Sport update

ইউসিএল 2024-25: জুভেন্টাস ইউরোপ এবং ইতালিতে শ্রেষ্ঠত্বের জন্য দৃঢ়প্রতিজ্ঞ, কোচ থিয়াগো মোটা বলেছেন


জুভেন্টাস ম্যানেজার থিয়াগো মোটা বিশ্বাস করেন যে তার দলের উন্নতি অব্যাহত রাখতে হবে কারণ এটি চ্যাম্পিয়ন্স লিগ এবং সেরি এ তে ধারাবাহিকতা বজায় রাখতে চায় এবং তিনি ফরোয়ার্ড কেনান ইলদিজকেও সমর্থন করেছিলেন।

জুভ মঙ্গলবার VfB স্টুটগার্টে হোস্ট করে চ্যাম্পিয়ন্স লিগ শুরু করার পর একটি নিখুঁত রেকর্ডের সাথে শুরু করেছে PSV আইন্দহোভেনের বিরুদ্ধে 3-1 হোম জয় এবং RB লাইপজিগে 3-2 জয়ের সাথে

মোটার দল ইউরোপে দুর্দান্ত ছিল, এই দুটি ম্যাচে ছয়টি গোল করেছে, তবে তাদের ফরোয়ার্ড লাইন সেরি এ-তে কম কার্যকর ছিল, আটটি ম্যাচে 11 গোল পরিচালনা করেছে।

“লিগ এবং চ্যাম্পিয়ন্স লিগের মধ্যে কোনো পার্থক্য নেই। আমাদের সর্বদা একই মনোভাব থাকতে হবে, প্রতিটি ম্যাচ নিজেই একটি গল্প – বিকশিত কৌশল এবং পরিস্থিতি সহ,” মোটা সোমবার সাংবাদিকদের বলেছিলেন।

“এটা শুধু আমাদেরই নয় যে দলগুলো ভালোভাবে বন্ধ হয়ে যায়, সবাই লড়াই করে, ফুটবল এমনই হয় এবং সেই কারণেই আমাদের সব কিছু দিতে হবে এবং শেষ পর্যন্ত বিশ্বাস করতে হবে। আমাদের অবশ্যই খেলা এবং মানসিক উভয় দিক দিয়েই উন্নতি করতে হবে। আমরা আশা করি ভালো পারফরম্যান্স করব, ভালো ফুটবল খেলব, এভাবেই আমাদের জেতার সুযোগ থাকবে,” যোগ করেন তিনি।

এছাড়াও পড়ুন | রিয়াল মাদ্রিদ তারকা কিলিয়ান এমবাপ্পের কাছ থেকে চাপে গোল চান কার্লো আনচেলত্তি

তুর্কি কিশোর ইলদিজ, যিনি আটটি সিরি এ উপস্থিতিতে গোল করেননি, এই মৌসুমে পিএসভির বিপক্ষে তার একমাত্র গোল সম্পর্কে জানতে চাইলে, মোটা বলেন, “পিচে ইলদিজ যে কাজ করে তাতে আমি খুশি, সে তার সমস্ত গুণগত মানের নিষ্পত্তি করে দলের।”

“সে অবশ্যই আরও ভালো করতে পারে। তিনি শুধুমাত্র 2005 সালে জন্মগ্রহণ করেন এবং তিনি ইতিমধ্যে একটি প্রভাব তৈরি করছেন। আমি একজন প্রশস্ত খেলোয়াড় হিসাবে এবং যখন সে আরও কেন্দ্রীয়ভাবে আসে তখন আমি যা দেখি তাতে আমি খুশি।”

জুভেন্টাস, সিরি এ-তে আট ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে তৃতীয়, রবিবার দ্বিতীয় স্থানে থাকা ইন্টার মিলানে যায়, যার ১৭ পয়েন্ট রয়েছে কিন্তু মোটা জোর দিয়েছিলেন যে তার দল পুরোপুরি স্টুটগার্টের দিকে মনোনিবেশ করেছে।

“আমাদের খেলা নিয়ন্ত্রণ করতে লড়াই করতে হবে কারণ স্টুটগার্ট ভাল ফুটবল খেলে এবং আক্রমণাত্মক পর্যায়ে অনেক খেলোয়াড়কে জড়িত করে,” তিনি বলেছিলেন।

শনিবার বুন্দেসলিগায় বায়ার্ন মিউনিখের কাছে ৪-০ ব্যবধানে পরাজিত হওয়া স্টুটগার্ট ফিরে যেতে চাইছে।

জার্মানরা সব প্রতিযোগিতায় চার ম্যাচের জয়হীন দৌড়ে রয়েছে। চ্যাম্পিয়ন্স লিগে, রিয়াল মাদ্রিদের কাছে স্টুটগার্ট তার উদ্বোধনী ম্যাচে ৩-১ ব্যবধানে হেরেছে এবং স্পার্টা প্রাগের সাথে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button