Sport update

ভারতীয় ক্রীড়া মোড়ক, 18 অক্টোবর: তামিলনাড়ু উত্তর প্রদেশকে চার উইকেটে হারিয়ে মহিলাদের অনূর্ধ্ব-19 টি-টোয়েন্টি ট্রফি 2024 জিতেছে


ক্রিকেট

তামিলনাড়ু উত্তরপ্রদেশকে চার উইকেটে হারিয়ে মহিলাদের অনূর্ধ্ব-১৯ টি-টোয়েন্টি ট্রফি 2024 জিতেছে

শুক্রবার তামিলনাড়ু উত্তরপ্রদেশকে চার উইকেটে হারিয়ে মহিলাদের অনূর্ধ্ব-১৯ টি-টোয়েন্টি ট্রফি 2024 জিতেছে।

তামিলনাড়ু টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় কারণ জানলিন চন্দ্রের চার উইকেট নেওয়ার ফলে উত্তরপ্রদেশ 19.2 ওভারে 67 রানে গুটিয়ে যায়।

শেষপর্যন্ত চ্যাম্পিয়ন পাঁচ বল ও চার উইকেটে স্কোরলাইন ৬৮/৬ রেখে মোট তাড়া করতে সক্ষম হয়।

-টিম স্পোর্টস্টার

ফুটবল

মানজির ব্রেস সুপার লিগে কেরালায় মালাপ্পুরম ত্রিশুরকে ফাঁকা করতে সাহায্য করে

কোচিতে ওপেনার জয়ের চল্লিশ দিন পর, মালাপ্পুরম এফসি শুক্রবার রাতে এখানে পায়ানাদ স্টেডিয়ামে থ্রিসুর ম্যাজিক এফসিকে 3-0 গোলে হারিয়ে সুপার লিগ কেরালায় দ্বিতীয় জয়ের স্বাদ নিয়েছে।

এবং মাত্র 10 মিনিটে মালাপ্পুরমের স্প্যানিশ স্ট্রাইকার পেদ্রো মানজি দুবার গোল করে ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়, প্রথমটি একটি সুন্দর হেডার দিয়ে এবং দ্বিতীয়টি পেনাল্টি দিয়ে এবং বিকল্প অ্যালেক্স সানচেজ শেষের দিকে আরেকটি যোগ করেন।

দুটি দলের মধ্যে যে ম্যাচটি এখানে একটি সাধারণ হোম গ্রাউন্ড ছিল এবং যেটি ছয় দলের লিগ টেবিলের নীচে স্থবির ছিল – মালাপ্পুরম এবং জয়হীন ত্রিশুর যথাক্রমে পঞ্চম এবং ষষ্ঠ রাংয়ে ছিল – প্রথমার্ধে ছিল একটি বাজে ব্যাপার।

উভয় দলই সুযোগ তৈরি করেছিল কিন্তু খেলোয়াড়রা বক্সে প্রবেশ করার পরে প্রায়শই বিভ্রান্ত হয়ে পড়ে। মালাপ্পুরাম রক্ষণভাগ ভালোভাবে দুর্গটিকে ধরে রাখে এবং এর গোলরক্ষক মুহাম্মাদ সিনান কিছু ভালো সেভ করেন।

পেদ্রো মানজি সুপার লিগ কেরালায় ত্রিশুর ম্যাজিকের বিরুদ্ধে মালাপ্পুরম এফসি-এর হয়ে একটি জোড়া গোল করে উদযাপন করছেন। | ফটো ক্রেডিট: বিশেষ আয়োজন

লাইটবক্স-তথ্য

পেদ্রো মানজি সুপার লিগ কেরালায় ত্রিশুর ম্যাজিকের বিরুদ্ধে মালাপ্পুরম এফসি-এর হয়ে একটি জোড়া গোল করে উদযাপন করছেন। | ফটো ক্রেডিট: বিশেষ আয়োজন

