Sport update

ভ্যান ডাইক বলেছেন লিভারপুলের চুক্তি বাড়ানোর আলোচনা শুরু হয়েছে


লিভারপুল অধিনায়ক ভার্জিল ভ্যান ডাইক বলেছেন যে প্রিমিয়ার লিগের ক্লাবে চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে আনুষ্ঠানিক আলোচনা শুরু হয়েছে, তার বর্তমান চুক্তিটি মরসুমের শেষে শেষ হবে।

33 বছর বয়সী ডাচ আন্তর্জাতিক ডিফেন্ডার 2018 সালে সাউদাম্পটন থেকে মার্সিসাইড ক্লাবে যোগদান করেন এবং তারপর থেকে তাদের প্রিমিয়ার লীগ, চ্যাম্পিয়ন্স লিগ, দুটি লীগ কাপ ট্রফি, এফএ কাপ এবং ক্লাব বিশ্বকাপ জিততে সাহায্য করেছেন।

“আমি স্পষ্টতই বলতে পারি যে সঠিক লোকেদের সাথে আলোচনা চলছে, তারা শুরু করেছে কিন্তু আমি জানি না, ভবিষ্যতে কী হয় তা আমরা দেখব,” নেদারল্যান্ডসের অধিনায়ক সোমবার ব্রিটিশ মিডিয়ার উদ্ধৃতি দিয়ে বলেছেন।

এছাড়াও পড়ুন | লা লিগা 2024-25: বার্সেলোনা সেভিলাকে 5-1 গোলে পরাজিত করার কারণে লেভানডভস্কি গোলের ধারা বাড়ালেন

“আমার পুরো ফোকাস লিভারপুলের দিকে, আমি এমন গেম জিততে চাই যা আমার থেকে এগিয়ে এবং অন্য কিছু নয়। আমি শারীরিক, মানসিকভাবে খুব ভালো বোধ করছি এবং আমি মজা করছি… সম্পূর্ণ প্রতিশ্রুতি লিভারপুলের সাথে এবং এই মৌসুমে সফল হওয়ার জন্য।”

লিভারপুল ম্যানেজার আর্নে স্লট আগস্টে বলেছিলেন যে ভ্যান ডাইক, মিশরের ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ এবং ইংল্যান্ডের ডিফেন্ডার ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ডের মতো সিনিয়র খেলোয়াড়রা, যারা তাদের চুক্তির শেষ বছরে রয়েছে, তাদের অবশ্যই তাদের ভবিষ্যত চুক্তি অর্জন করতে হবে।

ডাচ কোচ, যিনি অ্যানফিল্ডে তার প্রথম মৌসুমের দায়িত্বে রয়েছেন, যোগ করেছেন যে কোনও চুক্তির মেয়াদ বর্তমান প্রচারে তাদের পারফরম্যান্সের উপর নির্ভর করবে।

এই মরসুমে আট ম্যাচের পর ম্যানচেস্টার সিটির চেয়ে এক পয়েন্ট এগিয়ে লিভারপুল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button