Sport update

বেলজিয়াম ভক্তরা টেডেসকো ডি ব্রুইনে, লুকাকু-এর পাতা উল্টায় কিনা তা দেখার জন্য অপেক্ষা করছেন


বেলজিয়ামের ভক্তরা শুক্রবারের অপেক্ষায় থাকবে যখন ডোমেনিকো টেডেস্কো ইসরায়েল এবং ফ্রান্সের বিরুদ্ধে আসন্ন নেশনস লিগের ম্যাচের জন্য তার স্কোয়াডের নাম ঘোষণা করবে কেভিন ডি ব্রুইন এবং রজার লুকাকু-এর আন্তর্জাতিক ফিউচারের সাথে।

ডি ব্রুইন, যিনি 2010 সালে অভিষেকের পর থেকে 105 টি ক্যাপ জিতেছেন, জুলাইয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের পরে বলেছিলেন যে তিনি দলের সাথে তার ভবিষ্যত বিবেচনা করছেন।

33 বছর বয়সী ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার ক্লাব এবং দেশের জন্য প্যাক শিডিউলের কারণে ইনজুরির ঝুঁকিতে থাকার বিষয়ে তার উদ্বেগ প্রকাশ করেছেন।

119টি খেলায় 85 গোলের সাথে বেলজিয়ামের রেকর্ড স্কোরার লুকাকু কয়েক মাস ধরে নাপোলিতে যাওয়ার খবরের অপেক্ষায় ছিলেন।

31 বছর বয়সী চেলসি যে কয়েকজন খেলোয়াড়কে আনলোড করতে খুঁজছেন তাদের মধ্যে একজন এবং তিনি প্রথম দলের সাথে প্রশিক্ষণ নিচ্ছেন না। 1 জুলাই ফ্রান্সের কাছে বেলজিয়াম ইউরো 2024 এর কোয়ার্টার ফাইনালে বাদ পড়ার সময় তার শেষ খেলা ছিল।

বেলজিয়ামের আসন্ন গেমগুলির জন্য লুকাকুর ফিটনেস প্রশ্নবিদ্ধ হবে তবে তার দীর্ঘমেয়াদী আন্তর্জাতিক ভবিষ্যতও সন্দেহের মধ্যে রয়েছে কারণ টেডেসকো দুই বছরের মধ্যে পরবর্তী বিশ্বকাপের দিকে নজর রেখে তরুণ খেলোয়াড়দের আনতে চায়।

পড়ুন | কোর্তোয়া বেলজিয়াম জাতীয় দল ছেড়েছেন, বলেছেন কোচ টেডেস্কোর অধীনে খেলবেন না

হতাশাজনক ইউরোপীয় চ্যাম্পিয়নশিপের পর, টেডেস্কো 6 সেপ্টেম্বর ইসরায়েলের বিরুদ্ধে ম্যাচের জন্য পরিবর্তনগুলি রিং করবে বলে আশা করা হচ্ছে, যা ব্রাসেলস থেকে হাঙ্গেরির ডেব্রেসেনে এবং তিন দিন পরে ফ্রান্সের লিয়নে স্থানান্তরিত হয়েছে।

একজন খেলোয়াড় যিনি অবশ্যই অনুপস্থিত থাকবেন তিনি হলেন গোলরক্ষক থিবাউট কোর্তোয়া, যিনি গত সপ্তাহে বলেছিলেন যে টেডেস্কো কোচ থাকাকালীন তিনি আর দলের হয়ে খেলবেন না।

বিশ্বের অন্যতম সেরা রক্ষক হিসাবে বিস্তৃতভাবে বিবেচিত, গত বছর টেডেস্কোর সাথে বিরোধের কারণে ইউরোর জন্য স্কোয়াড থেকে বাদ পড়েছিলেন কোর্টোয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button