Sport update

নেশনস লিগের গ্রুপে শীর্ষে থাকার জন্য বসনিয়াকে ২-১ গোলে হারিয়ে জার্মানিকে উন্দাভ ডাবল করে


জার্মানির ফরোয়ার্ড ডেনিজ উন্দাভ ছয় মিনিটে প্রথমার্ধে দুটি গোল করে শুক্রবার বসনিয়াকে ২-১ গোলে জয়ের পথ দেখায় এবং এটিকে তার নেশনস লিগের গ্রুপে শীর্ষে রাখে।

জামাল মুসিয়ালা, নিকলাস ফুয়েলক্রুগ এবং আলেকসান্ডার পাভলোভিচ সহ বেশ কয়েকজন খেলোয়াড়কে ইনজুরির কারণে অনুপস্থিত জার্মানরা শুরু থেকেই নিয়ন্ত্রণে ছিল কিন্তু প্যাসকেল গ্রস শট অফ টার্গেট ছাড়া, সুশৃঙ্খল স্বাগতিকদের বিরুদ্ধে কোন সুস্পষ্ট সুযোগ ছিল না।

রবার্ট অ্যান্ড্রিচ ফ্লোরিয়ান উইর্টজের জন্য ক্রস ভাসিয়ে দিলে অচলাবস্থা ভাঙতে তাদের আধঘণ্টার চিহ্ন পর্যন্ত অপেক্ষা করতে হয়েছিল, যিনি বসনিয়ার গোলে ফিরে এসে উন্দাভকে প্রথমবারের মতো ফিনিশের জন্য খাওয়ান।

VfB স্টুটগার্ট স্ট্রাইকার তারপর ছয় মিনিট পরে তাদের সুবিধা দ্বিগুণ করেন, ম্যাক্সিমিলিয়ান মিটেলস্টেডের ক্রসে খোঁচা দেন।

পড়ুন | নেশন্স লিগে ফ্রান্স ইসরায়েলকে ৪-১ গোলে পরাজিত করায় নকুঙ্কু প্রথম আন্তর্জাতিক গোল করেন

সফরকারীর আরও বেশি স্কোর করা উচিত ছিল এবং অফসাইডের জন্য আউট হওয়ার প্রচেষ্টার জন্য আরও তিনবার বল জালে ফেলা উচিত ছিল।

বসনিয়া, যা এরমেডিন ডেমিরোভিচের মাধ্যমে উডওয়ার্কে আঘাত করেছিল, 70তম মিনিটে এডিন জেকো হেডারে গোল করে খেলায় কিছুটা দেরিতে উত্তেজনা তৈরি করলে ঘাটতি কাটে কিন্তু এটি সমতা আনতে পারেনি।

জার্মানি কোচ জুলিয়ান নাগেলসম্যান বলেছেন, “সামগ্রিকভাবে আমি পারফরম্যান্সে সন্তুষ্ট। “আমরা খুব বেশি পাল্টা আক্রমণের অনুমতি দেইনি। আমাদের আধিপত্যের জন্য আমাদের হয়তো খুব কম লক্ষ্য ছিল।

“তবে আমাদের দেখতে হবে আমরা তৃতীয় গোলের জন্য কতটা যেতে চাই, একটি হারানোর পরে এবং কিছু প্রতিস্থাপন করার পরে। এবং সোমবার (নেদারল্যান্ডসের বিপক্ষে) খেলা নিয়েও আমাদের ভাবতে হয়েছে।”

নাগেলসম্যান আরও বলেছিলেন যে মিডফিল্ডার ক্রিস ফুয়েরিচ সোমবারের জন্য উপলব্ধ হবেন না, বিকল্প হিসাবে আসার পরে পেশীতে আঘাত পেয়েছিলেন।

গ্রুপ A3-তে জার্মানি তিন ম্যাচে সাত পয়েন্ট নিয়ে শীর্ষে, ডাচরা পাঁচ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। হাঙ্গেরি দুই পয়েন্টে এবং বসনিয়া এক পয়েন্টে শেষ স্থানে রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button