Sport update

সাবেক জুভেন্টাস কিপার সেজেসনি অবসর ছেড়ে বার্সেলোনায় যোগ দিতে চান


পোলিশ গোলরক্ষক Wojciech Szczesny বার্সেলোনাকে সাহায্য করার জন্য অবসর থেকে বেরিয়ে আসতে প্রস্তুত যার প্রথম পছন্দ মার্ক-আন্দ্রে টের স্টেগেন বাকি মৌসুমে চোটের কারণে বাইরে থাকতে পারে।

উইকএন্ডে ভিলারিয়ালের বিপক্ষে ৫-১ গোলে জয়ের সময় ডান হাঁটুতে প্যাটেলা টেন্ডন ফেটে যাওয়ার পর জার্মানির আন্তর্জাতিক টের স্টেগেনের অস্ত্রোপচার করা হয়।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী Szczesny, একটি স্বল্পমেয়াদী চুক্তি স্বাক্ষর করার আগে একটি চিকিৎসা করার জন্য শীঘ্রই বার্সেলোনায় পৌঁছাবেন বলে আশা করা হচ্ছে।

বৃহস্পতিবার স্প্যানিশ নিউজ আউটলেট স্পোর্টকে সেজেসনি বলেন, “বার্সার ইতিহাসের প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে, এটি বিশ্বের অন্যতম সেরা ক্লাব।”

“মার্ক-আন্দ্রে টের স্টেগেনের ইনজুরির পরে তাদের জন্য যে কঠিন পরিস্থিতি তৈরি হয়েছে তা আমি বুঝতে পারি এবং আমি মনে করি এই বিকল্পটি বিবেচনা না করা আমার জন্য অসম্মানজনক হবে।”

এছাড়াও পড়ুন | জেনোয়া ডার্বির পরে প্রতিদ্বন্দ্বী ভক্তদের মধ্যে সহিংস সংঘর্ষে 26 পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন

বার্সার ম্যানেজার হ্যান্সি ফ্লিক বুধবার বলেছেন যে তার 25 বছর বয়সী রিজার্ভ কিপার ইনাকি পেনা টের স্টেগেনের সম্ভাব্য প্রতিস্থাপন কিন্তু তাদের আরও অভিজ্ঞতার প্রয়োজন।

“ইনাকির বয়স 25, কিন্তু অন্য গোলরক্ষকরা খুবই তরুণ। আমাদের আরও অভিজ্ঞতা দরকার এবং সেই কারণেই আমরা এটি সম্পর্কে কথা বলছি। আমরা এটি সম্পর্কে কথা বলেছি এবং এটি নিয়ে আলোচনা করেছি এবং আমাদের সিদ্ধান্ত নিতে হবে,” গেটাফের বিপক্ষে বার্সার 1-0 জয়ের পর ফ্লিক সাংবাদিকদের বলেছিলেন।

Szczesny, যিনি 2017 সালে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন, সেরি এ ক্লাবের সাথে তার চুক্তি শেষ করার পরে আগস্টে তার অবসর ঘোষণা করেছিলেন যেখানে তার চুক্তিতে আরও এক বছর বাকি ছিল।

Szczesny পোল্যান্ডের হয়ে 250 টিরও বেশি ক্যাপ নিয়ে অবসর নিয়েছিলেন এবং জুভকে তিনটি লিগ শিরোপা এবং তিনটি ইতালিয়ান কাপ জিততে সহায়তা করার পরে।

সাতটি ম্যাচে নিখুঁত 21 করে লা লিগার উপরে বার্সেলোনা চার পয়েন্টে এগিয়ে এবং শনিবার ওসাসুনায় পরবর্তী ম্যাচ খেলবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button