Sport update

আইএসএল 2024-25: বেঙ্গালুরু এফসি টেবিলের শীর্ষস্থানীয় সংঘর্ষে পাঞ্জাব এফসিকে আয়োজক করেছে


শুক্রবার এখানে শ্রী কান্তিরভা স্টেডিয়ামে ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) শীর্ষস্থানীয় লড়াইয়ে বেঙ্গালুরু এফসি পাঞ্জাব এফসি-এর সাথে মুখোমুখি হবে।

বিএফসি, তিনটি জয় এবং একটি ড্র সহ, 10 পয়েন্ট নিয়ে প্রথম রয়েছে যেখানে পাঞ্জাব এখনও পর্যন্ত তিনটি ম্যাচ জিতে নয়টি পয়েন্ট নিয়ে রয়েছে।

প্রাক-ম্যাচ ব্রিফিংয়ে, বিএফসি প্রধান কোচ জেরার্ড জারাগোজা বলেছিলেন যে ফর্ম গাইডগুলি সামান্যই গণনা করা হবে, আন্তর্জাতিক বিরতির আগে এক পাক্ষিকেরও বেশি আগে শেষ খেলা দলগুলির জন্য।

তবুও, বিএফসি এই মৌসুমে ঘরের মাঠে তার নিখুঁত দৌড় চালিয়ে যেতে চাইবে, তিনটি জয় তার বিশ্বস্তদের সামনে আসবে।

এছাড়াও পড়ুন | ভিসা সংক্রান্ত সমস্যার কারণে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগানের জন্য অনিশ্চিত অস্কার ব্রুজন; কলকাতা ডার্বির জন্য বিনো জর্জ সম্ভবত গাফার

জারাগোজা বলেন, “এটা আমাদের জন্য কঠিন খেলা হবে কারণ পাঞ্জাব একটি ভালো দল।” “অবশ্যই আমাদের পরে, তারা সেরা রক্ষণাত্মক দল। তাদের সামনে ভালো খেলোয়াড় আছে। কিন্তু বাস্তবতা হল আমরা ঘরের মাঠে খেলব এবং আশা করি খেলা থেকে তিন পয়েন্ট পাব।”

অন্যদিকে, ইনজুরি কাটিয়ে স্লোভেনিয়ান লুকা মাজসেনের অনুশীলনে ফেরা পাঞ্জাব এফসিকে উৎসাহিত করবে। তবে স্ট্রাইকার চূড়ান্ত স্কোয়াড তৈরি করেন কিনা সেটাই দেখার।

ক্রোয়েশিয়ান ফিলিপ ম্রজলজ্যাক পাঞ্জাবের অসাধারণ পারফর্মার ছিলেন, 31 বছর বয়সী এই তিন ম্যাচে দুইবার গোল করেছেন, যার মধ্যে সিজন ওপেনারে কেরালা ব্লাস্টার্সের বিপক্ষে জয়ী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button