Sport update

লিগ 1 2024-25: অসুবিধা সত্ত্বেও পিএসজির মৌসুম শুরুতে খুশি লুইস এনরিক


প্যারিস সেন্ট-জার্মেই এর লিগ 1 শিরোপা রক্ষা করা ইতিমধ্যেই একটি চ্যালেঞ্জ প্রমাণ করছে এবং এটি তার দুটি চ্যাম্পিয়ন্স লিগের একটি খেলাও হেরেছে, তবে ম্যানেজার লুইস এনরিক তার দলের প্রথম মৌসুমের ফর্ম নিয়ে সন্তুষ্ট।

PSG লিগে অপরাজিত, কিন্তু সাতটি খেলার মধ্যে দুটি ড্র করার ফলে AS মোনাকো স্ট্যান্ডিংয়ের শীর্ষে দুই পয়েন্টের লিড নিতে পেরেছে এবং লুইস এনরিকের দলও আর্সেনালের কাছে 2-0 ব্যবধানে পরাজিত হয়েছে।

ম্যানেজার, যিনি মিডিয়া রিপোর্টে মন্তব্য করবেন না যে তিনি ক্লাব থেকে আনুষ্ঠানিক নিশ্চিতকরণ না হওয়া পর্যন্ত পিএসজিতে তার চুক্তির মেয়াদ বাড়িয়েছেন, স্ট্রাসবার্গের সাথে শনিবারের হোম ম্যাচের জন্য তার পক্ষের প্রস্তুতির কারণে তিনি উচ্ছ্বসিত ছিলেন।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে লুইস এনরিক বলেন, “সাধারণভাবে মৌসুমের শুরুটা খুবই ইতিবাচক হয়েছে, এমনকি আমার কল্পনার চেয়েও বেশি ইতিবাচক।”

“সমস্ত ঋতু জুড়ে, এটি একটি রৈখিক প্রক্রিয়া নয়, আরও ভাল মুহূর্ত এবং কম ভাল মুহূর্ত রয়েছে। আমরা এখনও কোন খারাপ মন্ত্র ছিল না. আমরা প্রতিটি খেলায় জিততে চাই কিন্তু ফুটবলে তা সম্ভব নয়।

এছাড়াও পড়ুন | ম্যানচেস্টার সিটির বস পেপ গার্দিওলা বলেছেন, ইংল্যান্ড ম্যানেজারের জাতীয়তা কোন ব্যাপার নয়

স্ট্রাসবার্গ খেলাটি একটি আন্তর্জাতিক বিরতির পরে আসে যেখানে পিএসজির অনেক খেলোয়াড় অ্যাকশনে ছিলেন এবং ম্যানেজার স্বীকার করেন যে এটি ম্যাচের একটি ফ্যাক্টর হবে।

“আমাদের আন্তর্জাতিক দলের সাথে খেলার সময়, ভ্রমণের সময় এবং ক্লান্তি মাথায় রাখতে হবে। সুতরাং, অবশ্যই, এটি আগামীকাল পিচে দলের উপর প্রভাব ফেলবে। আগামীকাল আমাদের জিততে হবে কিন্তু এটা সহজ হবে না। আন্তর্জাতিক বিরতির পর ফিরে আসা কখনোই সহজ নয়,” বলেছেন লুইস এনরিক।

আন্তর্জাতিক বিরতির ইতিবাচক দিকও থাকতে পারে। একজন খেলোয়াড় যিনি এই মৌসুমে পিএসজিতে লড়াই করেছেন কিন্তু তার দেশের হয়ে জ্বলে উঠেছেন তিনি ফরোয়ার্ড র্যান্ডাল কোলো মুয়ানি, যিনি সোমবার বেলজিয়ামে ফ্রান্সের ২-১ ব্যবধানে জয়ে উভয় গোল করেছিলেন।

“এটা অবশ্যই একজন কোচ হিসেবে আমার জন্য ভালো খবর, আমাদের আন্তর্জাতিক খেলোয়াড়দের ভালো ফলাফল, শক্তিশালী পারফরম্যান্স, গোল করা, ভালো রক্ষণ। তারা তাদের জাতীয় দলের হয়ে যত ভালো খেলবে, আমার জন্য তত ভালো,” বলেছেন লুইস এনরিক।

স্ট্র্যাসবার্গ স্ট্যান্ডিংয়ে সপ্তম স্থানে রয়েছে, পিএসজি থেকে সাত পয়েন্ট পিছিয়ে, তবে এটি এই মৌসুমে মাত্র একবার হেরেছে, এবং লুইস এনরিক একটি কঠিন কিন্তু খোলামেলা খেলার প্রত্যাশা করছেন।

“তারা গোল করে, তারা উচ্চ চাপ দেয়, তারা বিপজ্জনক, তারা একের পর এক পরিস্থিতি নিয়ে চিন্তিত নয়। এটি অবশ্যই সত্যিই কঠিন হবে, ভাল প্রতিদ্বন্দ্বিতা করা হবে এবং আমি মনে করি উভয় দলেরই সুযোগ থাকবে, “স্প্যানিয়ার্ড বলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button