তিন বা চারটি সুযোগ হাতছাড়া করার পর, বক্সের ভিতরে ধাক্কা খেয়ে, মালাপ্পুরম প্রথমার্ধের শেষের দিকে কিছু দুর্দান্ত পদক্ষেপ নিয়ে আসে। এটি শুরু হয়েছিল ফাসলু রহমান এবং মোহাম্মদ জসিম দিয়ে এবং কিছুক্ষণ পরে, স্প্যানিয়ার্ড জোসেবা বেইতা ব্রাজিলিয়ান সার্জিও বারবোজার ডান দিক থেকে বক্সে একটি দীর্ঘ পাস পাঠান।

দুইজন লোক কার্যত তার পথ আটকাচ্ছিল এবং মানজির কাছে বারবোজার ক্রসটি একজন ডিফেন্ডারকে বাউন্স করে এবং উচ্চতায় উঠে এবং পরবর্তীরা এটিকে সুন্দরভাবে পূরণ করে এবং 44তম মিনিটে মালাপ্পুরমকে লিড দেওয়ার জন্য এটিকে বাড়ির দিকে নিয়ে যায়।

দশ মিনিট পরে, মালাপ্পুরমকে পেনাল্টি দেওয়া হয় যখন মানজিকে বক্সের ভিতরে থ্রিসুর ডিফেন্ডার ড্যানি নামিয়ে আনেন এবং স্প্যানিয়ার্ড সুন্দরভাবে বলটি ডান কোণায় পাঠিয়ে দেন 2-0।

পরে, অ্যালেক্স সানচেজ, যিনি 71 তম মিনিটে প্রবেশ করেছিলেন, একক রানে গিয়ে ত্রিশুর গোলরক্ষক প্রত্যাশাকে ফক্স করে গোলের তালিকায় যোগ করেন।

তার কয়েক মিনিট আগে, ত্রিশুরের একটি প্রচেষ্টা বারে আঘাত করেছিল এবং শেষের দিকে আরেকটি চেষ্টা মালাপ্পুরাম ডিফেন্ডার দ্বারা সুন্দরভাবে আটকানো হয়েছিল। নয় পয়েন্ট নিয়ে, মালাপ্পুরম এখন তিরুভানান্থমপুরম কোম্বান্সের সমান কিন্তু পঞ্চম রাংয়ে রয়ে গেছে কারণ পরবর্তীটির গোলের ব্যবধান বেশি।

ম্যাচের ফলাফল

থ্রিসুর ম্যাজিক এফসি 0 মালাপ্পুরম এফসি 3 এর কাছে হেরেছে (পেড্রো মানজি 44 এবং 54-পি, অ্যালেক্স সানচেজ 84)

-স্ট্যান রায়ান

বাস্কেটবল

হংসরাজ প্রভাকর টুর্নামেন্ট: ঘাই অক্সফোর্ড স্কুলকে সেন্ট সিসিলিয়াসকে হারাতে সাহায্য করে

শুক্রবার বিকাশপুরীর স্কুল কোর্টে 35 তম হংসরাজ প্রভাকর বাস্কেটবল টুর্নামেন্টে যুবরাজ ঘাই 20 পয়েন্ট করে হোস্ট অক্সফোর্ড স্কুলকে সেন্ট সিসিলিয়া স্কুলের বিরুদ্ধে 58-37 জয়ে সাহায্য করে।

ফলাফল

অনূর্ধ্ব-18 ছেলেরা: অক্সফোর্ড 58 (যুবরাজ ঘাই 20) বিটি মানবস্থলী 6।

আর্মি পাবলিক স্কুল, ধৌলা কুয়ান, 37 বিটি সেন্ট সিসিলিয়াস 2।

ডিপিএস, আর কে পুরম, 40 (রৌনক 15) বিটি সংস্কৃতি 22 (রণবিজয় 12)।

অনূর্ধ্ব-১৭ মেয়ে: মমতা আধুনিক 43 (কণিকা 13) বিটি অক্সফোর্ড 16 (ভব্য 10)।

এপেক্স পাবলিক স্কুল 36 বিটি মানবস্থলী 18।

ডিপিএস, আর কে পুরম, 31 বিটি ভেঙ্কটেশ্বর 18।

অনূর্ধ্ব-14 ছেলে: Oxford 37 (Raj 12, Naitik Sapra 12) bt আদর্শ 16.

ভেঙ্কটেশ্বর 38 (মানহার 12) bt Fr. Agnel 33.

