Sport update

চ্যাম্পিয়ন্স লিগ 2024-25: ক্লাব ব্রুগের মুখোমুখি হওয়ার জন্য দল হিসেবে মিলানের লিও এবং হার্নান্দেজ লাইনআপে ফিরে এসেছে


এসি মিলান উইঙ্গার রাফায়েল লিও এবং ডিফেন্ডার থিও হার্নান্দেজ উইকএন্ডের সেরি এ খেলাটি মিস করার পরে ক্লাব ব্রুগের ঘরে চ্যাম্পিয়ন্স লিগের টাইয়ের জন্য শুরুর লাইনআপে ফিরে আসবেন, সোমবার তার দলের নাম ঘোষণা করার সময় ম্যানেজার পাওলো ফনসেকা জানিয়েছেন।

ফিওরেন্টিনার কাছে ২-১ ব্যবধানে হারে লাল কার্ডের পর শনিবার উদিনেসে ১-০ ব্যবধানে জয়ের জন্য হার্নান্দেজকে সাসপেন্ড করা হয়েছিল, আর লিওকে সেই হারের পর বেঞ্চে নামিয়ে দেওয়া হয়েছিল যা ফনসেকাকে ক্ষুব্ধ করেছিল।

সান সিরোতে মঙ্গলবারের খেলার আগে তিনি সাংবাদিকদের বলেন, “তারা আগামীকাল প্রথম মিনিট থেকে খেলবে।”

“আমি সবার কাছ থেকে যা আশা করি তা তাদের কাছ থেকে আশা করি, মিলানকে জেতাতে তারা তাদের সেরাটা দেবে। এটি একটি স্বাভাবিক পরিস্থিতি, এমনকি তাদের জন্যও। এবং আগামীকাল তারা খেলবে।”

স্যামুয়েল চুকউইজে উডিনিসের বিপক্ষে বিজয়ী গোল করেন, কিন্তু ফনসেকা তার লাইনআপের নামকরণের অস্বাভাবিক পদক্ষেপ নেওয়ায় তিনি ব্রুগে খেলার বিকল্পদের মধ্যে থাকতে পারেন।

এছাড়াও পড়ুন | ভ্যান ডাইক বলেছেন লিভারপুলের চুক্তি বাড়ানোর আলোচনা শুরু হয়েছে

ফনসেকা হেসে বললো, “আমি তোমাকে সরাসরি আগামীকালের দলের কথা বলবো।

“মাইক ম্যাগনান, এমারসন রয়্যাল, মাত্তেও গাবিয়া, ফিকায়ো তোমোরি, হার্নান্দেজ, ইউসুফ ফোফানা, রুবেন লোফটাস-চীক, তিজানি রেইজন্ডারস, লিও, ক্রিশ্চিয়ান পুলিসিক, আলভারো মোরাতা।”

লিভারপুল এবং বায়ার লেভারকুসেনের কাছে হেরে, বিরোধিতা এবং ফলাফলের দিক থেকে মিলানের চ্যাম্পিয়ন্স লিগে কঠিন শুরু হয়েছে এবং ফনসেকা জানে এটি প্রায় জয়ের ম্যাচ।

“আমরা এই মুহূর্তে ইউরোপের শক্তিশালী দুটি দলের বিপক্ষে শুরু করেছি। তারা দুটি ভিন্ন খেলা ছিল,” তিনি বলেন।

“লিভারপুলের বিপক্ষে অসুবিধা, লেভারকুসেনের বিপক্ষে মান, বিশেষ করে দ্বিতীয়ার্ধে। আমরা জিততে পারিনি কিন্তু আমরা বৃদ্ধির লক্ষণ দেখিয়েছি।

“আমাদের এই প্রতিযোগিতায় অগ্রসর হতে হবে এবং আমরা যদি চালিয়ে যাওয়ার সুযোগ পেতে চাই তাহলে আমরা জিততে চাই। এটা নির্ধারক নয় কিন্তু এটা গুরুত্বপূর্ণ, আমাদের জিততে হবে।”

মিলানে স্ট্রাইকারের অভাব রয়েছে। শনিবার মাঠে নামার পর ট্যামি আব্রাহাম আহত হয়ে চলে গেলেন, লুকা জোভিচকে চ্যাম্পিয়ন্স লিগের দলে অন্তর্ভুক্ত করা হয়নি।

ফ্রান্সেস্কো কামার্দাকে যুব দল থেকে ডাকা হয়েছে এবং যদি তিনি 16 বছর এবং 226 দিনে স্কোর করতেন তবে তিনি চ্যাম্পিয়ন্স লিগে সর্বকনিষ্ঠ গোলদাতা হয়ে উঠবেন।

ফনসেকা বলেন, আব্রাহাম ও জোভিচকে আউট করা কোনো স্বাভাবিক পরিস্থিতি নয়। “সাধারণত আমাদের কাছে সবসময় সমাধান থাকে, এছাড়াও আমাদের কামার্দা আছে যাকে আমরা অনেক বিশ্বাস করি। আমি মনে করি না আমাদের এই পজিশনে অন্য খেলোয়াড়ের প্রয়োজন আছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button