেনাল UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচ শুরু হবে?

আটলান্টা বনাম আর্সেনাল UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচটি বার্গামোর গিউইস স্টেডিয়ামে 20 সেপ্টেম্বর শুক্রবার IST সকাল 12:30 টায় শুরু হবে৷

আপনি কোথায় আটলান্টা বনাম আর্সেনাল UEFA চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচ দেখতে পারেন?

আটলান্টা বনাম আর্সেনাল উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ 2024-25 ম্যাচটি সম্প্রচার করা হবে সনি স্পোর্টস নেটওয়ার্ক. এটিতেও লাইভ স্ট্রিম করা হবে সনিলিভ অ্যাপ এবং ওয়েবসাইট।



Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button