Sport update

পচেত্তিনোর মার্কিন অভিষেক পানামার বিপক্ষে ২-০ ব্যবধানে জয়ের মুখ দেখেছে


কোচ মাউরিসিও পোচেত্তিনো মার্কিন যুক্তরাষ্ট্রের দায়িত্বে একটি সফল অভিষেক করেছেন, শনিবার পানামার বিপক্ষে 2-0 ব্যবধানে প্রীতি ম্যাচে তাদের নেতৃত্ব দিয়েছে।

পোচেত্তিনো, যিনি এক মৌসুমের দায়িত্বে থাকার পরে মে মাসে প্রিমিয়ার লিগের দল চেলসি ছেড়েছিলেন, তাকে 2024 সালের কোপা আমেরিকা থেকে অপমানজনক প্রথম প্রস্থানের পরে বরখাস্তের পরে গ্রেগ বারহাল্টারকে প্রতিস্থাপনের জন্য গত মাসে নিয়োগ করা হয়েছিল।

নতুন বস প্রথমার্ধের বেশিরভাগ সময় কাটিয়েছেন তার দলকে নির্দেশনা দেওয়ার জন্য, যারা হুমকির সম্ভাবনা থাকা সত্ত্বেও নেটের পিছনে খুঁজে পেতে পারেনি, চেলসির প্রাক্তন স্ট্রাইকার ক্রিশ্চিয়ান পুলিসিকের কাছ থেকে আসা সবচেয়ে কাছাকাছি, যার শট দ্রুত বিরতির পরে ব্লক করা হয়েছিল। গোলরক্ষক অরল্যান্ডো মস্কেরার দ্বারা।

এছাড়াও পড়ুন | মানোলো মার্কেজের ভারত ভিয়েতনামের ড্রতে প্রতিশ্রুতির লক্ষণ দেখায়

পুলিসিক অবশ্য তার ছন্দ খুঁজে পান এবং বিরতির চার মিনিট পর ইউনুস মুসাহকে দুর্দান্ত ক্রস দিয়ে শেষ করার জন্য এসি মিলানের সাথে মৌসুমে তার সূচনার ঝলক দেখান।

গোলরক্ষক ম্যাথিউ টার্নার আমেরিকানদের তাদের সুবিধা বজায় রাখতে সাহায্য করেন, ইয়োয়েল বার্সেনাস এবং জোসে রদ্রিগেজের প্রচেষ্টাকে অস্বীকার করে কারণ পানামা সমতা আনতে ব্যর্থ হয় এবং বিকল্প রিকার্ডো পেপি স্টপেজ টাইমে দেরিতে গোল করে কেকের উপর আইসিং রাখেন।

দায়িত্বে থাকা তার প্রথম খেলায় জয়লাভ করার পর, পোচেত্তিনো সেই ধারা অব্যাহত রাখতে চাইবেন যখন মার্কিন যুক্তরাষ্ট্র গুয়াদালাজারায় মঙ্গলবার মেক্সিকোর বিরুদ্ধে যাত্রা করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button