Sport update

পোগবা 2026 বিশ্বকাপে ফ্রান্সের প্রতিনিধিত্ব করার স্বপ্ন দেখেন; বলেন, তার একমাত্র ইচ্ছা ফুটবল খেলা


জুভেন্টাস মিডফিল্ডার পল পোগবা তার ডোপিং নিষেধাজ্ঞা চার বছর থেকে কমিয়ে 18 মাসে করার পরে ফুটবলে ফিরে আসতে আগ্রহী এবং বলেছিলেন যে তিনি ফ্রান্সের সাথে 2026 বিশ্বকাপে খেলার স্বপ্ন দেখেন।

2023 সালের সেপ্টেম্বরে ইতালির ন্যাশনাল অ্যান্টি-ডোপিং এজেন্সি (NADO Italia) দ্বারা টেসটোস্টেরনের মাত্রা বাড়ায় এমন নিষিদ্ধ পদার্থ DHEA-এর ইতিবাচক পরীক্ষার পর তাকে সাময়িকভাবে বরখাস্ত করার পরে খেলাধুলার সালিশি আদালত এই মাসের শুরুর দিকে 31-বছর-বয়সীর নিষেধাজ্ঞা কেটেছে। .

পোগবা, যিনি সিএএস-এর কাছে আবেদন করেছিলেন এই যুক্তি দিয়ে যে তার ডিএইচইএ গ্রহণ ইচ্ছাকৃত ছিল না, তিনি মার্চ মাসে জুভেন্টাসের হয়ে খেলার যোগ্য হবেন – এবং তিনি বলেছিলেন যে তিনি আরও শক্তিশালী, বুদ্ধিমান এবং এমনকি বেতন কাটাতেও ইচ্ছুক।

“আমি 2025 সালে স্বাভাবিক অবস্থায় ফিরতে প্রস্তুত। আমার একটাই ইচ্ছা, ফুটবল খেলা। বাস্তবতা হল আমি একজন জুভ খেলোয়াড় এবং আমি জুভের হয়ে খেলার প্রস্তুতি নিচ্ছি,” ইতালীয় সংবাদপত্রকে পোগবা বলেছেন গেজেটা ডেলো স্পোর্ট বুধবার

এছাড়াও পড়ুন: মহিলা চ্যাম্পিয়ন্স লিগ – বায়ার্ন মিউনিখ, ম্যান সিটি জয়ের গতি বজায় রেখেছে

“আমাকে কথা বলতে হবে না, পিচ কথা বলবে এবং তারপর (কোচ) থিয়াগো মোটা যা দেখবে তার ভিত্তিতে নিজের চোখে বিচার করবে। আমি আবার জুভের হয়ে খেলার জন্য টাকাও দিতে প্রস্তুত। আমি ফিরে আসতে চাই,” জুভেন্টাসের সাথে 2026 সালের জুন পর্যন্ত চুক্তিতে থাকা খেলোয়াড় যোগ করেছেন।

পোগবা, যিনি শেষবার জুভেন্টাসের হয়ে এক বছর আগে এমপোলিতে ২-০ ব্যবধানে জয়ে খেলেছিলেন, বলেছিলেন যে প্রাথমিক নিষেধাজ্ঞা পাওয়া ছিল তার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন মুহূর্ত।

“এটি একটি খুব কঠিন বছর ছিল এবং যেটি সবচেয়ে বেশি আঘাত করেছিল তা হল প্রতিদিন স্টেডিয়ামের বাইরে কাটানো এবং (জুভেন্টাসের প্রশিক্ষণ কেন্দ্র) কন্টিনাসা আমার বাচ্চাদের স্কুলে নিয়ে যাওয়া ছাড়াই জুভেন্টাসের হয়ে প্রশিক্ষণ বা খেলার জন্য ভিতরে যেতে না পেরে।

“অনেক অতীত এবং বর্তমান সতীর্থ সবসময় আমাকে সমর্থন করেছেন। (জুয়ান) কুয়াদ্রাডো আমাকে প্রতিদিন ফোন করে এবং সবসময় আমাকে হাসাতেন। (পাওলো) দিবালা আমাকে অনেক বার্তা পাঠিয়েছে। এবং তারপরে (দুসান) ভ্লাওভিচ, (ওয়েস্টন) ম্যাককেনি, (টিমোথি) ওয়েহ, (মোইস) কেন… আমি এত কিছু আশা করিনি।”

পগবা যোগ করেছেন যে সেরি এ দলের জন্য তার সেরাতে ফিরে আসার পাশাপাশি, তিনি মার্কিন যুক্তরাষ্ট্র, মেক্সিকো এবং কানাডায় 2026 বিশ্বকাপের আগে দিদিয়ের ডেসচ্যাম্পের ফ্রান্স দলে ফিরে যেতে চান।

“বিশ্বকাপের স্বপ্ন আছে, কিন্তু ডেসচ্যাম্পস কারো জন্য দরজা খুলে দেননি। তিনি আমাকে কাজ করতে বলেছিলেন সেগুলি খোলার বিষয়টি আমার উপর নির্ভর করে,” মিডফিল্ডার বলেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button