অনূর্ধ্ব-16 ছেলে: অক্সফোর্ড 56 (তানিষ্ক শর্মা 19) বিটি এসডি পাবলিক স্কুল 52।

মন্টফোর্ট 47 (মধ্যম বাত্রা 15) বিটি মীরা মডেল 38 (অথর্ব 11)।

-কামেশ শ্রীনিবাসন

হকি

নেহরু জুনিয়র্স: সিদ্ধার্থ চার স্কোর করে ঝুমানহেরা রাইজার্স অ্যাকাডেমিকে জয় এনে দেয়

শুক্রবার শিবাজি স্টেডিয়ামে কানওয়ারজি 52 তম নেহরু জুনিয়র হকি টুর্নামেন্টের একটি লিগ ম্যাচে গুজরাটের এসআর হায়ার সেকেন্ডারি স্কুল, দাহোদের বিরুদ্ধে 7-3 জয়ে দিল্লির ঘুমানহেরা রাইজার্স অ্যাকাডেমিকে সাহায্য করার জন্য সিদ্ধার্থ চারটি গোল করেছেন।

ফলাফল (লীগ)

ডিরেক্টরেট জেনারেল এনসিসি, ব্লু, 14 (অজয় কুমার গন্ড 3, শাহরুখ আলি 3, কেতন খুশওয়াহা 2, মোহাম্মদ আতিফ রায়নি, আরিয়ান সিং, নীরজ প্রজাপতি, রাহুল যাদব, হর্ষ সিং) bt সরকারি সর্বোদয় বাল বিদ্যালয়, ব্যাঙ্কনার, 1 (মনদীপ কুমার) )

মহারানা প্রতাপ স্পোর্টস কলেজ, দেরাদুন, 3 (মণীশ কুনওয়ার, বীরেন্দ্র কোরাগা, সার্থক মাহার) bt মনমোহন সিং একাডেমি, শাহাবাদ, 0.

লালপানি সরকার এইচএস, মণিপুর, 2 (এল সুশীল 2) ক্রীড়া প্রবোধিনী, পুনে, 2 (লক্ষ্মণ চিমনাজি 2) এর সাথে ড্র করেছে।

ঘুমানহেরা রাইজার্স একাডেমি, দিল্লি, 7 (সিদ্ধার্থ 4, নিশাস্ত, যুবরাজ সিং, কপিল) bt SR HSS, দাহোদ, গুজরাট, 3 (অল্পেশ ভালা, রুত্বিক সোলাঙ্কি, চিরাগ প্যাটেল)।

-কামেশ শ্রীনিবাসন

টেনিস

চায়না চ্যালেঞ্জার: সাই কার্তিক রেড্ডি ডাবলসে সেমিফাইনালে হেরেছে

সাই কার্তিক রেড্ডি জাপানের রিও নোগুচির সাথে ৪-৬, ৬-১ গেমে পরাজিত হন। [10-8] শুক্রবার চীনের শেনজেনে $133,250 চ্যালেঞ্জার টেনিস টুর্নামেন্টে প্রুচ্যা ইসারো এবং ওয়াং আওরানের ডাবলসে সেমিফাইনালে।

ফলাফল

$133,250 চ্যালেঞ্জার, শেনজেন, চীন

দ্বৈত (সেমিফাইনাল): প্রুচ্য ইসারো (থা) এবং ওয়াং আওরান (চীন) বিটি সাই কার্তিক রেড্ডি এবং রিও নোগুচি (জেপিএন) 4-6, 6-1, [10-8].

$25,000 ITF পুরুষ, শার্ম এল শেখ, মিশর

ডাবলস (সেমিফাইনাল): ব্রায়ান বোজেমোই (নেড) এবং ফিলিবার্তো ফুমাগাল্লি (ইটা) বিটি ম্যাক্সিমাস জোন্স (থা) এবং পরীক্ষিত সোমানি 6-7(9), 6-3, [10-7].

$15,000 ITF পুরুষ, উইনস্টন-সালেম, মার্কিন যুক্তরাষ্ট্র

একক (প্রি-কোয়ার্টার ফাইনাল): দক্ষিণেশ্বর সুরেশ বিটি ভিক্টর মার্কভ (বুল) 6-3, 6-2।

-কামেশ শ্রীনিবাসন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button