Sport update

বুন্দেসলিগা: কোম্পানীর স্টাইল দেখে বায়ার্নের কর্তারা খুশি কিন্তু বিপদে শীর্ষস্থান


বায়ার্ন মিউনিখ সব প্রতিযোগিতায় জয় ছাড়াই তিনটি খেলায় চলে গেছে এবং শনিবার লিগে গত মৌসুমের রানার্স-আপ ভিএফবি স্টুটগার্টের বিপক্ষে একটি স্লিপ-আপের কারণে এটি শীর্ষে ওভারহল করা দেখতে পারে।

চ্যাম্পিয়ন্স লিগে অ্যাস্টন ভিলার কাছে হেরে যাওয়া এবং বুন্দেসলিগায় পরপর দুবার ড্র করা ভিনসেন্ট কোম্পানীর দল সাম্প্রতিক সপ্তাহগুলিতে বিশ্বাস করা থেকে অনেক দূরে ছিল।

চ্যাম্পিয়নস লিগে পরের সপ্তাহে বার্সেলোনায় ট্রিপ সহ সামনের ব্যস্ত ম্যাচের সময়সূচীর সাথে দ্রুত জিনিসগুলিকে ঘুরিয়ে দিতে হবে।

তবে কোম্পানী, যারা এই মৌসুমে দায়িত্ব নিয়েছে, ক্লাব কর্তাদের সম্পূর্ণ সমর্থন উপভোগ করে। “আমরা আমাদের কোচের সাথে অত্যন্ত খুশি,” বায়ার্নের সভাপতি হার্বার্ট হেইনার বাভারিয়ান সম্প্রচারককে বলেছেন বি.আর. কারণ আমরা অত্যন্ত আকর্ষণীয় ফুটবল খেলি। আমরা বায়ার্নে গত কয়েক বছরে এমনটা দেখিনি।

“রবিবার ফ্রাঙ্কফুর্টে (আইনট্রাক্টের বিরুদ্ধে) এটি প্রভাবশালী ফুটবল ছিল যা আমরা দীর্ঘদিন ধরে দেখিনি।”

ছয় ম্যাচে 20 গোল করে লিগের সেরা আক্রমণের অধিকারী বাভারিয়ানরা 3-3 ড্রয়ের জন্য স্টপেজ-টাইম সমতা হারানোর আগে এইন্ট্রাখটের বিপক্ষে 2-1 গোলে পিছিয়ে পড়ে।

“হ্যাঁ, দুর্ভাগ্যবশত আমরা জিততে পারিনি কিন্তু সেটা আসবেই,” বলেন হাইনার।

“আমার কোনো ভয় নেই কারণ আমাদের খেলার স্টাইল দিয়ে আমরা ম্যাচ জিতব। আমরা অ্যাস্টন ভিলার বিপক্ষে এবং আইনট্রাক্ট ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে জিততে পারতাম।

বায়ার্ন 14 পয়েন্টে শীর্ষে রয়েছে, আরবি লিপজিগের থেকে এগিয়ে, যা শনিবার মেইঞ্জ 05-এ যায়, গোল পার্থক্যে।

গত মৌসুমের চ্যাম্পিয়ন বায়ার লেভারকুসেনের কাছে শনিবার দর্শক ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে সমান কঠিন কাজ রয়েছে, যার দুর্দান্ত ফর্ম এটি নেতার চেয়ে এক পয়েন্ট পিছিয়ে তৃতীয় স্থানে চলে গেছে।

লিভারকুসেন, গত মৌসুমের ঘরোয়া ডাবল বিজয়ী, উভয়েই এগিয়ে থাকা সত্ত্বেও তার শেষ দুটি লিগ গেম ড্র করেছে।

Xabi আলোনসোর দল 11 পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে এবং গত মৌসুমের অজেয়তার হাওয়া হারিয়েছে যখন তারা একটিও পরাজয় ছাড়াই ঘরোয়া দুটি ট্রফি জিতেছে।

এর রক্ষণভাগ এখন পর্যন্ত প্রতি লীগ খেলায় গড়ে দুটি গোল স্বীকার করেছে এবং এটি এখন লিগের ইন-ফর্ম স্ট্রাইকার ওমর মারমাউশের বিরুদ্ধে আসবে, যিনি বুন্দেসলিগার স্কোরার তালিকার শীর্ষে আটবার নেট করেছেন।

শুক্রবার সংগ্রামী সেন্ট পাওলির বিপক্ষে জয়ের মাধ্যমে বরুসিয়া ডর্টমুন্ড অস্থায়ীভাবে জায়গা পেতে পারে।

ডর্টমুন্ড এখন পর্যন্ত বুন্দেসলিগায় ব্যাক-টু-ব্যাক জয় ছাড়াই রয়েছে এবং 10 পয়েন্টে সপ্তম স্থানে নেমে গেছে। রিয়াল মাদ্রিদে মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের খেলার আগে এটি তার বেল্টের অধীনে একটি জয় পেতে আগ্রহী হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button