Sport update

উয়েফা নেশনস লিগ: কোম্যান হাঙ্গেরির সাথে সংঘর্ষে ইতিবাচক ডাচ সূচনা গড়ে তুলতে চায়


নেদারল্যান্ডস কোচ রোনাল্ড কোম্যান তার প্রথম দুটি নেশনস লিগের খেলায় যা দেখেছিলেন তা পছন্দ করেছেন এবং শুক্রবার গ্রুপ A3 সংঘর্ষে বুদাপেস্টে হাঙ্গেরির সাথে মুখোমুখি হওয়ার সময় তার দল একই রকম আরও দেখাতে চায়।

কোম্যান বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে বলেছিলেন যে তিনি পারফরম্যান্সে সন্তুষ্ট হয়েছেন কারণ এটি ঘরের মাঠে বসনিয়াকে 5-2 গোলে পরাজিত করেছে এবং তারপরে গত মাসে জার্মানির সাথে 2-2 গোলে ড্র করেছে।

“আমি খেলোয়াড়দের দেখিয়েছি কী ভালো এবং কেন ভালো। ফুটবল ভাল ছিল,” তিনি পুসকাস অ্যারেনায় খেলার প্রস্তুতি সম্পর্কে বলেছিলেন।

“আমাদের খেলায় সবসময় গভীরতা ছিল, অনেক সুযোগ তৈরি হয়েছিল এবং ট্রানজিশনগুলো খুব ভালো ছিল। আমি চাই যে আমরা তা ধরে রাখি। শক্তিও ভাল ছিল, এবং আমি দেখেছি যে এই সপ্তাহে প্রশিক্ষণেও,” কোম্যান যোগ করেছেন।

“আমি দেখছি যে প্রশিক্ষণে বার উঠে যাচ্ছে। জায়গাগুলির জন্য প্রচুর প্রতিযোগিতা রয়েছে। আমরা পিছনে এবং মিডফিল্ডে বেশ কয়েকটি ইনজুরি পেয়েছি, যা অন্যদের সুযোগ দেয়।”

পড়ুন | আর্সেনালের সম্ভাব্য ধাক্কায় পায়ে চোট নিয়ে ইংল্যান্ড ম্যাচ ছেড়েছেন সাকা

ডাচরা সেপ্টেম্বরে জার্মানির বিপক্ষে খেলায় আহত নাথান আকে ছাড়াই থাকবেন, যখন জুভেন্টাস মিডফিল্ডার তেউন কুপমেইনারস, যিনি ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ মিস করেছেন, সেরি এ-তে ক্যাগলিয়ারির বিপক্ষে জুভেন্টাসের হয়ে খেলার সময় আরেকটি ইনজুরিতে পড়ার কারণে ফিরে আসা বাধাগ্রস্ত হয়েছিল। সপ্তাহান্তে

হাঙ্গেরি কঠিন প্রতিপক্ষ হবে, ভবিষ্যদ্বাণী করেছেন ডাচ কোচ।

তিনি বলেন, “সত্যি বলতে, আমি বেশ অবাক হয়েছিলাম যে হাঙ্গেরির গত আসরের শেষ চারে ওঠার ভালো সুযোগ ছিল”।

“তাদের এখনও অনেক একই খেলোয়াড় রয়েছে। আমি বুঝতে পারছি না কেন তাদের সাম্প্রতিক ফলাফলগুলি এতটা চিত্তাকর্ষক ছিল না, তবে আমাদের মনে করা উচিত নয় যে আমরা সহজেই এটি জিততে যাচ্ছি,” তিনি যোগ করেছেন।

মেমফিস ডিপে আবার অনুপস্থিত থাকলে কে এই আক্রমণের নেতৃত্ব দেবেন তা নিয়ে সাংবাদিকদের দ্বারা চাপ দেওয়া হলে কোম্যান তার পরিকল্পনা প্রকাশ করেননি। “আমি জানি কিন্তু আমি বলছি না,” তিনি বলেন.

বসনিয়ার বিরুদ্ধে তিনি জোশুয়া জিরকজিকে প্রধান আক্রমণকারী হিসাবে ব্যবহার করেছিলেন কিন্তু জার্মানদের সাথে সংঘর্ষের জন্য এটি ছিল অ্যাজাক্স আমস্টারডামের ব্রায়ান ব্রবে উভয়কে সুযোগ দেওয়ার পূর্ব-নির্ধারিত পরিকল্পনায়।

সোমবার মিউনিখে হাঙ্গেরির বিপক্ষে এবং জার্মানির বিপক্ষে ম্যাচের জন্য তারা দুজনই দলে রয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button